Home /News /kolkata /
ফের রণক্ষেত্র কাঁকিনাড়া, মাথা ফাটল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের , চলল গুলিও

ফের রণক্ষেত্র কাঁকিনাড়া, মাথা ফাটল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের , চলল গুলিও

সংঘর্ষে মাথা ফাটল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ৷ ভাঙচুর চালানো হয় তাঁর গাড়িতেও ৷

  • Share this:

    #কলকাতা: তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফের রণক্ষেত্র কাঁকিনাড়া ও ভাটপাড়া ৷ সংঘর্ষে মাথা ফাটল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ৷ ভাঙচুর চালানো হয় তাঁর গাড়িতেও ৷ পার্টি অফিস দখলকে কেন্দ্র করে গন্ডগোলের সূত্রপাত ৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ করে পুলিশ ৷ চলে কয়েক রাউন্ড গুলিও ৷

    শ্যামনগরে পার্টি অফিসের দখল নিয়ে রবিবার সকালে বিজেপি তৃণমূল সংঘর্ষ হয়। ঘটনাস্থলে গেলে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গাড়িও ভাঙচুর করা হয়। ঘটনার জেরে উত্তর ২৪ পরগনার বিভিন্ন এলাকায় শুরু হয়েছে রাজনৈতিক উত্তেজনা।

    শ্যামনগরের ফিডার রোডের পার্টি অফিস। অর্জুন সিংয়ের শিবির বদলের সঙ্গেই সবুজ থেকে গেরুয়া হয়েছে এই পার্টি অফিসও। রবিবার পার্টি অফিস পুনরুদ্ধার করতে যান তৃণমূলকর্মীরা। গেরুয়া রঙের পার্টি অফিসের বাইরে তৃণমূলের পতাকা লাগানোর পরই শুরু হয় সংঘর্ষ। খবর পেয়ে এলাকায় পৌঁছন বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর গাড়িও ভাঙচুর করা হয়। বিজেপি সাংসদের অভিযোগ, বারাকপুরকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে শাসকদল।

    তৃণমূলের পাল্টা অভিযোগ, লোকসভা নির্বাচনের পর সন্ত্রাস করে তৃণমূলের ৩৬৫টি পার্টি অফিস দখল করেছে অর্জুন সিং। শ্যামনগরের ঘটনার প্রতিবাদে রবিবার সারাদিন বারাকপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় রাস্তা অবরোধ করেছে বিজেপি।

    First published:

    Tags: BJP MP, BJP MP Arjun Singh, BJP MP Arjun Singh severely injured, Kakinara Clash, TMC-BJP Clash

    পরবর্তী খবর