Home /News /life-style /
Itr Perfume for Luck: গ্রহের দোষ! সুগন্ধীতেই হবে সমাধান, জেনে নিন উপায়

Itr Perfume for Luck: গ্রহের দোষ! সুগন্ধীতেই হবে সমাধান, জেনে নিন উপায়

গ্রহের দোষ! সুগন্ধীতেই হবে সমাধান, জেনে নিন উপায়

গ্রহের দোষ! সুগন্ধীতেই হবে সমাধান, জেনে নিন উপায়

শরীরের সুন্দর গন্ধ ব্যক্তির ইতিবাচক ভবিষ্যৎ বা ক্ষমতা সম্পর্কে অনেক কথা বলে দিতে পারে। আবার আমাদের শরীরের খারাপ গন্ধ দুর্ভাগ্য এবং অক্ষমতার পূর্বাভাস দেয়।

  • Share this:

    কলকাতা: প্রত্যেক ব্যক্তির শরীরে এক ধরণের প্রাকৃতিক গন্ধ থাকে। জ্যোতিষশাস্ত্রের ভিত্তিতে কোনও ব্যক্তির শরীরের প্রাকৃতিক গন্ধও কিন্তু ব্যক্তির ভাগ্য বর্ণনা করে দিতে সক্ষম। শরীরের সুন্দর গন্ধ ব্যক্তির ইতিবাচক ভবিষ্যৎ বা ক্ষমতা সম্পর্কে অনেক কথা বলে দিতে পারে। আবার আমাদের শরীরের খারাপ গন্ধ দুর্ভাগ্য এবং অক্ষমতার পূর্বাভাস দেয়। সে ক্ষেত্রে জ্যোতিষশাস্ত্র বলে, আমরা যদি মুখ্য গ্রহ বা প্রধান গ্রহের উপর ভিত্তি করে সুগন্ধী প্রয়োগ করা শুরু করি তাহলে তা মূল গ্রহের প্রভাবকে উন্নত করতে সাহায্য করে (Itr Perfume for Luck)।

    তবে এ ক্ষেত্রে কিছু নিয়ম রয়েছে যেমন, সুগন্ধী বা তেল বিশুদ্ধ হওয়া উচিত। যাঁরা ভাগ্যে সূর্যের প্রভাবকে উন্নত করতে চান তাঁদের দিনের বেলা সুগন্ধী ব্যবহার করা উচিত। যাঁরা চন্দ্র ও শুক্রের প্রভাবকে উন্নত করতে চান তাঁদের রাতে সুগন্ধী লাগাতে হবে। কিছু মানুষ হালকা সুগন্ধী পছন্দ করেন, আবার কেউ কেউ গাঢ়। আসলে এর অর্থ তাদের চাঁদ এবং বৃহস্পতি ভাল অবস্থানে রয়েছে। এ ছাড়াও যাঁরা মহান কিছু করতে চান বা যাঁরা জাতির জন্য বা সমাজের জন্য কিছু করতে চান তাদের শরীর থেকে প্রাকৃতিক ভাবে কিছু ভেষজ গন্ধ বের হয়।

    আরও পড়ুন- পার্থকে আমি ছাড়ব না, তৃণমূল প্রতিনিধি দলকে বলেছিলেন ধনখড়, প্রকাশ তৃণমূলের দলীয় মুখপত্রে 

    তুলসীর সুগন্ধী বা সাদা চন্দনের সুগন্ধ সূর্যকে শক্তিশালী করতে সাহায্য করে। বেলাফুলের সুবাস চন্দ্রের উন্নতির সহায়ক। এ ক্ষেত্রে সাদা চন্দনের গুঁড়োতে ২-৩ ফোঁটা বেলফুলের সুগন্ধী যোগ করে এবং আমাদের কপালে তিলক হিসাবে ব্যবহার করতে পারি, ভাল ফল দেবে।

    মঙ্গল গ্রহের প্রভাব বৃদ্ধি করতে জুঁইফুলের সুবাস সাহায্য করে। আত্মবিশ্বাস বৃদ্ধিতেও জুঁইফুলের সুবাস অত্যন্ত কার্যকরী। বুধের প্রভাব বৃদ্ধি করতে ‘খস’-এর সুগন্ধী প্রয়োগ করা উচিত। আমলকির গুঁড়োর সঙ্গে ‘খস’-এর সুগন্ধী যোগ করে সেটি ‘বিশুদ্ধি চক্র’ বা গলায় লাগানো যেতে পারে। ইচ্ছে করলে কপালে তিলক হিসাবেও পরা করা যেতে পারে।

    আরও পড়ুন- হঠাৎই কলকাতায় এলেন জ্যাকলিন, পুজো দিলেন কালীঘাটে

    বৃহস্পতির জন্য এবং পড়াশোনায় আগ্রহ বাড়াতে, উৎসাহ বাড়াতে যজ্ঞোপকরণের সুবাস সেরা। এতে থাকে ‘জটামাসি’ এবং ‘গুগল’, তাই এর সুগন্ধই আদর্শ। বিকল্প হিসেবে জাফরানি সুগন্ধীও ব্যবহার করা যেতে পারে।

    যাঁদের শুক্র ভাল অবস্থানে রয়েছে তাঁদের শরীরে স্বাভাবিক ভাবেই কিছু সুন্দর গন্ধ থাকবে। শুক্রের জন্য গোলাপের গন্ধ সবচেয়ে ভাল। যখনই শনি অশুভ থাকবে তখন চন্দনের সুগন্ধী সেরা কাজ দেবে। সে ক্ষেত্রে স্নানের জলে কয়েক ফোঁটা চন্দন তেল ব্যবহার করা যেতে পারে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Astrology, Venus

    পরবর্তী খবর