Home /News /life-style /

Fashion Tips for 2022|| বিয়েবাড়ি-কফির আড্ডা, ২০২২-র নতুন 'রঙ' কি জানেন? ঝলমলে সাজে সঙ্গী হোক তবে!

Fashion Tips for 2022|| বিয়েবাড়ি-কফির আড্ডা, ২০২২-র নতুন 'রঙ' কি জানেন? ঝলমলে সাজে সঙ্গী হোক তবে!

5 ways to style your outfit in this year: সম্প্রতি প্যানটোন (Pantone), 'ভেরি পেরি' (Vry Peri) রঙকে ২০২২-এর সেরা রঙ হিসেবে মনোনীত করেছে। মখমলি বেগুনি রঙের মধ্যে নীলের ছোঁয়ায় যেন রঙটি হয়ে উঠেছে আরও আকর্ষণীয়।

  • Share this:

#কলকাতা: সম্প্রতি প্যানটোন (Pantone), 'ভেরি পেরি' (Vry Peri) রঙকে ২০২২-এর সেরা রঙ হিসেবে মনোনীত করেছে। মখমলি বেগুনি রঙের মধ্যে নীলের ছোঁয়ায় যেন রঙটি হয়ে উঠেছে আরও আকর্ষণীয়। তাই জেন ওয়াই মেতেছে এই ট্রেন্ডি রঙকে নিজের সঙ্গী করতে। ন্যুড, ঘিয়ে বা সাদা-কালোর সঙ্গে ভেরি পেরি এক অন্য মহিমা এনে দেবে। তার সঙ্গে যদি যোগ করা যায় হলুদ ও লাল, তাহলে গোটা লুকই বদলে যেতে কতক্ষণ!

লেহেঙ্গা ও স্কার্ট:

আজকাল বিয়েতে বেগুনি রঙের লেহেঙ্গা বা স্কার্টের ট্রেন্ড বেড়েছে। লাল বা মেরুনের একঘেয়েমি থেকে বেরিয়ে সবাই নতুন লুকে নিজেকে দেখতে চাইছে। তাই এ বার যদি ভেরি পেরি রঙয়ের সংমিশ্রণে ইন্ডিয়ান ওয়েস্টার্ন লুক আনা যায় তাহলে নববধূর থেকে আর কেউ চোখ ফেরাতে পারবে না। সঙ্গে যদি থাকে সোনার গয়না ও সোনালি এমব্রয়ডারি তবে কিন্তু একটা ক্লাসি লুক আসতে বাধ্য।

ফেব্রিকের বাঁধুনি:

ইদানীং যে কোনও অনুষ্ঠান বাড়িতেই স্যাটিন শাড়ির চল খুব বেড়েছে। ভেরি পেরি রঙের স্যাটিন শাড়ি বা ব্লাউজের সঙ্গে সিলভার বা জাঙ্ক জুয়েলারি মেলালে তা একটা ইন্দো-ওয়েস্টার্ন লুক আনতে বাধ্য। এছাড়াও শীতে এই রঙের সোয়েটার বা সোয়েট শার্ট জেন ওয়াইদের মধ্যে এনে দেবে ট্রেন্ডি টাচ।

আরও পড়ুন: সপ্তাহ ঘুরতেই মুখের অবাঞ্ছিত লোম নিয়ে চিন্তায় পড়েন? সমস্যা দূর হবে 'এই' ৪ ঘরোয়া উপায়েই...

বোল্ড লুক/ শীতের সাজ:

কম সাজে বোল্ড লুক আনতে গেলে পরতে হবে এই রঙের যে কোনও টপ, সঙ্গে ব্ল্যাক জুয়েলারি এবং জিনস। নিতে হবে একটা লং কোট, সঙ্গে মাফলার। চাইলে ন্যুড লিপস্টিক, নয় তো লিপবামও চলবে। বোল্ড ও স্টাইলিশ লুক আনতে এইটুকুই যথেষ্ট।

ক্যাজুয়াল ওয়্যার:

পুরনো দিনের বেল বটম জিনসের ফ্যাশন এখন আবার বাজারে। এর সঙ্গে যদি ভেরি পেরি রঙের ক্রপ টপ বা ওভার সাইজ সোয়েটার চাপিয়ে দেওয়া যায় তাহলে তো আর কোনও তুলনাই নেই। এছাড়াও টেপারড জিনসের সঙ্গে এই রঙের চিকনকারি কুর্তি বা কোনও বডিকন ড্রেস শীতকালে উষ্ণতা বাড়াতে বাধ্য।

আরও পড়ুন: আপনাকে নিশ্চয় শেভ করতে হয়! প্লাস্টিক নাকি সেফটি রেজার! শরীরের জন্য কোনটা ভাল? জানুন...

আনুষঙ্গিক সাজসম্ভার:

রঙটির নিজস্ব মাহাত্ম্য তো আছেই, সঙ্গে যদি যোগ করা যায় আনুষঙ্গিক সাজের জিনিস, তাহলে রঙটি আরও খোলে। যেমন, হলুদ স্কার্ফ বা সাদা হেয়ারব্যান্ড, ড্রেসের লুকই বদলে দেবে।

বোল্ড থেকে শুরু করে ক্যাজুয়াল, বিয়ে বাড়ি থেকে পার্টি ওয়্যার, সবেতেই ভেরি পেরিকে দেওয়া যায় ফাইভ স্টার!

Published by:Shubhagata Dey
First published:

Tags: Fashion, Lifestyle

পরবর্তী খবর