Home /News /life-style /

Bollywood Actress Beauty Tips: ঝকঝকে উজ্জ্বল ত্বকের রহস্য! বলিউড অভিনেত্রী ঘরোয়া টোটাকেই সারেন স্কিন কেয়ার

Bollywood Actress Beauty Tips: ঝকঝকে উজ্জ্বল ত্বকের রহস্য! বলিউড অভিনেত্রী ঘরোয়া টোটাকেই সারেন স্কিন কেয়ার

Bollywood actress taapsee pannu's homemade beauty pack

Bollywood actress taapsee pannu's homemade beauty pack

Bollywood Actress Beauty Tips: বলিউড অভিনেত্রীর বিউটি টিপস জানতে চান, নিজের ত্বকের যত্ন (Skin Care) নিতে বাড়িতেই একটি ফেসপ্যাক (homemade beauty pack) তৈরি করে নেন তিনি।

  • Share this:

#কলকাতা: বলিউডে (Bollywood) বাণিজ্যিক এবং অন্য ধারার ছবি, দুই ক্ষেত্রেই নিজের নাম উজ্জ্বল করেছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। হিন্দি ছাড়াও তিনি কাজ করেছেন তামিল ও তেলুগু ছবিতেও। আদতে পঞ্জাবি মেয়ে তাপসীর অভিনয় প্রতিভা তারিফ করার মতো। পিঙ্কের (Pink) মতো সিরিয়াস ছবিতে যেমন তিনি পাল্লা দিয়ে কাজ করেছেন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) মতো পোড় খাওয়া অভিনেতার সঙ্গে, আবার জুড়ওয়া ২-এ (Judwaa 2) প্রাণবন্ত অভিনয় আর নাচে মাতিয়ে দিয়েছেন সবাইকে। পর্দার বাইরে বেশি মেকআপ করতে ভালোবাসেন না তাপসী (Taapsee Pannu)। কিন্তু নিজের ত্বকের যত্ন (Skin Care) নিতে ভোলেন না তিনি। দেখে নেওয়া যাক তাপসীর রূপচর্চার (Bollywood Actress Beauty Tips) রহস্য।

বাজারচলতি পণ্যের পরিবর্তে রান্নাঘরে বা হাতের কাছে যে প্রাকৃতিক উপাদান  (homemade beauty pack) পাওয়া যায় সেগুলো দিয়েই রূপচর্চা (Skin Care) করেন তাপসী (Taapsee Pannu)।  নিজের ত্বকের যত্ন (Skin Care) নিতে বাড়িতেই একটি ফেসপ্যাক  (homemade beauty pack) তৈরি করে নেন তিনি। এই ফেসপ্যাকের মূল উপাদান হল মালাই বা মিল্ক ক্রিম, বেসন ও দই। তিনি মালাই ব্যবহার করেন কারণ মালাইয়ে আছে অ্যান্টি-এজিং উপাদান। তাছাড়া মালাই ত্বক আর্দ্র ও উজ্জ্বল রাখে। এছাড়া ডার্ক স্পটও দূর করে মালাই।

taapsee pannu's homemade beauty pack taapsee pannu's homemade beauty pack

বলিউড অভিনেত্রীর বিউটি টিপসে (Bollywood Actress Beauty Tips) আবার অন্য দিকে মুখে বেসন লাগালেও তার সুফল পাওয়া যায়। কারণ বেসন একটি স্বাভাবিক অ্যান্টি-ট্যান। বিশেষ করে যাঁদের ত্বক অতিরিক্ত তেলতেলে তাঁদের জন্য খুব কাজে দেয় বেসন। দইও কাজ করে অ্যান্টি-এজিং হিসাবে।

আরও পড়ুন - Horoscope Today: রাশিফল ২৯ ডিসেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন!

তবে শুধুমাত্র এই প্যাকের উপরেই ভরসা রাখেন না তিনি। অভিনেত্রী খেয়াল রাখেন যে তাঁর যেন আট ঘণ্টা টানা ঘুম (Lifestyle ) হয়। কারণ দীর্ঘ সময়ের ঘুম তাঁকে তরতাজা রাখে।

আরও পড়ুন - Panchang 29 December: পঞ্জিকা ২৯ ডিসেম্বর: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

শ্যুটিং হোক বা পার্টি, রাত্রে বাড়ি ফিরতে (Lifestyle ) যতই দেরি হোক না কেন, নিজের মেক আপ তুলে তবেই শুতে যান তিনি। কারণ তিনি জানেন মুখের মধ্যে মেক আপ থাকলে তা ত্বকের ক্ষতি করতে পারে।

শুধুমাত্র বাইরের লাবণ্যই যে একজন (Beauty Tips) অভিনেত্রীর জন্য যথেষ্ট নয় সেটা তাপসী মনে-প্রাণে বিশ্বাস করেন। তাই তিনি চেষ্টা করেন ভিতর থেকে আর্দ্র থাকতে। সেই জন্য সারাদিনে প্রচুর পরিমাণে জল পান করেন।

এছাড়াও (Bollywood) তাপসী (Tapsee Pannu) একজন স্বাস্থ্যসচেতন অভিনেত্রী। তাই নিজের ডায়েট ও রূপচর্চা সামলানোর পাশাপাশি স্বাস্থ্য নিয়েও ভাবনা চিন্তা করেন তিনি। নিয়মিত এক্সারসাইজ করতে ভোলেন না আমাদের রশ্মি রকেট!

Published by:Debalina Datta
First published:

Tags: Lifestyle, Skin Care, Taapsee pannu

পরবর্তী খবর