Mahua Moitra: বিজেপি প্রার্থীর সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর মধ্যাহ্নভোজ! ছবি ফাঁস করে শাস্তির দাবি মহুয়ার

Mahua Moitra: বিজেপি প্রার্থীর সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর মধ্যাহ্নভোজ! ছবি ফাঁস করে শাস্তির দাবি মহুয়ার

মহুয়া মৈত্র।

বিধানসভা নির্বাচনের (West Bengal Election 2021) পঞ্চম দফা (Phase 5) ভোটের আগেরদিন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী অসীম বিশ্বাস বসে রয়েছেন।

  • Share this:

    #কলকাতা: দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশে চতুর্থ দফায় শীতলকুচিতে (Sitalkuchi Case) কেন্দ্রীয় বাহিনী (Central Force) গুলি চালিয়েছিল বলে প্রথম থেকেই অভিযোগ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তা ছাড়াও বারংবার বিভিন্ন বিধানসভা এলাকায় বিজেপিকে ভোট দেওয়ার জন্য কেন্দ্রীয় জওয়ানরা গ্রামবাসীদের ভয় দেখাচ্ছে বলেও দাবি করেছেন তিনি। এমনই গুরুতর অভিযোগের মধ্যেই এবার ছবি ফাঁস করে আরও মারাত্মক অভিযোগ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)।

    শুক্রবার ট্যুইটারে একটি ছবি শেয়ার করেছেন মহুয়া। সেখানে দেখা গিয়েছে বিধানসভা নির্বাচনের (West Bengal Election 2021) পঞ্চম দফা (Phase 5) ভোটের আগেরদিন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী অসীম বিশ্বাস বসে রয়েছেন। সঙ্গে রয়েছেন আরও কয়েকজন বিজেপি কর্মী। তাঁরা একসঙ্গে বসে দুপুরের খাবার খাচ্ছিলেন বলেছেন মহুয়া। এই ছবি শেয়ার করে এমনই অভিযোগ করেছেন মহুয়া মৈত্র। ট্যুইটারে তিনি নির্বাচন কমিশনকে ট্যাগ করে এই ঘটনার উচিত শাস্তি ও তদন্তের দাবি করেছেন।

    বৃহস্পতিবারই করোনা সংক্রমণ যখন বাড়ছে তখন আরও চার দফায় নির্বাচন করার সিদ্ধান্তের বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। তিনি একটি ট্যুইট করেছিলেন। সেখানে মহুয়া মৈত্র লিখেছেন, '‌মহামারীর সময় আট দফায় নির্বাচন করা নরহত্যার সমান।'‌ দেশ তথা রাজ্যে ক্রমশ বাড়ছে করোনা সংক্রমণ। এই পরিস্থিতিতে বাংলায় বাকি দফার ভোট একদফাতেই করার প্রস্তাব দিচ্ছে তৃণমূল কংগ্রেস।

    আজও সেই প্রস্তাব রাখা হবে বলে সূত্রের খবর। তবে বাকি চার দফার ভোট একদফাতে করার কোনও পরিকল্পনা নেই কমিশনের। কমিশন সূত্রে খবর, বাকি দফার ভোট একসঙ্গে করলে অতিরিক্ত বাহিনীর প্রয়োজন হবে। তাই একসঙ্গে ভোট করা যাবে না।

    Published by:Raima Chakraborty
    First published: