Home /News /life-style /
Skin Care Routine|| বিগ বসের মুকুট ছিনিয়ে নিয়েছেন তেজস্বী প্রকাশ, কীভাবে সতেজ ও সুন্দর থাকেন তিনি?

Skin Care Routine|| বিগ বসের মুকুট ছিনিয়ে নিয়েছেন তেজস্বী প্রকাশ, কীভাবে সতেজ ও সুন্দর থাকেন তিনি?

তেজস্বী প্রকাশ।

তেজস্বী প্রকাশ।

Skin Care Routine of bigg boss 15 winner Tejasswi Prakash: তেজস্বীর বিউটি সিক্রেট নিয়ে হাজির হলাম আমরা। দেখে নেওয়া যাক কীভাবে নিজের সৌন্দর্য ধরে রাখেন তিনি।

  • Share this:

#নয়াদিল্লি: অনেক হাই ভোল্টেজ ড্রামা, চোখের জল, ঝগড়া ঝাঁটির পর অবশেষে শেষ হল বিগ বস ১৫ (Bigg Boss 15)। দেশ জুড়ে দর্শকরা রুদ্ধশ্বাসে অপেক্ষা করছিলেন যে কে ছিনিয়ে নিয়ে যাবে বিগ বসের বিজয়ীর খেতাব। অবশেষে সামনে এল বিজয়েতার নাম। বিগ বস ১৫-তে নিজের উজ্জ্বল উপস্থিতি বজায় রেখে সেরার শিরোপা ছিনিয়ে নিলেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)। বিজয়ী হিসেবে তিনি পেলেন ৪০ লাখ টাকা!

তেজস্বী বেশ সপ্রতিভ ও সুন্দরী। তাঁকে দেখলেই সদ্য ফোটা ফুলের কথা মনে পড়ে যায়। কীভাবে তিনি সব সময় এত সুন্দর আর সতেজ থাকেন সেটা অনেকেই জানতে চান। তেজস্বীর বিউটি সিক্রেট নিয়ে হাজির হলাম আমরা। দেখে নেওয়া যাক কীভাবে নিজের সৌন্দর্য ধরে রাখেন তিনি।

নিজেকে নিয়ে তেজস্বী যথেষ্ট ওয়াকিবহাল ও সচেতন। বাড়ির সবাই ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবরা তাঁকে ভালোবেসে তেজ বলে ডাকেন। তেজস্বী বিভিন্ন রকমের স্পা ট্রিটমেন্ট করতে ভালোবাসেন। তার মধ্যে রয়েছে হেয়ার স্পা, নেল স্পা, বডি স্পা ইত্যাদি। প্রত্যেকটাই তিনি মাসে একবার করাতে যান।

আরও পড়ুন: শরীর পাবে সর্বাধিক পুষ্টি, জীবন হবে স্বাস্থ্যে ভরা! সঙ্গে থাক বিশেষজ্ঞের 'এই' ৬ পরামর্শ...

তিনি জানেন যে যত দামী ব্র্যান্ডেরই মেকআপ হোক না কেন, এর মধ্যে রাসায়নিক থাকে। তাই যখন তিনি কোনও শ্যুটিং করছেন না বা কোনও অনুষ্ঠানে যাচ্ছেন না মেকআপ থেকে দূরেই থাকেন। এতে কিছুটা সময়ের জন্য হলেও তাঁর ত্বক একটু বিশ্রাম পায় বলে মনে করেন তিনি।

তেজস্বীর সঙ্গে সব সময় কোন মেকআপ প্রোডাক্ট থাকে? তাঁর ভক্তরা এটা জানতে চাম। তাঁদের জানিয়ে রাখা ভালো যে তেজস্বীর সঙ্গে কোনও মেকআপ প্রোডাক্ট থাকে না। তিনি শুধু সঙ্গে রাখেন আইস রোলার। যা তাঁর ত্বকে জ্বালা পোড়া থেকে আরাম দেয়।

আরও পড়ুন: শরীর-মনের চাপ এক লহমায় দূর করে অ্যারোমা থেরাপি, প্রয়োজনীয়তা জানেন?

তেজস্বীর বিউটি রুটিন শুরু হয় মুখ পরিষ্কার করা থেকে। নারকেল তেল ও ক্যাস্টর অয়েল মিশিয়ে তিনি মুখে মাসাজ করেন। টিস্যু দিয়ে বাড়তি তেল মুছে নেন।

এরপর আসে ত্বকের মৃত কোষ দূর করার পালা। এর জন্য তেজস্বী নারকেল তেল, কফি আর চিনি মিশিয়ে একটি মিশ্রণ তৈরি করেন। সেটা দিয়েই এক্সফোলিয়েট করেন তিনি।

আরও পড়ুন: কমায় ক্যানসারের ঝুঁকি, বাড়িতে কী ভাবে বানাবেন 'এই' দেশি চা? শিখে নিন...

স্টিম বা বাষ্প নিয়েই নিজের মুখের সতেজ ভাব বজায় রাখেন বিগ বস বিজয়িনী।

ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে দই আর বেসন এক চামচ করে নিয়ে একটি প্যাক তৈরি করেন তিনি। সেটা মুখে লাগিয়ে ২০ মিনিট পর ধুয়ে ফেলেন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Skin Care Tips, Tejasswi Prakash

পরবর্তী খবর