Home /News /kolkata /
West Bengal Covid-19 Restrictions|| ৭৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি সিনেমা হলে, ব্যবসা বাড়ার আশায় মালিকপক্ষ

West Bengal Covid-19 Restrictions|| ৭৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি সিনেমা হলে, ব্যবসা বাড়ার আশায় মালিকপক্ষ

75 percent audience in cinema-halls: ৫০ শতাংশ নয়, এ বার থেকে ৭৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি সিনেমা হলে। সোমবার সাংবাদিক বৈঠকে রাজ্যে করোনা বিধিনিষেধে (Covid 19) একাধিক ছাড়ের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: ৫০ শতাংশ নয়, এ বার থেকে ৭৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি সিনেমা হলে। সোমবার সাংবাদিক বৈঠকে রাজ্যে করোনা বিধিনিষেধে (Covid 19) একাধিক ছাড়ের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই সিনেমা হলে দর্শকাসনে ৭৫ শতাংশ ছাড়ের কথা ঘোষণা করেছে। ফলে স্বাভাবিকভাবেই ব্যবসা বাড়ার আশায় সিনেমাহলের মালিক পক্ষ।

    আগামী ৩ তারিখ থেকে স্কুল-কলেজ খুলছে। পাশাপাশি আরও কিছু বিধিনিষেধে (Covid 19) ছাড় দেওয়া হচ্ছে। এ ছাড়া রেস্তরাঁ-বার ইত্যাদির ক্ষেত্রে ৭৫ শতাংশ ক্রেতা নিয়ে তা চালানোর ছাড় দেওয়া হয়েছে। খুলে দেওয়া হচ্ছে পার্কও। তবে কার্যকর থাকছে নাইট কার্ফু (Covid 19)। এই নির্দেশিকা কার্যকর থাকবে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। তার পর আবারও সরকারের পক্ষ থেকে সিদ্ধান্ত নিয়ে একটি বৈঠক করা হবে। সেখানে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

    আরও পড়ুন: করোনা বিধিনিষেধে একাধিক বড় বদল, নবান্ন থেকে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

    এ দিন নবান্নে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, বিভিন্ন সিনেমা হলে দর্শক সংখ্যাও কিছুটা বাড়তে চলেছে। বিভিন্ন সিনেমা ও থিয়েটার হল চলবে ৭৫ শতাংশ দর্শক নিয়ে। এ ছাড়া সরকারি ও বেসরকারি অফিস চলবে ৭৫ শতাংশ কর্মী নিয়ে। খেলা ইত্যাদি অনুষ্ঠান চলতে পারবে ৭৫ শতাংশ দর্শক নিয়ে। তবে রাজনৈতিক প্রচার নির্দিষ্ট থাকবে কমিশনের ঘোষণা করা নির্বাচনী আচরণবিধি মেনেই, সেখানে রাজ্য সরকার কিছু বলবে না।

    সোমরাজ বন্দ্যোপাধ্যায় 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Cinema Hall, Coronavirus

    পরবর্তী খবর