সেক্স করতে চান, কিন্তু বলতে পারছেন না? এই ৫ উপায়ে প্রেমিকাকে জানান যৌনতার কথা

photo source collected

কী ভাবে আপনার মনের মানুষকে জানাবেন যে আপনি শারীরিক সম্পর্ক করতে ইচ্ছুক?

  • Share this:

যে কোনও সম্পর্কে অত্যন্ত জরুরি শারীরিক মিলন। প্রতিটি মানুষই তাঁর প্রিয় মানুষটির শারীরিক ভাবে কাছাকাছি আসার জন্য ব্যাকুল হয়ে ওঠেন। কিন্তু অনেক সময় তা বলা হয়ে ওঠে না। অনেকেই লজ্জা বা সঙ্কোচ বোধ করেন। কিন্তু তা থেকে বেরিয়ে আসবেন কী ভাবে? কী ভাবে আপনার মনের মানুষকে জানাবেন যে আপনি শারীরিক সম্পর্ক করতে ইচ্ছুক? মুখে বলতে না পারলেও আপনি অন্য ভাবেও আপনার প্রিয়জনকে বোঝাতে পারেন যে আপনি সেক্স করতে চান, তার জন্য রইল বেশ কিছু টিপস।

হাত ধরতে পারেন

আপনি আপনার প্রিয়জনদের হাত ধরতে পারেন। ঘরে যদি আপনি ও আপনার প্রিয়জন একা থাকেন তাহলে আপনার প্রিয়জনের কাছে এসে তাঁর হাতটি চেপে ধরতে পারেন। শুধু ঘরে থাকলে নয়, বাইরে কোথাও বের হলেও হাত ধরে চলা-ফেরা করতে পারেন। এতে দু'জনের মধ্যে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে। দু'জনের কাছাকাছি আসতে অনেক সুবিধা হবে। দীর্ঘক্ষণ হাত ধরে থাকলে আপনার প্রিয়জন অন্য অনুভূতির স্বাদ পাবেন। যা পুরো বিষয়টিকে অনেক সহজ করে দেবে।

পোশাকের গুণগান করতে পারেন -

যদি আপনার প্রিয়জন আপনার জন্য কোনও নতুন পোশাক পরেন তাহলে আপনি তার সুখ্যাতি করতে পারেন। বলতে পারেন তাঁকে ওই পোশাকে কত সুন্দর দেখাচ্ছে। শুধু তাই নয়, কোথাও দু'জনে বসে গল্প করলে তাঁর কোমরের নিচে হাত রেখে গল্প করতে পারেন।

উপহারে ফুল দিতে পারেন

কোনও বিশেষ দিনের উপহারে তাঁকে ফুল দিতে পারেন। এটা তাঁর কাছে অন্য বার্তা বহন করবে। এমনকী বেডরুমেও সুগন্ধি ফুল দিয়ে সাজাতে পারেন।

স্টিকি নোট ব্যবহার করতে পারেন

যদি আপনি শারীরিক সম্পর্কের কথা না বলতে পারেন তাহলে তা লিখে প্রকাশ করুন। কোনও একটি জায়গায় স্টিকি নোট লিখে রাখতে পারেন। এতে সম্পর্ক আরও মধুর হবে এবং আপনার মনের কথাটিও বলা হবে।

অন্তর্বাস উপহার দিতে পারেন

আপনার প্রিয় মানুষটির জন্য অন্তর্বাস উপহার দিন। পাশাপাশি রাতে পরার পোশাকও উপহার দিতে পারেন আপনি। এর মাধ্যমে আপনি অতি সহজেই আপনার প্রিয়জনকে বোঝাতে পারবেন যে আপনি তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক চাইছেন!

Published by:Piya Banerjee
First published: