কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

পুজোর আগে শুধু ইন্টারভিউ দিয়ে রাজ্য স্বাস্থ্য দফতরের একাধিক পদে নিয়োগ, সোমবার থেকে আবেদন গ্রহণ...

পুজোর আগে শুধু ইন্টারভিউ দিয়ে রাজ্য স্বাস্থ্য দফতরের একাধিক পদে নিয়োগ, সোমবার থেকে আবেদন গ্রহণ...
প্রতীকী ছবি

পশ্চিমবঙ্গের একাধিক জেলায় স্বাস্থ্য দফতর নিয়োগ করবে। শুধুমাত্র Walk-in-Interview-এর মাধ্যমেই নিয়োগ হবে। কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না চাকুরীপ্রার্থীদের।

  • Share this:

#কলকাতা: পুজোর আগে বড় সুখবর রাজ্যের চাকুরীপ্রার্থীদের জন্য। পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরে চাকরির সুযোগ৷ একাধিক পদ খালি রয়েছে এই বিভাগে৷ তা পূরণের জন্য ইতিমধ্যেই বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্য স্বাস্থ্য দফতর৷ চাকুরীপ্রার্থীরা বিভিন্ন ক্যাটাগরিতে চাকরির সুযোগ পাবেন৷ অনলাইনেও করা যাবে আবেদন৷

পশ্চিমবঙ্গের একাধিক জেলায় স্বাস্থ্য দফতর নিয়োগ করবে। শুধুমাত্র Walk-in-Interview-এর মাধ্যমেই নিয়োগ হবে। কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না চাকুরীপ্রার্থীদের। নিয়োগ হবে বাঁকুড়া, মালদহ, পুরুলিয়া, হুগলি-সহ রাজ্যের একাধিক জেলায়।

*Recruitment Board: CMOH

*পদ:

মেডিক্যাল টেকনোলজিস্ট (ক্রিটিক্যাল কেয়ার): ৫

Phlebotomist: ৭

মেডিক্যাল টেকনোলজিস্ট: ৫

শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং ডিপ্লোমা

আবেদনের তারিখ: ১২, ১৩, ১৪, ১৫ এবং ১৬ অক্টোবর

নিয়োগের পদ্ধতি: Walk-in-Interview

নিয়োগের মেয়াদ: Contractual Basis অর্থাৎ চুক্তিভিত্তিক।

বেতনক্রম: ৫০০০-২০,০০০ টাকা

চাকুরীপ্রার্থীরা আবেদন সম্পর্কিত খুঁটিনাটি জানতে ক্লিক করুন নীচের লিঙ্কেhttps://www.wbhealth.gov.in/pages/career_archive 

শুধুমাত্র এই তিন পদেই নয়, রাজ্যের একাধিক জেলায় একাধিক পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। সব ক্ষেত্রেই শুধুমাত্র ইন্টারভিউ হবে। কোনও লিখিত পরীক্ষা হবে না। পুজোর আগেই বেশিরভাগ জেলায় ইন্টারভিউয়ের প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে। তবে ইতিমধ্যেই বহু জেলায় বহু পদে নিয়োগের জন্য ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। বিস্তারিত জানতে চোখ রাখতে পারেন স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে।

Published by: Shubhagata Dey
First published: October 11, 2020, 9:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर