Home /News /kolkata /
Bhabanipur By Poll ‍| Bjp Star Campaigner: ভবানীপুরে BJP-র প্রচারে নেই তারকা প্রচারক লকেট! কুণালের ধন্যবাদে ঘনাচ্ছে রহস্য

Bhabanipur By Poll ‍| Bjp Star Campaigner: ভবানীপুরে BJP-র প্রচারে নেই তারকা প্রচারক লকেট! কুণালের ধন্যবাদে ঘনাচ্ছে রহস্য

লকেট চট্টোপাধ্যায়কে ধন্যবাদ কুণাল ঘোষের

লকেট চট্টোপাধ্যায়কে ধন্যবাদ কুণাল ঘোষের

Bhabanipur By Poll ‍| Bjp Star Campaigner: লকেট চট্টোপাধ্যায়কে 'মেনশন' করে ট্যুইটারে তাঁকে ধন্যবাদ জানালেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

  • Share this:

    #কলকাতা: ভবানীপুর উপনির্বাচনে (Bhabanipur By Poll) কার্যত সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়েছে বিজেপি (BJP)। কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে মন্ত্রী, রাজ্যের সমস্ত দাপুটে নেতা-মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) হারাতে চেষ্টার কসুর করছে না গেরুয়া শিবির। আর সেই সূত্রেই ভবানীপুরে প্রচারের জন্য তারকা প্রচারকদের দীর্ঘ তালিকা প্রস্তুত করেছিল বিজেপি। সেই তালিকার মধ্যে বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ইতিমধ্যেই নাম লিখিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে। কিন্তু সেই তালিকায় থাকা আরও এক 'স্টার ক্যাম্পেনার'-এর খোঁজ মিলল না ভবানীপুরে। তিনি লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। তারকা প্রচারক হিসেবে নাম থাকলেও কেন লকেট ভবানীপুরে প্রচারে গেলেন না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এরই মধ্যে লকেটকে 'মেনশন' করে ট্যুইটারে তাঁকে ধন্যবাদ জানালেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

    বিধানসভা ভোটে রীতিমতো পর্যুদস্ত হয়েছে BJP। তারপর থেকেই দলবদল শুরু হয়েছে তৃণমূলের পক্ষে। মুকুল রায় (Mukul Roy) সহ চার বিজেপি বিধায়ক ইতিমধ্যেই নাম লিখিয়েছেন শাসক দল TMC-তে। রীতিমতো আলোড়ন ফেলে সদ্যই তৃণমূলে এসেছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। আর বাবুলের তৃণমূলে যোগদানের দিনই অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) দাবি করেছেন, খেলা তো সবে শুরু হল৷ আগামীতে আরও অনেক বড় চমক অপেক্ষা করছে।

    এরই মধ্যে জল্পনা ছড়িয়েছে, বাবুলের পথ ধরেই এবার ঘাসফুল শিবিরের দিকে পা বাড়িয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। কালীঘাটে নাকি ইতিমধ্যেই তিনি বৈঠক সেরে ফেলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে। যদিও সেই দাবি উড়িয়ে দিয়েছেন লকেট। ট্যুইট করে জানিয়েছেন, 'আয়ারাম-গয়ারাম রাজনীতিতে আমি বিশ্বাস করি না।' তাঁর দলবদলের জল্পনাকে 'ফেক নিউজ' বলে উল্লেখ করেছেন তিনি।

    আরও পড়ুন: হঠাৎ কৌশল বদল! শেষবেলায় 'এই' পথে ভবানীপুরের 'খেলা' ঘোরাতে চাইছে BJP...

    তাতেও অবশ্য কানাঘুষো থেমে থাকছে না। সম্প্রতি রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের মন্তব্যকে বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। কী বলেছিলেন ফিরহাদ? ভবানীপুরের ভোট-প্রচারে বেরিয়ে ফিরহাদ দাবি করেছিলেন, 'কয়েকদিন বাদে এমন একটা নাম আসবে বিজেপি ছেড়ে তৃণমূলে, চিন্তা করতে পারবেন না। এমনকী অনেক বিধায়কও আসছেন, আরও আসবেন।' ফিরহাদের সেই 'বিরাট নাম' লকেট চট্টোপাধ্যায় কিনা, তা নিয়ে জল্পনা আরও বেড়েছে।

    এরই মধ্যে কুণাল ঘোষের ট্যুইট জল্পনা আরও বাড়াল। ট্যুইটারে তৃণমূল মুখপাত্র লিখেছেন, 'ধন্যবাদ ও অভিনন্দন 'স্টার ক্যাম্পেনার' লকেট চট্টোপাধ্যায়কে ভবানীপুরে প্রচার না করার জন্য। বিজেপির বহু অনুরোধ সত্ত্বেও আপনি যাননি। একজন বন্ধু হিসেবে আপনার সাফল্য কামনা করছি। পৃথিবীটা খুবই ছোট। আশা করব, সেই দিনগুলি আবার ফিরে আসবে, যখন আপনি আপনার রাজনৈতিক ইনিংস শুরু করেছিলেন।' কুণালের এই ইঙ্গিতবাহী ট্যুইটেই ফের পারদ চড়তে শুরু করেছে রাজ্য রাজনীতির।
    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর