Home /News /life-style /
Viral Video: নিজের বিয়ের দিনেও অফিসের ফোন, এর পর তরুণী যা করলেন, ভাইরাল ভিডিও

Viral Video: নিজের বিয়ের দিনেও অফিসের ফোন, এর পর তরুণী যা করলেন, ভাইরাল ভিডিও

কর্মব্যস্ত জীবন যে জ্বালাময়ী হয়ে উঠতে পারে তা ওই তরুণী হাড়ে হাড়ে টের পেলেন একেবারে নিজের বিয়ের দিনেই।

  • Share this:

#নয়াদিল্লি: কাজই জীবন, কিন্তু তাই বলে এই রকম? নিজের বিয়ের দিনেও ছাড় পেলেন না তরুণী। ভাবী নববধূর সাজেও ক্রমাগত অফিসের ফোন। আর তাতেই বিরক্ত হয়ে মেজাজ হারালেন তরুণী। সম্প্রতি ওই তরুণীর বিরক্তি প্রকাশের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে হু-হু করে। ইতিমধ্যেই ওই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় কয়েক লক্ষ ইউজারের দরবারে। কেউ কেউ আবার ওই ভিডিওটি দেখে নানা রকমের মন্তব্যও ছুড়ে দিয়েছেন।

আরও পড়ুন: ওমিক্রনের উপসর্গ আছে, এদিকে কোভিড পরীক্ষার ফল নেগেটিভ? কী বলছেন চিকিৎসকরা?

জানা গিয়েছে, সামাজিকতা ও নিজের সুখ-স্বাচ্ছন্দের প্রতি আকৃষ্ট হয়ে এক তরুণী বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছেন। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু কর্মব্যস্ত জীবন যে জ্বালাময়ী হয়ে উঠতে পারে তা ওই তরুণী হাড়ে হাড়ে টের পেলেন একেবারে নিজের বিয়ের দিনেই।

সামাজিক প্রথা মেনে আর পাঁচজনের মতো ওই তরুণীও নিজের বিয়ের দিনে প্রাঞ্জল ও প্রাণবন্ত থাকতে চেয়েছিলেন। কিন্তু তিনি যে অফিসের একজন কর্মী তা প্রায় ভুলেই গিয়েছিলেন। নিজের বিয়ের দিনে সেই খেসারতই দিতে হল ওই তরুণীকে। আনন্দের দিনে কাজের জন্য ক্রমাগত ফোন কলে বিরক্ত হয়ে শেষ পর্যন্ত সব আনন্দই প্রায় মাটি হয়েছিল ওই তরুণীর। একের পর এক ফোনে বিরক্ত হয়ে অবশেষে মেজাজ হারালেন তরুণী।

আসলে বিয়ে বলে কথা, তাও আবার নিজের। ওই ভিডিওটিতে দেখা গিয়েছে, নিজের বিয়ের দিনে ভাবী নববধূর সাজে তরুণী বসে রয়েছেন কানে ফোন গুঁজে। এমনকী বিবাহের চুক্তিপত্র তৈরির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু প্রতি মুহূর্তে তাঁর কর্মস্থল থেকে ক্রমাগত ফোন আসছে। আর তাতেই বিরক্তি প্রকাশ করছেন তিনি। শেষে মেজাজ হারিয়ে ফোনে তাঁকে বলতে শোনা গিয়েছে, "ইয়ার ইনকো কোই সমঝাও আজ মেরি শাদি হ্যায়।" অর্থাৎ ফোনে অপর পক্ষকে ওই তরুণী জানিয়েছেন যে, ওই দিনটি তাঁর জীবনে বিশেষ তাৎপর্যপূর্ণ। সহজ ভাবে বাংলায় বলতে গেলে ওই তরুণী ফোনে বিরক্তি প্রকাশ করে জানিয়েছেন, আজ আমার বিয়ে তাই আজকের দিনে আমাকে অন্তত একটু রেহাই দিন দয়া করে।

আরও পড়ুন: আপনার শরীরে প্রয়োজনীয় জলের অভাব আছে? বলে দেবে এই লক্ষণগুলিই!

সম্প্রতি গোটা ঘটনা চাক্ষুষ করে ভাবী নববধূর মেকআপ আর্টিস্ট (Sona Kaur) সোনা কৌর তাঁর ইনস্টাগ্রাম (Instagram) পেজে তরুণীর  ভিডিওটি পোস্ট করেছেন। ইতিমধ্যেই ওই পোস্ট করা ভিডিওটি ভেসে উঠেছে কয়েক লক্ষ মানুষের সোশ্যাল মিডিয়া পেজ-এ।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Wedding

পরবর্তী খবর