হোম /খবর /লাইফস্টাইল /
কাজে বেরিয়ে পড়েছেন, জেনে নিন কর্মক্ষেত্রে আপনার আজকের দিনটা কেমন?

কাজে বেরিয়ে পড়েছেন, জেনে নিন কর্মক্ষেত্রে আপনার আজকের দিনটা কেমন?

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Last Updated :
  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। পর্যাপ্ত তথ্যের অভাব এবং সহকর্মীদের গা-ঢিলে দেওয়ার মানসিকতা আজ কর্মক্ষেত্রে বাধার সৃষ্টি করতে পারে। ধৈর্য হারাবেন না, দিনের শেষে প্রশংসা আপনার প্রাপ্য হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। রিয়েল এস্টেট এবং কনস্ট্রাকশন বিজনেসের সঙ্গে যাঁরা জড়িত, দিনটি তাঁদের পক্ষে বিশেষ রকমের ভালো যাবে। তবে অন্যদের পক্ষেও দিন কাটবে কর্মোদ্যোগের মধ্যে দিয়ে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। রিটেল বিজনেসের সঙ্গে যাঁরা জড়িত, তাঁরা লাভের মুখ দেখবেন আজ। অন্যদের মন দিতে হবে নিজের ভাবমূর্তি ঠিক করার কাজে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। মনের মানুষকে খুশি করার চেষ্টা আজ ফলপ্রসূ হবে। যা ভবিষ্যতের মজবুত ভিত তৈরি করে দেবে। দিনটি শারীরিক এবং মানসিক দুই দিক থেকেই ভালো কাটবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। কর্মক্ষেত্রে প্রত্যাশিত গতির অভাব আজ আপনাকে দ্বিধাগ্রস্ত করে রাখবে। দুশ্চিন্তা করবেন না, এই সময়টা খুব তাড়াতাড়ি কেটে যাবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ভালোবাসার মানুষের কাচ থেকে সারপ্রাইজ আর পরামর্শ দুই পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেগুলো গ্রহণের পাশাপাশি নিজে অতীত ভুলের দিকে তাকিয়ে পদক্ষেপ করবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনার সব দ্বিধা উত্তর আজ মিলতে চলেছে। মাথা ঠাণ্ডা রাখুন, আবেগ আর বাস্তবের ভারসাম্যের মধ্যে দিয়েই লুকিয়ে আছে সাফল্যের সোপান।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ এমন অনেক মানুষের সঙ্গে দেখা হবে যাঁদের ব্যবহার আপনার পছন্দ হবে না। কূটনৈতিক ভাবে পদক্ষেপ করলে ঝামেলা এড়িয়ে চলা যাবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অতিরিক্ত কাজের চাপ আপনার স্বাস্থ্যেও প্রভাব ফেলছে। মাথায় রাখুন- স্বাস্থ্য ঠিক থাকলে তবেই কর্মক্ষেত্রে পদোন্নতি সুনিশ্চিত হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনার পেরিয়ে আসা ভালোবাসার সম্পর্ককে একা সুযোগ দিতে ইচ্ছা করবে। প্রাক্তনের কাছে ফেরার জন্য আপনি উন্মুখ হয়ে রয়েছেন, তাঁর চিন্তাতেই দিন কাটবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। হাজার চেষ্টা করেও আজ নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করতে পারবেন না। তা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সবাই আখেরে আপনার কর্মোদ্যমের প্রশংসাই করবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। ব্যক্তিগত জীবন নিয়ে চিন্তাভাবনার দিন আজ, তার মঙ্গলের কথা ভেবে পদক্ষেপের দিন আজ। ইতিবাচকতা আজকের দিনটায় আপনাকে ঘিরে থাকবে, তাই আবেগতাড়িত হয়ে পড়বেন না।

Published by:Pooja Basu
First published:

Tags: Daily Horoscope, Horoscope Predictions, Horoscopes