লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

ভাইফোঁটা ২০২০: এখনও সময় পেরোয়নি, ভাইয়ের জন্য অনলাইনে অর্ডার দিতে পারেন এই অভিনব উপহারগুলো

ভাইফোঁটা ২০২০: এখনও সময় পেরোয়নি, ভাইয়ের জন্য অনলাইনে অর্ডার দিতে পারেন এই অভিনব উপহারগুলো

চট করে চোখ বুলিয়ে নিতে পারেন নিচের তালিকায় আর অনলাইনে অর্ডার করে দিতে পারেন উপহার

  • Share this:

ভাইয়ের কপালে ফোঁটা পড়ুক আর না-ই পড়ুক, পাতে মিষ্টিটাও, উপহারটা কিন্তু হাতে তুলে না দিলেই নয়! এ ক্ষেত্রে সময় কিন্তু এখনও পেরিয়ে যায়নি! চট করে চোখ বুলিয়ে নিতে পারেন নিচের তালিকায় আর অনলাইনে অর্ডার করে দিতে পারেন যা আপনার ঠিক বলে মনে হচ্ছে ভাইয়ের জন্য। বিশেষ করে ভাই যদি দূরে থাকেন, তা হলে আর উপায়ই বা কী- একমাত্র এ ভাবেই তো পাঠানো যেতে পারে আশীর্বাদ আর ভালোবাসা!

১. শ্রীচরণে শ্যু - এই ভাইফোঁটার পুণ্যলগ্নে যে যমরাজার দুয়ারে আপনি কাঁটা ফেলতে চলেছেন, তার বাবা সূর্যদেবটিও কিন্তু বড় কম যান না! পুরাণকথা বলে, ঋষির অভিশাপের ভয়ে তিনি স্বয়ং না কি মর্ত্যবাসীকে জুতো পরার কায়দা শিখিয়েছিলেন যা খর রোদ এবং খালি পায়ে থাকার হরেক অসুখ থেকে মানুষকে রক্ষা করবে। সেই দিকটা এবং ফ্যাশনের কথা খেয়াল রেখে ভাইয়ের জন্য ট্রেন্ডি কোনও জুতোজোড়া অর্ডার করতেই পারেন। দিতে পারেন ঘরে পরার জন্য আরামদায়ক ফ্লিপ-ফ্লপও!

২. ভাই যেন হয় লোহার ভাঁটা - এ বার যমরাজার দিকটা সামলানোর পালা! ফোঁটা তো দিলেন ভাইয়ের কপালে দেবতাটিকে তুষ্ট করতে, কিন্তু স্বাস্থ্যের কী? সে দিকটা মাথায় রেখে ভাই যাতে লোহার মতো দৃঢ় স্বাস্থ্য পান সে জন্য হোম জিম ইক্যুইপমেন্ট অর্ডার করতে পারেন। বাড়তি সুবিধা- এই করোনাকালে শরীরচর্চার জন্য বাইরে বেরোতে হবে না!

৩. রূপবানায় ভবঃ - শরীরটি না হয় মজবুত হল, কিন্তু ত্বকের কী? এই যে শীত আসছে, তা কি নারী-পুরুষে ভেদাভেদ করবে? করবে যখন না, তখন নিশ্চিন্ত মনে ভাইয়ের জন্য একটা কমপ্লিট মেন গ্রুমিং কিট অর্ডার দিতে পারেন। সাবান, শ্যাম্পু, ময়েশ্চারাইজার, সানস্ক্রিন লোশন, সুগন্ধি, শেভিং ক্রিম- সব এক বাক্সেই ধরে দিন ভাইয়ের হাতে।

৪. আলসেমি বড্ড দামি - ওয়র্ক ফ্রম হোমের এই জমানায় নিজেকে একটু সময় না দিলে চলে? কাজ সেরে আপনার ভাইয়ের তো একটু নিজের মতো একটা বই নিয়ে বসতে ইচ্ছে হতে পারে, ইচ্ছে হতে পারে গেম খেলতে বা ছবি দেখতে। এই সব আলসেমিকে প্রশ্রয় দেবে আপনার উপহার দেওয়া বিন ব্যাগ!

৫. স্মার্ট ভাইয়ের উপহার - ঠিক ধরেছেন! গ্যাজেটস! এটা ছাড়া আমাদের আজকাল এক পা-ও চলে না! স্মার্টফোন, ইয়ারপডস, ট্যাবলেট, স্মার্টটিভি, স্মার্টস্পিকার- আপনার ভাইয়ের স্মার্টনেসের সঙ্গে পাল্লা দেবে যথাযথ। শুধু আপনি একটা কিছু বেছে নিয়ে অর্ডার দিয়ে ফেলুন!

Published by: Ananya Chakraborty
First published: November 17, 2020, 1:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर