Prashant Kishor: হাওয়া তৈরি করতেই পিকের টেপের খণ্ডিতাংশের প্রচার, সপাট জবাব তৃণমূলের

Prashant Kishor: হাওয়া তৈরি করতেই পিকের টেপের খণ্ডিতাংশের প্রচার, সপাট জবাব তৃণমূলের

প্রশান্ত কিশোরের নামে বিজেপি প্রচারিত অডিও টেপ নিয়ে মুখ খুলল তৃণমূল।

সাংবাদিক বৈঠকে তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেনের দাবি,মমতা ক্ষমতায় আসছে জেনেই হাওয়া গরম করতে চাইছে বিজেপি। আর পদ্মশিবিরের সর্বভারতীয় নেতারা রোজ ছুটে আসছেন মরিয়া হয়ে।

  • Share this:

    #কলকাতা: ঘড়ির কাঁটায় ঠিক সকাল সাড়ে ছটা। বঙ্গভোটের চতুর্থ দফা শুরু হতে না হতেই বিজেপি ময়দানে নেমে পড়েছিল প্রশান্ত কিশোরের কল রেকর্ডের খণ্ডিতাংশ নিয়ে। অমিত মালব্য দাবি করতে থাকেন, ওই ক্লাবহাউজ চ্যাটে প্রশান্ত কিশোর বলছেন, বঙ্গভোটে নরেন্দ্র মোদিও ফ্যাক্টর, ফ্যাক্টর তফশিলি ভোট। এই অডিওর সত্যতা যাচাই করেনি নিউজ18। ইতিমধ্যেই মালব্যের ট্যুইটের জবাবও দিয়েছেন প্রশান্ত কিশোর, বলেছেন তিনি নিশ্চিত বিজেপি ১০০-র কম আসন পাবে। এবার আসরে নামল তৃণমূলও। সাংবাদিক বৈঠকে তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেনের দাবি,মমতা ক্ষমতায় আসছে জেনেই হাওয়া গরম করতে চাইছে বিজেপি। আর পদ্মশিবিরের  সর্বভারতীয় নেতারা রোজ ছুটে আসছেন মরিয়া হয়ে।

    দোলা সেন এদিন বলেন, যার অডিও টেপ নিয়ে সংবাদমাধ্যমে কথা হচ্ছে, সকাল দশটা সাড়ে দশটা নাগাদ তিনি একটি ট্যুইট করেছেন। আপনারা দয়া করে সেটাও প্রকাশ করুন। তিনি স্পষ্ট বলেছেন, আগে যেমন বলেছি তেমনই বলছি বিজেপি বাংলায় ১০০ আসনও পাবে না। বিজেপির বন্ধুদের বলুন, গোটা অডিও টেপটা প্রশ্ন উত্তরটা প্রকাশ করতে।

    দোলা সেনের ব্যাখ্যায়, আটদফার মধ্যে চতুর্থ দফা চলছে। অর্থাৎ ১৩৫টা আসনে ভোট হয়ে গেল। ইতিমধ্যেই বিজেপি বুঝতে পেরে গিয়েছে তৃণমূলনেত্রী তৃতীয়বার ক্ষমতায় আসছে। ‌দোলার সেনের কথায়, এ বিষয়ে নিশ্চিত হয়েই হাওয়া গরম করছে বিজেপি, ওরা বাজার গরম করছে। না হলে এরপর কর্মী পাওয়া যাবে না। ওদের সর্বভারতীয় সভাপতি সভাস্থল ফাঁকা দেখে ফিরে যাচ্ছেন, রাজ্যসভাপতিকেও এক সভা থেকে অন্য সভায় লোক আনতে হচ্ছে।

    এ দিন অমিত মালব্য একটি ট্যুইটে বিস্ফোরক দাবি করেন। একটি ক্লাবহাউজ চ্যাটকে সামনে রেখে তিনি বলেন, সেখানে ভোটকুশলী পিকে বলছেন, অনেকই মনে করেন নরেন্দ্র মোদি একটা বড় ফ্যাক্টর। বঙ্গভোটে তফশিলি ভোটও যে একটা বড় নির্ণায়ক শক্তি তাও বলে হয় ওই রেকর্ডিংয়ে।

    Published by:Arka Deb
    First published: