Home /News /life-style /
Durga Puja 2021: এবার পুজোয় কব্জি ডুবিয়ে খান এই রেস্তোরাঁয়! পুজো স্পেশাল মেন্যু জেনে নিন চটপট

Durga Puja 2021: এবার পুজোয় কব্জি ডুবিয়ে খান এই রেস্তোরাঁয়! পুজো স্পেশাল মেন্যু জেনে নিন চটপট

Durga Puja 2021: নতুন জামা অবশ্যই পরবেন। কিন্তু পেটপুজো ছাড়া পুরো উৎসবই মাটি। তাই সবচেয়ে জরুরি খাওয়া-দাওয়া।

  • Share this:

#কলকাতা: বাঙালির পুজো (Durga Puja 2021) মানেই নতুন জামা, প্যান্ডেল হপিং এবং সঙ্গে অবশ্যই কব্জি ডুবিয়ে ভুরিভোজ। তবে করোনা আবহে খুব একটা প্যান্ডেল হপিং না করাই শ্রেয়। নতুন জামা অবশ্যই পরবেন। কিন্তু পেটপুজো ছাড়া পুরো উৎসবই মাটি। তাই সবচেয়ে জরুরি খাওয়া-দাওয়া। এই ক্ষেত্রে কোনও কম্প্রোমাইজ করবেন না। রসনা তৃপ্ত না হলে পুজো হয় নাকি আবার!

পুজোর ক'দিন নিঃসন্দেহে বাড়িতে হেঁশেল ঠেলার তেমন ইচ্ছে নেই। না হয় বাইরে গিয়ে রেস্তোরাঁর সামনে লাইনে দাঁড়িয়ে পছন্দের খাবার উপভোগ করবেন। তা না হলে সহজ উপায় হোম ডেলিভারি। চারিদিকে এত অপশন, ভাবছেন খাবেন কোথায়? রেস্তোরাঁর হদিস না হয় আমরা দিলাম।

আপনি যদি মোগলাই খাবারের ভক্ত হন, তাহলে পুজোর মধ্যে কোনও একটা দিন ঘুরে আসতে পারেন করিম'স কলকাতা থেকে। সেক্টর ফাইভ কিংবা মির্জা গালিব স্ট্রিটে, আপনার সুবিধে মতো কোনও একটা ব্রাঞ্চ-এ যেতে পারেন। এই রেস্তোরাঁয়, পুজোর কটা দিন থাকছে দুর্গাপুজোর মহাভোজ। মেনুতে রয়েছে একাধিক চমক। প্রথম পাতে, মানে স্টার্টার্স থেকে একেবারে শেষ পাতের ডেজার্ট সব কিছুতেই থাকছে অভিনবত্ব।

থাকছে চিকেন দম বিরিয়ানি, চিকেন টিক্কা বিরিয়ানি, মাটন কিমা বিরিয়ানি, চিকেন শাহি রান তন্দুরি, চিকেন আখবারি, করিম'স স্পেশাল রান বিরিয়ানি, চিকেন পেশোয়ারি টিক্কা, মাটন দম বিরিয়ানি, মাটন করাচি, ভেটকি তন্দুরি, পনির লাহৌরি, বাটার গার্লিক মাশরুম, মালাই ফিরনি, ক্যারামেল কাস্টার্ডের মতো জিভে জল আনা সব লোভনীয় পদ।

পুজোর সময়ে খাবেন, তা তো ঠিক আছে কিন্তু পকেটের কথাটাও তো মাথায় রাখতে হবে। প্রথম দিনেই বাজেটের বাইরে চলে গেলে কিন্তু হবে না। সেই কথা মাথায় রেখেই করিম'স কলকাতা তাদের পুজোর মাহভোজ করেছে অনেকটাই পকেট ফ্রেন্ডলি। দুজনের খাবার খরচ হাজার টাকার কাছাকাছি। তাহলে খাবার নিয়ে তেমন ভাবনা চিন্তা করবেন না। বরং পুজোর সাজ এবং কোনও বন্ধুদের গ্রুপের সঙ্গে করিম'স-এ খেতে যাবেন, নাকি ফ্যামিলি আউটিং এর জন্য বেছে নেবেন এই রেস্তোরাঁ সেটা ঠিক করে ফেলুন।

আরও পড়ুন- দিঘায় গোলবাড়ির কষা মাংস, বসন্ত কেবিনের কাটলেট! পুজোর ছুটিতে ঘুরে আসুন এই হোটেল থেকে

১০ থেকে ১৫ অক্টোবর করিম'স কলকাতাতে পাওয়া যাবে এই বিশেষ মেনু। দুপুর ১২টা থেকে রাত ১০.৩০ পর্যন্ত বসে খাওয়া যাবে। রাত ১২ টা পর্যন্ত পাওয়া যাবে হোম ডেলিভারি।

Arunima Dey

আরও পড়ুন- পুজোর মুখে বড় সুখবর, চালু হচ্ছে ডিনার অ্যাট ক্রুজ, অভিনব সফর জলের দরে!

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Durga Puja 2021, Resto-puja-2021

পরবর্তী খবর