corona virus btn
corona virus btn
Loading

রিজেন্ট পার্কে জল খাওয়ার অজুহাতে ঘরে ঢুকে ভাগ্নিকে ধর্ষণ, গ্রেফতার বাংলাদেশি আত্মীয়

রিজেন্ট পার্কে জল খাওয়ার অজুহাতে ঘরে ঢুকে ভাগ্নিকে ধর্ষণ, গ্রেফতার বাংলাদেশি আত্মীয়
Representational Image
  • Share this:

#কলকাতা: ফের খাস কলকাতায় আত্মীয়ের হাতে ধর্ষিতা ছাত্রী। প্রচন্ড জলতেষ্টা পেয়েছে, জল খাওয়ার এই অজুহাত দেখিয়ে ঘরে ঢুকে দ্বাদশ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বাংলাদেশি যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত সম্পর্কে ওই ছাত্রীর মামা। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জের রিজেন্ট পার্ক এলাকায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে মা কাজে বেরিয়ে যাওয়ার পর বাড়িতে একাই ছিল ওই ছাত্রী। কয়েকদিন আগে বাংলাদেশ থেকে কলকাতায় বেড়াতে আসেন ছাত্রীর মামা অভিনাথ মিস্ত্রি। অভিযোগ, মা বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরই অভিযুক্ত অভিনাথ মিস্ত্রি তাদের বাড়ি আসে। ভাগ্নির কাছে জল চাওয়ার বাহনায় ঘরে ঢোকে। কিশোরী জল আনতে ভেতরে গেলে বাইরের সদর দরজা বন্ধ করে এসে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ধর্ষণের কথা কাউকে বললে খুন করে ফেলা হবে বলে নির্যাতিতাকে হুমকি দেয় অভিযুক্ত মামা। ঘটনার দিন রাতে যন্ত্রণায়, ভয়ে ছাত্রীর স্বাস্থ্যের অবনতি ঘটলে বিষয়টি সকলের সামনে আসে। তৎক্ষণাৎ রিজেন্ট পার্ক থানায় অভিযোগ জানায় কিশোরীর পরিবার। অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন 

বধূ নির্যাতনের শিকার আইনজীবী, বাড়িতে আটকে রেখে মারধর করার অভিযোগ শ্বশুরবাড়ি বিরুদ্ধে

পুলিশে অভিযোগ দায়েরের খবর পেয়েই পালিয়ে যায় অভিযুক্ত অভিনাথ মিস্ত্রি। পরে স্থানীয় ক্লাব সদস্যরা অভিযুক্তকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেয়।

First published: June 22, 2018, 12:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर