• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Anushka Sharma Beauty Tips: ‘চাকদা এক্সপ্রেস’ অনুষ্কার সৌন্দর্যের রহস্যভেদ, জেনে নিন বিউটি টিপস

Anushka Sharma Beauty Tips: ‘চাকদা এক্সপ্রেস’ অনুষ্কার সৌন্দর্যের রহস্যভেদ, জেনে নিন বিউটি টিপস

beauty secrets of chakda xpress bollywood actress anushka sharma- Photo Courtesy- Facebook

beauty secrets of chakda xpress bollywood actress anushka sharma- Photo Courtesy- Facebook

Anushka Sharma Beauty Tips: ভক্তকূল জানতে চায়, অনুষ্কার রূচচর্চার গোপন রহস্য (Skin Care Tips)।

  • Share this:

#কলকাতা: ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) বায়োপিক ‘চাকদা এক্সপ্রেসের’ (Chakda Xpress) টিজার প্রকাশ্যে এসেছে। আর তার পর থেকেই ফের খবরের শিরোনামে বিরাট কোহলির (Virat Kohli) ঘরণী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অভিনেত্রীর বাংলা উচ্চারণ না-পসন্দ নেটিজেনদের। সঙ্গে তাঁদের প্রশ্ন, ফর্সা অনুষ্কাকে কেন বাছা হল ঝুলনের ভূমিকায়?

হ্যাঁ, অনুষ্কা শর্মা মানেই ন্যাচারাল বিউটি (Beauty Tips)। এক সন্তানের জননী হয়েও অনুষ্কা শর্মার (Anushka Sharma) সৌন্দর্যে ভাঁটা পড়েনি একচুলও। এখনও তিনি আগের মতোই ফর্সা এবং উজ্জ্বল ত্বকের (Beauty Tips) অধিকারী। তবে এই সৌন্দর্য ধরে রাখতে তিনি যে ত্বকের পিছনে যথেষ্ট সময় দেন, সে কথা নিজেই স্বীকার করেছেন অনুষ্কা। তবে ভক্তকূল জানতে চায়, অনুষ্কার রূচচর্চার গোপন রহস্য (Skin Care Tips)।

আরও পড়ুন - Beauty Tips: আপনার থেকে নজর সরানো হবে মুশকিল, মেকআপ দীর্ঘস্থায়ী করতে সহজ টিপস

ফেস ম্যাসাজ

বিরাট-পত্নীর সবচেয়ে প্রিয় হল ফেস মাসাজ। এতে মুখের রক্ত সঞ্চালন বাড়ায়। ত্বক হয় উজ্জ্বল, কোমল এবং মসৃণ। মুখে মাসাজ করলে মনও শান্ত থাকে, মুখের মেদ কমে, সেই সঙ্গে ত্বকের ইলাস্টিসিটি উন্নত হয়। ফেস মাসাজের জন্য লোশন, সিরাম অথবা তেল ব্যবহার করা যেতে পারে।

beauty secrets of chakda xpress bollywood actress anushka sharma beauty secrets of chakda xpress bollywood actress anushka sharma

অয়েল পুলিং

শরীর থেকে টক্সিন দূর করতে অয়েল পুলিং-এর জুড়ি মেলা ভার। দশ মিনিট ধরে মুখের মধ্যে তেল নিয়ে কুলকুচি করার পর যখন ধুয়ে ফেলা হয় তখন দেখা যায় তেলের রং পাল্টে গিয়েছে। চোয়ালের ব্যথা নিরাময় করতেও এটা বেশ ভালো কাজ দেয়।

আরও পড়ুন - Happy Birthday Vamika: বিরাটের সঙ্গে কখন শুতে যান! নিজেই জানালেন অনুষ্কা

এল্ডারফ্লাওয়ার ড্রিঙ্ক

অত্যন্ত সুগন্ধযুক্ত ক্রিমি ফুল থেকে তৈরি এক ধরনের পানীয়। অ্যান্টিব্যাকটেরিয়াল ও অ্যান্টিভাইরাল উপাদানে ভরপুর। অনুষ্কার মসৃণ ও টানটান ত্বকের অন্যতম গোপন উপাদান এই এল্ডারফ্লাওয়ার ড্রিঙ্ক।

নিয়মিত ওয়ার্ক আউট

একদিনও ওয়ার্ক আউট বাদ দেন না অনুষ্কা। জগিং থেকে শুরু করে ফ্রি হ্যান্ড ব্যায়াম, জোরকদমে হাঁটা থেকে শুরু করে জিমে গা ঘামানো- সুস্থ, স্বাস্থ্যোজ্জ্বল শরীর পেতে গেলে নিয়মিত শরীরচর্চা করতেই হবে। তাই নিজের ওয়ার্ক আউট নিয়ে অনুষ্কা খুব সিরিয়াস। এতে স্বাস্থ্যোজ্জ্বল শরীরের সঙ্গে রোগব্যাধিও দূরে থাকে।

অনুষ্কা উবাচ

নিজের সুন্দর ত্বকের রহস্য নিয়ে বিখ্যাত ভোগ ম্যাগাজিনকে অনুষ্কা বলেছিলেন, ‘আমি পরিষ্কার জলে বারবার মুখ ধুই। সঙ্গে ময়েশ্চারাইজার এবং সানস্ক্রিন লাগাই। সবাই জানে সানস্ক্রিন ত্বককে বাড়তি ঔজ্জ্বল্য দেয়’।

মেক আপ থেকে দূরে

যতটা সম্ভব মেক আপ থেকে দূরে থাকতেই পছন্দ করেন অনুষ্কা। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। এর সঙ্গে থাকে প্রচুর পরিমাণে জল পান এবং ডায়েট মেনে খাওয়া-দাওয়া।

Published by:Debalina Datta
First published: