• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: মাটির গোপালের হাত ভেঙেছে! হাসপাতালে গিয়ে কান্না পুরোহিতের ! দেখুন তারপর কি হল...

Viral Video: মাটির গোপালের হাত ভেঙেছে! হাসপাতালে গিয়ে কান্না পুরোহিতের ! দেখুন তারপর কি হল...

photo source twitter

photo source twitter

Viral video: গোপাল ঠাকুরকে নিয়ে হাসপাতালে ছুটলেন পুরোহিত ! গোপালের হাতে ব্যান্ডেজ করে দিতে হবে! কান্না থামেই না! দেখুন তারপর কি করলেন ডাক্তাররা....

  • Share this:

    #আগ্রা:  সোশ্যাল মিডিয়া মানে ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটার না থাকলে কত কিছুই যে না দেখা থেকে যেত, তার ইয়ত্তা নেই। প্রতিদিন এই সোশ্যাল মাধ্যমে সামনে আসে নানা কাণ্ড! কখনও মানুষের কাণ্ড আবার কখনও জীব জন্তুর কাণ্ড ভাইরাল। অনেক সময় মন ভাল করার দাওয়াই হিসেবেও কাজ করে এই ভাইরাল ভিডিও(Viral video)। সম্প্রতি এমন একটি ভিডিও সামনে এসেছে, যা দেখে আপনার মন ভাল হতে বাধ্য।

    মানুষ ভগবানকে পুজো করে কখনও ভালবেসে, আবার কখনও কিছু পাওয়ার আশায়। কিন্তু মন থেকে ভগবানকে ভালবাসা মুখের কথা নয়! এ যুগে যেন তা একেবারেই অধরা একটি বিষয়। কিন্তু আমাদের দেশে এখনও এমন মানুষ আছেন, যাঁরা ইশ্বরকে মন থেকেই ভালবাসেন। কখনও তাঁরা নিজের মায়ের মতো মনে করেন ভগবানকে (God)। আবার কখনও নিজের সন্তানের থেকেও বেশি ভালবাসেন গোপাল ঠাকুরকে।

    ছোট্ট ননী গোপালের (Gopal) পুজো অনেকেই করেন। নিয়মিত গোপালের ভোগ দেওয়া, স্নান করানো, ঘুম পাড়ানো! তবে আগ্রার এই পুরোহিত মশাই যা করলেন, তা আপনি ভাবতেও পারবেন না।

    সম্প্রতি একটি মজার ঘটনা ঘটেছে (Viral video) আগ্রায়! এক পুরোহিত তিনি গোপাল ঠাকুরকে নিজের সন্তানের মতো ভাবেন। মাটির গোপালের পুজো করেন তিনি। তা হয়েছে কি, সেই মাটির গোপালের হাত ভেঙে যায়! পুজো দিতে গিয়েই এই বিপত্তি ঘটে।

     আরও পড়ুন: বুকের সামান্য অংশ ঢাকা! উরফি জাভেদের এয়ারপোর্টের ভিডিও ভাইরাল! সমালোচনা নেট দুনিয়ায়!

    কিন্তু প্রিয় গোপালের হাত ভেঙে যাওয়ায় দিশা হারান ওই পুরোহিত। তিনি গোপালকে একটি সুন্দর চাঁদরে জড়িয়ে ছুটে আসেন হাসপাতালে(Viral video)। এসে কাঁদতে থাকেন ওই পুরোহিত। ডাক্তারদের হাতে পায়ে পড়তে থাকেন। সকলকে বলেন, 'আমার গোপালের হাত ভেঙে গেছে, ব্যান্ডেজ করে দিতে হবে।' এ কথা শুনে প্রথমে তো অবাক ডাক্তাররা। তাঁরা ওই পুরোহিতকে অনেক বোঝানোর চেষ্টা করেন। কিন্তু কিছুতেই কিছু বুঝতে নারাজ পুরোহিত। কিছুতেই থামানো যাচ্ছে না তাঁর কান্না।

     আরও পড়ুন: শরীর সুস্থ রাখতে ভারী খাবারের পাতেই রঙ-বাহারি ফল; এই অভ্যাস থেকেই হতে পারে হিতে বিপরীত!

    অবশেষে গোপাল ঠাকুরের হাত জুড়তে বাধ্য হন ডাক্তাররা। তাঁরা যত্ন করে গোপালের হাত জোড়া লাগিয়ে ব্যান্ডেজ করে দেন। তবে শান্তি হয় ওই পুরোহিতের। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

     আরও পড়ুন: স্টেজেই ভক্তের মুখে প্রস্রাব করলেন গায়িকা ! ভাইরাল ভিডিওতে সমালোচনার ঝড়!

    জানা গিয়েছে, সকাল ৯টা নাগাদ হাসপাতালে গোপালকে(Viral video) নিয়ে আসেন পুরোহিত লেখ সিং। তিনি ৩৫ বছর ধরে অর্জুন নগর পাঠওয়াড়ি মন্দিরে পুজো করছেন। সেদিন সকালে স্নান করানোর সময় ভুলবশত হাত ভেঙে যায় গোপালের। পুরোহিত জানান, "সকালে স্নান করাতে গিয়ে হাত ফসকে পড়ে যায় গোপাল। তখনই হাত ভেঙে যায় গোপালের।" সত্যি আজকের দিনেও এমন মানুষ আছেন! এই ভিডিও এবং পুরোহিতের ভালবাসা জিতে নিয়েছে হাজার হাজার মানুষের মন।

    Published by:Piya Banerjee
    First published: