Home /News /life-style /
Fitness Tips: লাইগারের মতো বডি চাই? জেনে নিন বিজয় দেবেরাকোন্ডার ফিটনেস রুটিন

Fitness Tips: লাইগারের মতো বডি চাই? জেনে নিন বিজয় দেবেরাকোন্ডার ফিটনেস রুটিন

Fitness Tips: এমন চেহারা পেতে নিয়মিত জিমে গিয়েছেন বিজয়। করেছেন ভারী ওয়ার্কআউট। রোজকার ডায়েটেও এনেছেন বদল।

  • Share this:

#কলকাতা: তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র (Arjun Reddy) কথা মনে আছে নিশ্চয়? এই ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। দক্ষিণের এই সিনেমা এতটাই হিট হয় যে তার রিমেক বানায় বলিউড, ‘কবীর সিং’ (Kabir Singh)। নাম ভূমিকায় অভিনয় করেন শাহিদ কাপুর (Shahid Kapoor)। তবে তেলেগু ছাপিয়ে হিন্দি ছবির দর্শকদের মনেও স্থায়ী জায়গা করে নেন বিজয় (Fitness Tips)।

দক্ষিণের নায়কদের মধ্যে প্রথম সারিতেই থাকে বিজয়ের নাম। সুদর্শন তো বটেই, তাঁর পাথরকোঁদা চেহারাও অনুরাগীদের মনে হিল্লোল তোলে। এবার নতুন সিনেমা নিয়ে আসছেন বিজয়। তাঁকে দেখা যাবে এমএমএ ফাইটারের ভূমিকায়, নাম ‘লাইগার’ (Liger)। এই ছবির হাত ধরেই তেলেগু সিনেমায় পা রাখছেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। শুধু তাই নয়, এই ছবিতে দেখা যাবে মাইক টাইসনের (Mike Tyson) মতো বক্সিং লেজেন্ডকেও। ফলে ‘লাইগার’ নিয়ে উত্তেজনা তুঙ্গে।

আরও পড়ুন-ছেলে ও বৌমা সন্তানের জন্ম দিতে চান না, নাতি-নাতনির মুখ দেখতে চেয়ে আদালতের দ্বারস্থ হলেন বৃদ্ধ !

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘লাইগার’-এর ঝলক। সেই ঝলকেই চমক। ছবিতে যে চেহারায় বিজয়কে দেখা যাচ্ছে, সেই রূপে আগে কখনও তাঁকে দেখেননি কেউ। এমন চেহারা পেতে নিয়মিত জিমে গিয়েছেন বিজয়। করেছেন ভারী ওয়ার্কআউট। রোজকার ডায়েটেও এনেছেন বদল। এখানে দেখে নেওয়া যাক এমএমএ ফাইটারের ভূমিকায় অভিনয়ের জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন বিজয়।

চিনি নয়: ‘চিনি কম’ নয়, ‘লাইগার’-এ ফাইটারের চরিত্রে অভিনয়ের জন্য চিনি খাওয়া একেবারে ছেড়ে দিয়েছেন বিজয়। চিনিতে প্রচুর পরিমাণে ক্যালোরি থাকে। যা ওজন বৃদ্ধি করে। তাই সবার আগে চিনি বাদ। একটি সাক্ষাৎকারে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত স্টার নিজেই বলেছেন, ‘চিনি শরীরের জন্য ক্ষতিকর। তাই শুধু চা নয়, চিনি যুক্ত যে কোনও খাবার খাওয়াই ছেড়ে দিয়েছি’।

খেলা: প্রতিদিন জিম, ওয়ার্কআউট তো আছেই, সঙ্গে মাঠে নেমে খেলাধুলোও করছেন বিজয়। তাঁর মতে, এতে শরীরের প্রতিটা অঙ্গপ্রত্যঙ্গের ব্যায়াম হয়। ভলিবল, ব্যাডমিন্টন আর ক্রিকেট বিজয়ের সবচেয়ে পছন্দের খেলা।

আরও পড়ুন-পুরুষদের জন্য দারুণ উপকারী, মাত্র দু’চামচ খেলেই কেল্লাফতে !

শাকসবজি: এমনিতেই সবুজ শাকসবজির কোনও বিকল্প নেই। তারওপর ছিপছিপে অথচ পেশিবহুল শরীর পেতে চাইলে শাকসবজির উপর আরও বেশি করে ভরসা করতে হবে। এমনটাই মত বিজয়ের।

বার্গার: বিজয়ের প্রিয় খাবার বার্গার। কিন্তু সুস্থ এবং ফিট থাকতে গেলে রোজকার ডায়েট থেকে ফাস্ট ফুড বাদ দিতেই হবে। কিন্তু বার্গার ছাড়া দিন কাটানো বিজয়ের কাছে অসম্ভব। সেটাও সম্ভব করেছেন। তবে পুরোপুরি নয়। সপ্তাহে একদিন বার্গার খাচ্ছেন বিজয়। তাঁর মতে, ‘এতে তেমন কোনও ক্ষতি বৃদ্ধি হবে না।’

ভারী ওজন: ফাইটারের মতো চেহারা পেতে জিমে কয়েক ঘণ্টা সময় কাটাচ্ছেন অভিনেতা। চলছে ভারী ওয়ার্কআউট। পুশ আপ থেকে ওজন তোলা, বাদ দিচ্ছেন না কিছুই।

কফি: আর কফি! বিজয়ের সবচেয়ে পছন্দের পানীয় এটাই। তাঁর কথায়, ‘নিজেকে রিফ্রেশ করতে কফির জুড়ি নেই’। তাই ক্লান্ত হয়ে পড়লেই কফির কাপে চুমুক দেন এই দক্ষিনী স্টার।

First published:

Tags: Fitness, Fitness tips

পরবর্তী খবর