Home /News /kolkata /
Newtown Eve-Teasing || নাবালিকাকে যৌননিগ্রহ, নিউটাউনের ঘটনায় গ্রেফতার তিন যুবক

Newtown Eve-Teasing || নাবালিকাকে যৌননিগ্রহ, নিউটাউনের ঘটনায় গ্রেফতার তিন যুবক

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Newtown Eve-Teasing || নাবালিকাকে জঙ্গলের মধ্যে নিয়ে যায় এবং যৌন হেনস্থা করতে থাকে৷ শুধু তাই নয়, একজন মোবাইলে ছবিও তুলতে থাকে বলে অভিযোগ।

  • Share this:

    #কলকাতা: আবারও শহরের বুকে শ্লীলতাহানির অভিযোগ৷ ঘটনা নিউটাউনের৷ এবার ১৫ বছরের এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে৷ অভিযোগ, ওই নাবালিকা সাইকেল করে বন্ধুর সঙ্গে ঘুরতে যায় নিউটাউনের সিমেন্ট ফ্যাক্টরির কাছে। সেই সময় তিন যুবক তার বন্ধুকে ডেকে নিয়ে মারধর করে এবং নাবালিকাকে জঙ্গলে টেনে নিয়ে যৌন হেনস্থা করে। অভিযোগ পেয়ে ইকোপার্ক থানার পুলিশ তিন অভিযুক্তকে গ্রেফতার করে৷ আজ তাঁদের বারাসাত কোর্টে তোলা হবে।

    আরও পড়ুন: 'বাংলাদেশ সফরের আমন্ত্রণ রইল', পদ্মা সেতু পরিদর্শনে মমতাকে চিঠি শেখ হাসিনার

    পুলিশ সূত্রে খবর, গত ১৮ তারিখ ঝাড়খালির বাসিন্দা ওই নাবালিকা বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তার এক বন্ধুকে নিয়ে ইকোপার্ক থানা এলাকার সিমেন্ট ফ্যাক্টরির (সিলিকন ভ্যালি ) কাছে সাইকেলে করে ঘুরতে আসে। মেয়েটির অভিযোগ অনুযায়ী, সেই সময় তিন ব্যক্তি আচমকা তার বন্ধুকে মারধর করে অন্য দিকে নিয়ে যায়। পরে নাবালিকাকে জঙ্গলের মধ্যে নিয়ে যৌন হেনস্থা করতে থাকে৷ শুধু তাই নয়, একজন মোবাইলে ছবিও তুলতে থাকে বলে অভিযোগ। এরপর কোনোরকমে ওদের হাত থেকে ছিটকে পালিয়ে আসে তারা। অভিযুক্তরা যাওয়ার সময় নাবালিকা ও তার বন্ধুর  মোবাইল ও সাইকেল নিয়ে যায়।

    আরও পড়ুন: লঙ্কাকাণ্ডে ছাই ৪০০০ বই, ১২৫ বছরের পিয়ানো! বিক্রমাসিংহের পোড়া বাড়ি যেন ধ্বংসস্তূপ!

    সেখান থেকে দৌড়ে এসে রাস্তার এক পরিচিতের কাছ থেকে মোবাইল নিয়ে বন্ধুর মাকে ফোন করে তারা। তিনি এলে ইকোপার্ক থানায় এসে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ তদন্ত শুরু করে তিন অভিযুক্তকে গ্রেফতার করে। আজ বুধবার তাঁদের বারাসাত কোর্টে তোলা হবে।

    Anup Chakraborty
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Eve Teasing, Newtown

    পরবর্তী খবর