Home /News /life-style /
Fitness tips from Deepika: জেনে নিন দীপিকা পাডুকোনের মতো ঝকঝকে সুন্দর ত্বক আর সুঠাম কোমরের রহস্যের চাবিকাঠি

Fitness tips from Deepika: জেনে নিন দীপিকা পাডুকোনের মতো ঝকঝকে সুন্দর ত্বক আর সুঠাম কোমরের রহস্যের চাবিকাঠি

Fitness tips from Deepika: আপনি যদি টোনড ফিগার পেতে চান তবে আপনাকে অবশ্যই দীপিকার মতো একটি রুটিং মেনে চলতে হবে

  • Share this:

    সবচেয়ে আকর্ষণীয় ভারতীয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দীপিকা পাড়ুকোন। তার অত্যাশ্চর্য সৌন্দর্য্য ছাড়াও, দীপিকা তাঁর সুঠাম শরীরের প্রশংসায় পঞ্চমুখ দেশ থেকে বিদেশে ভক্তরা। তিনি অনেকের রোল মডেল এবং বি-টাউনের অন্যতম একজন যোগ্য অভিনেত্রী। বলিউড তারকাদের মতো টোনড অ্যাবস এবং পাতলা, লম্বা পা স্বাভাবিকভাবে আসে না। আপনি যদি তাঁর মতো টোনড ফিগার পেতে চান তবে আপনাকে অবশ্যই দীপিকার মতো একটি রুটিং মেনে চলতে হবে। জেনে নিন এই ৪ ধরণের সৌন্দর্য্যের রহস্যের চাবিকাঠি...

    দীপিকা পাড়ুকোন বলিউড তারকাদের মধ্যে একজন যিনি পিলেটে আগ্রহী, একটি একটি কম-প্রভাব ব্যায়ামের রুটিন। Pilates এমন একটি জিনিস যা চর্চা করলে উত্তেজনাপূর্ণ পেশীগুলি সংশোধিত হবে এবং আপনার ভঙ্গি উন্নত হবে। এটি আপনার পিঠ এবং মেরুদণ্ডের জন্য বেশ উপকারী এবং আপনার অঙ্গবিন্যাস উন্নত করতেও ব্যাপকভাবে সাহায্য করে।

    দীপিকা তাঁর ব্যায়ামের রুটিন ছাড়াও পুষ্টি নিয়ে ভাবেন। তিনি একটি সুষম খাদ্য খান, যেমন চর্বিহীন প্রোটিন, গোটা শস্য, স্বাস্থ্যকর চর্বি এবং রঙিন ফল ও শাকসবজি থেকে পুষ্টিকর সব খাবার থাকে।

    আরও পড়ুন: সোনাক্ষী-জহির সম্পর্ক কি তবে প্রকাশ্যে? উত্তর রয়েছে তাঁদের আগামী গানের ভিডিওতে

    দীপিকা যখন কাজ করছেন না তখন তিনি কঠোর ফিটনেস নিয়ম মেনে চলেন। তিনি ভ্রমণের সময়ও ব্যায়াম করেন। তিনি কোথায় আছেন এবং সেখানের জন্য কেমন শরীরচর্চা প্রয়োজন, তাও তাঁর রুটিন মেনে করেন। অভিনেত্রী সম্প্রতি বিশ্বখ্যাত খেলোয়াড় পিভি সিন্ধুর বিরুদ্ধে ব্যাডমিন্টন যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এবং গেম থেকে একটি মজার ক্লিপ আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন: সুন্দরীর রূপে ভুলে দাঁত খোয়ালেন 'গাঁটছড়া'র রাহুল... রেগে আগুন দ্যুতি! দেখুন সেই ভিডিও

    Pilates এর পাশাপাশি, দীপিকা যোগব্যায়ামে দৃঢ় বিশ্বাসী। তিনি তার যোগব্যায়াম সেশনের পরে ধ্যানের একটি রাউন্ড করেন কারণ এটি মানসিক দৃঢ়তা বিকাশে সহায়তা করে। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও, দীপিকাকে অসংখ্য ভিডিওতে যোগাসন করতে দেখা যায়। আপনার শরীরের নমনীয়তা, ভারসাম্য এবং শক্তি বৃদ্ধির লক্ষ্যে যোগব্যায়াম করা দরকার আপনার।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Deepika padukone, Deepika Padunkone, Healthy Lifestryle, Lifestyle tips

    পরবর্তী খবর