• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • 89 YO GRANDMA SHARES HER PROGRESSIVE IDEAS ABOUT SEX IN HEALTHY CONVERSATION PB

কন্ডোম থেকে আনন্দের যৌনতা নিয়ে নাতনির সঙ্গে আড্ডা ৮৯ বছরের বৃদ্ধার ! ভাইরাল ভিডিও

photo source you tube

নাতনির সঙ্গে খোলাখোলি সেক্স নিয়ে কথা বললেন তিনি। কুর্নিশ জানিয়েছেন নেট নাগরিকরা !

  • Share this:

    আমাদের সমাজে যৌনতা নিয়ে কথা বলতে গেলেই অনেক মানুষ বিষম খান। একবার যদি কানে 'সেক্স' শব্দটা যায় তবে কানে গঙ্গাজল ঢালার মতো অবস্থা হয় অনেকের। অনেকে আবার নিজের প্রাপ্ত বয়স্ক ছেলে মেয়েদেরকেও এসব নিয়ে আলোচনা করতে দেখলে রেগে আগুন হন। এসব কি বলে অনেক কিছুই চলে। কিন্তু যৌনতা বা সেক্স নিয়ে কথা বলা প্রয়োজন। নিজের সন্তানের সঙ্গেও এ বিষয়ে কথা বলা উচিত। যৌনতার সঠিক বোধ থাকলে মানুষ অনেক খারাপ কাজ করা থেকে বিরত হতে পারে। কমতে পারে রেপের মতো ঘটনাও। এসব নিয়ে বহু দিন ধরেই কথা হচ্ছে। কিন্তু কাজে তেমন কিছু হয়নি। ওই ওয়েব সিরিজে যৌনতা আর সিনেমায় যা সাবলীল হয়েছে। জীবনে নয়। তবে ৮৯ বছরের আজ্জির মত কিন্তু একেবারেই আলাদা।

    ৮৯ বছর বয়সী আজ্জি পেশায় ডাক্তার ছিলেন। তাঁর নাতনির সঙ্গে মাঝে মধ্যেই নানা বিষয় নিয়ে তাঁকে আলোচনা করতে দেখা যায়। এবং নাতনি অবন্তী নাগরাল সে সব ইউটিউবে শেয়ার করেন। এক কথায় আজ্জি খুব বিখ্যাত তাঁর স্বাধীন মতবাদের জন্য। এই বয়সের মানুষকে 'সেক্স' নিয়ে আলোচনা করা তো দূর, সেসব কথা শুনতেই চান না। কিন্তু আজ্জি একেবারেই অন্যরকম মানুষ।

    নাতনির সঙ্গে খোলাখোলি সেক্স নিয়ে কথা বললেন তিনি। আজ্জি বলেন, সেক্স বা যৌনতা আনন্দের বিষয়। তা উপভোগ করতে হয়। জীবন একটাই। নানা রকম কুসংস্কারে আটকে রেখে আমরা নিজেদের এই স্বাদ থেকে বঞ্চিত করি। জীবনের অনেক কিছুই অধরা থেকে যায়। " তবে শুধু এটুকুই নয়, আজ্জি কন্ডোম নিয়েও কথা বলেন। তিনি বলেন, "সেক্স অবশ্যই আনন্দের। কিন্তু কন্ডোম ব্যবহার করাও সব থেকে আগে প্রয়োজন। কারণ স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখতে হবে। এছাড়াও আজ্জি ঠিক কোন বয়সে ছেলে এবং মেয়েদের মধ্যে যৌনবোধ অতিরিক্ত মাত্রায় দেখা দেয়, তা নিয়েও কথা বলেন। আজ্জির এই ভিডিও নেট মাধ্যমে শেয়ার হতেই প্রশংসায় ভরে যায়। সকলেই ওই বৃদ্ধার খোলা মানসিকতার প্রশংসা করেন। অনেকে বলেন, এমন ভাবনা যদি সকলের হত, তাহলে আজ দেশটাই অন্যরকম হত।

    Published by:Piya Banerjee
    First published: