Home /News /kolkata /
Covid-19 Cases in WB: নতুন করে ৪৫৪৬ জন আক্রান্ত এ রাজ্যে, প্রাণ গেল ৩৭ জনের

Covid-19 Cases in WB: নতুন করে ৪৫৪৬ জন আক্রান্ত এ রাজ্যে, প্রাণ গেল ৩৭ জনের

Covid-19: এখনও অবধি এ রাজ্যে ২.২৮ কোটিরও বেশি কোভিড পরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছে সরকার

Covid-19: এখনও অবধি এ রাজ্যে ২.২৮ কোটিরও বেশি কোভিড পরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছে সরকার

Covid-19 in West Bengal: সব মিলিয়ে এ রাজ্যে করোনা ভাইরাস এখনও অবধি প্রাণ কেড়েছে ২০,৩৭৫ জন মানুষের, জানিয়েছে রাজ্যের স্বাস্থ্য বিভাগ।

  • Share this:

    #কলকাতা: পশ্চিমবঙ্গে নতুন করে একদিনে কোভিড আক্রান্ত ৪,৫৪৬ জন। নতুন এই COVID-19 সংক্রমণের ফলে রাজ্যে (Covid-19 Cases in WB) মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৯,৬৯,৭৯১-এ। করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৩৭ জন। সব মিলিয়ে এ রাজ্যে করোনা ভাইরাস এখনও অবধি প্রাণ কেড়েছে ২০,৩৭৫ জন মানুষের, জানিয়েছে রাজ্যের স্বাস্থ্য বিভাগ। রবিবার রাজ্যে এই রোগের ৬,৯৮০ জনের আক্রান্ত হওয়ার খবর মেলে এবং মারা যান ৩৬ জন। যদিও আক্রান্ত হওয়ার হার রবিবারের ৯.৫৩ শতাংশ থেকে ৮.৮৪ শতাংশে নেমে এসেছে। এই মুহূর্তে মোট আক্রান্তের সংখ্যা ৯৪,৫৩৫, যা রবিবারের থেকে ১৫,৬৪৮ জন কম।

    আরও পড়ুন- দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ, দল থেকে সাময়িক বরখাস্ত রীতেশ-জয়প্রকাশ

    গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনাকে  (Covid-19 Cases in WB)  হারিয়ে সেরে উঠেছেন ২০,১৫৭ জন। যাতে রোগমুক্তির হার বেড়ে হয়েছে ৯৪.১৭ শতাংশ। সব মিলিয়ে এখনও পর্যন্ত ১৮,৫৪,৮৮১ জন মানুষ এই রোগ থেকে সুস্থ হয়েছেন। উত্তর ২৪ পরগনার এবং কলকাতায় গত চব্বিশ ঘণ্টায় নতুন করে পাঁচ জনের মৃত্যু হয়েছে COVID-19 এ আক্রান্ত হয়ে।

    আরও পড়ুন- School Reopen: এবার পাড়ায় শিক্ষালয় খোলার চিন্তা ভাবনা রাজ্য সরকারের

    উত্তর ২৪ পরগনায় সংক্রমণের সংখ্যাও বেড়েছে হু হু করে। নতুন করে এই জেলায় সংক্রমিত হয়েছেন ৬৭৮ জন। এর পরেই রয়েছে কলকাতা যেখানে সংক্রমণের সংখ্যা ৪৯৬। এখনও অবধি এ রাজ্যে ২.২৮ কোটিরও বেশি কোভিড পরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছে সরকার। রবিবার রাজ্যে ৫১,৪২১ টি কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। সরকারি তরফে জানানো হয়েছে, ৭,১৬,৮৪২ টি ভ্যাক্সিনের ডোজ দেওয়া হয়েছে গত চব্বিশ ঘণ্টায় রাজ্য জুড়ে। এই রাজ্যে এখনও অবধি মোট ভ্যাক্সিনেশনের সংখ্যা ১১.৮৭ কোটিরও বেশি, জানান রাজ্য সরকারের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। কলকাতা বন্দর এলাকার ১৫-১৮ বছর বয়সী অন্তত ১৯ জন মেয়েকে জাতীয় কন্যা শিশু দিবস (National Girl Child Day) উপলক্ষ্যে রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশন, সেভ দ্য চিলড্রেন এবং কলকাতা মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের উদ্যোগে কোভিডের টিকা দেওয়া হয়।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Coronavirus, Coronavirus covid-19, West Bengal Covid 19 cases

    পরবর্তী খবর