• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • TMC MAMATA BANERJEE TRINAMOOL SUPREMO LIKELY TO ADDRESS YOUTH MEMBERS SANJ

TMC Mamata Banerjee : কোচবিহার থেকে সুন্দরবন! আজ পাড়ায় পাড়ায় জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠবেন মমতা বন্দ্যোপাধ্যায়...

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস

TMC Mamata Banerjee : তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে আজ সরাসরি ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথা বলতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভিনরাজ্যেও দেখানো হবে মমতার ভাষণ।

  • Share this:

#কলকাতা : 'দেশ বাঁচাবে মমতা' ইতিমধ্যেই গানের আকারে নয়া স্লোগান নিয়ে এসেছে তৃণমূল কংগ্রেস (TMC Mamata Banerjee)। আর সেই স্লোগানের হাত ধরেই আজ সমাবেশ থেকে ডাক দিতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। করোনা আবহে বড় জমায়েত বন্ধ। তাই ভার্চুয়ালি সমাবেশে হাজির থাকবেন মমতা। দুপুর ২ঃ৩০ নাগাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য পেশ করবেন তৃণমূল সুপ্রিমো (TMC Mamata Banerjee)। আর সেখানেই মমতা বুঝে নিতে চান ছাত্র-ছাত্রীদের মন।

সূত্রের খবর, খানিকটা প্রশাসনিক বৈঠকের ধাঁচে মমতা বন্দ্যোপাধ্যায় (TMC Mamata Banerjee) কথা বলতে পারেন কোচবিহার থেকে সুন্দরবন। বসিরহাট থেকে বাঁকুড়ার ছাত্র-ছাত্রীদের সাথে। আজকের এই সমাবেশে তাই দলনেত্রীর সাথে সরাসরি ছাত্র-ছাত্রীদের ভারচুয়ালি কথা বলার ব্যবস্থা থাকছে।তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য জানিয়েছেন,"তৃণমূলের(Trinamool Congress) যে ৩৫টি সাংগঠনিক জেলা আছে তার সবকটিতেই ব্যবস্থা থাকছে জায়েন্ট স্ক্রিনের। এই ৩৫ জায়েন্ট স্ক্রিন মারফত ছাত্র-ছাত্রীরা মমতা বন্দ্যোপাধ্যায়কে যেমন দেখতে পাবেন। তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়ের সব প্রশ্নের উত্তর দিতে পারবেন।"

এর আগে এই ভাবে কোনও সভার আয়োজন করা হয়নি বলেই দলীয় সূত্রে খবর। সেক্ষেত্রে মমতা যদি কথা বলেন দলের তৃণমূলী স্তরের সদস্য ও নেতাদের সঙ্গে তা একটা নজির হয়ে থাকবে। গোটা রাজ্য জুড়ে আজকের সমাবেশ উপলক্ষ্যে প্রায় ১৫০টি ছোট-বড় স্ক্রিন থাকছে।এদিন ভার্চুয়ালি সমাবেশ হলেও ছাত্র-ছাত্রীদের এই কর্মসূচী পালনের জায়গা গান্ধি মূর্তির পাদদেশে হাজির থাকবেন দলীয় নেতারা। হাজির থাকবেন সুব্রত বক্সী, পার্থ চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু সহ অনেকেই। সেখানেই হবে সকাল ১১টা নাগাদ পতাকা উত্তোলন। এর পরে কালীঘাটে হবে প্রধান অনুষ্ঠান।

কালীঘাট থেকে বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বক্তব্য পেশ করতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বরাবরই মমতা উৎসাহ দিয়ে এসেছেন ছাত্র-ছাত্রীদের। আজ যদি তিনি সরাসরি আলাপচারিতা করেন তাহলে ছাত্র সমাজের মধ্যে উৎসাহ অনেক বেড়ে যাবে বলেই মত রাজনৈতিক মহলের। আজ গোটা অনুষ্ঠান সম্প্রচার হবে ফেসবুক, ইউটিউব, ইন্সটাগ্রাম, ট্যুইটারে। এছাড়া বাংলার বাইরেও ত্রিপুরা, অসম, উত্তরপ্রদেশ, ঝাড়খণ্ড ও গুজরাতেও শোনানো হবে মমতা বন্দ্যোপধ্যায়ের বক্তব্য। সব মিলিয়ে 'দেশ বাঁচাবে মমতা'র সুরেই এবার রচিত হচ্ছে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী।

Published by:Sanjukta Sarkar
First published: