Home /News /life-style /
Relationship Tips: শুধু ভেজা তোয়ালে রাখা নয়, আপনার এই সব আচরণগুলিতেও বিরক্ত হচ্ছেন আপনার প্রেমিকা!

Relationship Tips: শুধু ভেজা তোয়ালে রাখা নয়, আপনার এই সব আচরণগুলিতেও বিরক্ত হচ্ছেন আপনার প্রেমিকা!

Impress Your Love: আপনার এমন অনেক আচরণ থাকতে পারে যা আপনার বান্ধবী বা প্রেমিকার বিরক্তির উদ্রেক করতে পারে।

  • Share this:

    #নয়াদিল্লি: সুস্থ সম্পর্ক নির্ভর করে সম্পর্কে থাকা দুই মানুষের মধ্যেকার বোঝাপড়ার উপরেই। তাই একে অপরের পছন্দ এবং অপছন্দ জানা ভীষণ গুরুত্বপূর্ণ। আপনার এমন অনেক আচরণ থাকতে পারে যা আপনার বান্ধবী বা প্রেমিকার বিরক্তির উদ্রেক করতে পারে। একজন পুরুষের কোন আচরণ একজন মহিলাকে আকর্ষণ করে কেবল সেটা জানাই (Relationship Tips) গুরুত্বপূর্ণ নয়, কোন কোন আচরণে সঙ্গিনী বিরক্ত বা হতাশ হতে পারেন সেটা জানাও গুরুত্বপূর্ণ। সবসময় শারীরিক এবং আর্থিক কারণেই সম্পর্কে অশান্তি (Relationship Tips) হয় না, পুরুষদের কিছু বৈশিষ্ট্য মহিলাদের বিরক্ত করে দেয়। সুস্থ সম্পর্কে (Healthy Relationship) থাকতে হলে এই ধরনের অভ্যাস ত্যাগ করাই ভালো।

    আরও পড়ুন- সঙ্গী কি শুধু প্রেমের অভিনয় করছে? পরিণত সম্পর্কের ইচ্ছে নেই বুঝবেন কীভাবে

    মিথ্যা বলা

    অকারণ মিথ্যা বললে সম্পর্কের প্রতি আস্থা কমতে বাধ্য এবং আপনার সঙ্গীর মনে সন্দেহ দেখা দেবে যা সম্পর্কের ফাটল তৈরির প্রধান কারণ।

    স্বার্থপরতা

    কোনও মহিলাই আত্মকেন্দ্রিক পুরুষদের পছন্দ করেন না। প্রতিটি মেয়েই চায়, তার সঙ্গী যেন যত্নশীল হয় এবং মাঝে মাঝে সঙ্গীর (Relationship Tips) পছন্দকে নিজের পছন্দের আগে রাখে।

    স্বাস্থ্যবিধির অভাব

    নোংরা জিন্স বা মোজা বারবার পরার অভ্যাস, সব কিছু গুছিয়ে পরিষ্কার না রাখার ফলে দুর্গন্ধে আপনার সঙ্গীর সমস্যা হতেই পারে। সুতরাং, প্রেমিকা বা বান্ধবীকে খুশি রাখতে নিজের স্বাস্থ্যবিধি উন্নত করার চেষ্টা করুন।

    ফ্লার্ট করার অভ্যাস

    অনেক পুরুষেরই নিজের প্রেমিকা বা স্ত্রী ছাড়া অন্য মহিলাদের সঙ্গে ফ্লার্ট করার অভ্যাস রয়েছে। এতে আপনার প্রেমিকা নিরাপত্তাহীনতায় ভুগতে পারে এবং সম্পর্কেও অশান্তি দেখা দিতে পারে।

    আরও পড়ুন- গর্ভবতী বলে রঙ খেলতে ভয়? নিশ্চিন্তে দোলে মাতুন এই নিয়মগুলি মেনে

    দায়িত্ব থেকে পালানো

    ঘরের কাজে সঙ্গীকে সাহায্য করতে না চাইলে কিন্তু অশান্তি উত্তেজনা বাড়বেই। বাড়ির কাজ কেবল মহিলার কাজ নয়, সংসার দু’জনের, দায়িত্বও দু’জনের। যখনই সম্ভব হবে সঙ্গীকে গৃহস্থালির রোজকার কাজে সাহায্য (Relationship Tips) করুন।

    দেরি করে বাড়ি ফেরা

    আপনার স্ত্রী বা বান্ধবী যদি কর্মরতা হন, তাহলে দু’জনে যাতে কিছুটা সময় একসঙ্গে কাটানো যায় তাই তিনি চাইবেনই যে আপনি সময়মতো বাড়ি ফিরুন। এটা না করলে সম্পর্কে সমস্যা (Relationship Tips) দেখা দিতে পারে।

    অবহেলা

    ঘর নোংরা রাখা এবং ভেজা তোয়ালে যেখানে সেখানে পড়ে থাকলে স্ত্রী বা বান্ধবী বিরক্ত হতে পারে। একইভাবে, টয়লেট সিট নামিয়ে না রাখলে বা সব কিছুর উপর শেভিং ফোম ফেলে রাখলে ঝগড়া কিন্তু অবধারিত।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Healthy relationship, Love Relationship

    পরবর্তী খবর