Corona Virus:নির্বাচনের নাম শুনেই লেজ গুটিয়ে পালাচ্ছে করোনা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Corona Virus:নির্বাচনের নাম শুনেই লেজ গুটিয়ে পালাচ্ছে করোনা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

viral video

Corona Virus : ভিডিওটি শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। তিনি মাঝে মধ্যেই নানা মজার ভিডিও শেয়ার করেন।

  • Share this:

    #মুম্বই: করোন ভাইরাস। এই নামটা শুনলেই মনে আতঙ্ক তৈরি হচ্ছে। গত বছর প্রায় এই সময় থেকে দেশে লকডাউন, থেকে শুরু করে রাস্তায় পরিযায়ী শ্রমিকদের ভিড়, এসব নিয়ে একেবারে বদলে গিয়েছিল পরিস্থিতি। কিন্তু সেই তুলনায় এবছর কিছুটা হলেও স্বস্তি, কারণ বাজারে ভ্যাকসিন এসে গিয়েছে। তবে করোনার দ্বিতীয় ঢেউ নতুন করে আতঙ্ক তৈরি করছে। লকডাউনের কথা ভাবতে হচ্ছে অনেক রাজ্যকেই। হু হু করে বাড়ছে সংক্রমণ। এই অবস্থায় ফের চিন্তায় পড়তে হচ্ছে। বার বার করে বলা হচ্ছে মাস্ক, স্যানিটাইজার ও সামাজিক দূরত্ব বজায় রাখতে। যাতে করোনা না ছড়ায়। দেশকে লরকডাউনের হাত থেকে এবং করোনার হাত থেকে রক্ষা করতে এটাই একমাত্র পথ।

    কিন্তু এই সময় পশ্চিমবঙ্গ, অসম সহ বেশ কিছু জায়গাতেই চলছে বিধানসভা নির্বাচন। নির্বাচনী প্রচারে বহু মানুষ এক জোট হচ্ছেন। করোনা ছড়ানোর ভয় তো একটা থাকছেই। যদিও মাস্ক, স্যানিটাইজার থাকছে। কিন্তু সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছে না। এই সময় নানা সতর্কতা অবলম্বন করাও হচ্ছে। তবে এই নির্বাচন ও করোনা ভাইরাসকে নিয়ে একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ভিডিওটি শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। তিনি মাঝে মধ্যেই নানা মজার ভিডিও শেয়ার করেন। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক বাড়ি থেকে বেরোতে যাচ্ছে, এমন সময় দরজার সামনে করোনা সেজে দাঁড়িয়ে আছে আর এক যুবক। এবার প্রথম যুবকটি একটি মাস্ক বের করে মুখে পরে বেরোতে যাচ্ছে, সঙ্গে সঙ্গে করোনা সাজা যুবক সেই মাস্ক তুলে ফেলে দিচ্ছে। এবং হাসছে। মানে মাস্ক দিয়ে আমায় আটকাতে পারবে না। এমন একটা বার্তা দিচ্ছে। এরপর স্যানিটাইজার বার করলেও সেই একই কাজ করছে করোনা সাজা ছেলেটি। এমনকি ভ্যাকসিনেও কাজ হচ্ছে না। এবার প্রথম যুবক একটি নোটিস ধরায় , তাতে লেখা ' ইলেকশন, চুনাব'। ব্যস আর যাবে কোথায়, ভয়ে দৌড় লাগায় করোনা সাজা ছেলেটা। এই মজার ভিডিওতে এটাই তুলে ধরা হয়েছে, নির্বাচনের নাম শুনলেই করোনা ভয়ে পালাবে। কোনও কিছুতে কাজ না হলেও নির্বাচনে ঠিক হবে। আসলে মজার ভিডিওতে একটি কঠিন বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে। নির্বাচন তো থাকবেই, কিন্তু সেখানে করোনার সব রকম সর্তকতা বিধি মেনে চলুন। কোনও মজার ভিডিওতে এভাবে করোনা পালাতে পারে, কিন্তু বাস্তবে কিন্তু তা হবে না। মানুষের সতর্কতা বাড়াতেই মজা করে এই ভিডিও বানানো হয়েছে। যা এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: