• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • THREAT LETTER BY KAMTAPUR LIBERATION PARTY ON NORTH BENGAL SITUATION TO TMC LEADERS AND MINISTERS PBD

হুমকি চিঠি পেলেন রাজ্যের এক প্রাক্তন তৃণমূল সাংসদ ও প্রাক্তন মন্ত্রী 

কেএলও'র (Kamtapur Liberation Organisation)পাঠানো এই চিঠির ছত্রে ছত্রে আক্রমণ করা হয়েছে তৃণমূল কংগ্রেসকে।

কেএলও'র (Kamtapur Liberation Organisation)পাঠানো এই চিঠির ছত্রে ছত্রে আক্রমণ করা হয়েছে তৃণমূল কংগ্রেসকে।

  • Share this:

#কলকাতা: উত্তরবঙ্গকে আলাদা করার দাবি নিয়ে যখন উত্তাল রাজ্য রাজনীতি, তখন কে এল ও'র তরফে ফের হুমকি দেওয়া হল উত্তরের দুই তৃণমূল নেতাকে। রাজ্যের এক প্রাক্তন সাংসদ ও এক প্রাক্তন মন্ত্রীকে চরম শাস্তি দেওয়ার হুমকি দেওয়া হয়েছে এই চিঠিতে। কেএলও'র (Kamtapur Liberation Organisation)পাঠানো এই চিঠির ছত্রে ছত্রে আক্রমণ করা হয়েছে তৃণমূল কংগ্রেসকে। ৬ পাতার এই চিঠির শেষ অধ্যায়ে, চরমতম শাস্তি দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে কোচবিহারের প্রাক্তন সাংসদ পার্থ প্রতিম রায় ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ন বর্মণকে। চিঠিতে উল্লেখ রয়েছে, 'তুমি আর বিনয় কৃষ্ণ বর্মণ কলকাতায় গিয়ে যা করছ তা ভাল হচ্ছে না।'

প্রসঙ্গত গত ১৮ জুন কলকাতায় এসেছিলেন তৃণমূলের প্রাক্তন সাংসদ পার্থ প্রতিম রায়। বিচ্ছিন্নতাবাদীদের সাথে নিয়ে রাজ্য ভাগের চক্রান্ত হচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি। ফলে এই হুমকি ওই দিনের ঘটনার পরিপ্রেক্ষিতেই বলে মনে করা হচ্ছে। চিঠির মূল বিষয় যা উল্লেখ্য তা হল, "পার্থ আর বিনয় কৃষ্ণ বর্মন কলকাতায় গিয়ে যা করছ, তা ভাল হচ্ছে না। জাতি বিরোধী কার্যকলাপ করলে , চরম শাস্তি দেওয়া হবে। বিজেপি ভোটে জিতেছে , তাই তৃণমূল কোচ কামতাপুরি মানুষ হত্যা করছে । কোচ কামতাপুরি মানুষের জন্যে লড়াই লড়ছে কেএলও। নির্বাচনের নামে সহজ সরল মানুষদের ওপর অত্যাচার হয়েছে।" কিছুদিন আগেই প্রকাশ পায় জীবন সিং এর ভিডিও। তার পরে এই হুমকি চিঠি। তৃণমূলের অভিযোগ দুটির যোগ একেবারেই কাকতালীয় নয়৷ দুটিতে সুস্পষ্ট যোগাযোগ আছে।

উত্তরবঙ্গে উন্নয়ন হয়নি বলে যখন বিজেপির একাধিক নেতা, সাংসদ, বিধায়ক জিগির তুলছেন। তখন কেএলও'র পাঠানো চিঠির বয়ান দেখে আশ্চর্য রাজনৈতিক মহল। তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় জানান, " যখন টিএমসি ক্ষমতায় আসে। তখনই বারবার এই বিচ্ছিন্নতাবাদীদের দিয়ে অশান্তি পাকিয়েছে কিছু অসাধু ব্যক্তি। তবে অপচেষ্টা ব্যর্থ হয়েছে। রাজ্য সরকার অবহেলা করেনি উত্তরবঙ্গে। রাজনৈতিক ভাবেও আমরা লোকসভার তুলনায় জমি পুনরুদ্ধার করেছি। আগামী দিনে আমরা উত্তরের ৮ জেলায় কাজ করে যাব।"

Published by:Pooja Basu
First published: