• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Tathagata Roy: 'বারমুডা' না 'দিদি ও দিদি'? কীসে হল বিজেপির ক্ষতি? বাতলে দিলেন 'বিস্ফোরক' তথাগত রায়!

Tathagata Roy: 'বারমুডা' না 'দিদি ও দিদি'? কীসে হল বিজেপির ক্ষতি? বাতলে দিলেন 'বিস্ফোরক' তথাগত রায়!

Tathagata Roy রাজ্যে বিজেপির ক্ষতি করল কোন মন্তব্য? জানালেন তথাগত রায়

Tathagata Roy রাজ্যে বিজেপির ক্ষতি করল কোন মন্তব্য? জানালেন তথাগত রায়

Tathagata Roy: বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় এদিন ফের সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন দিলীপ ঘোষের বিরুদ্ধে।

  • Share this:

    #কলকাতা: চার কেন্দ্রের উপনির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বিস্ফোরক বর্ষীয়ান বিজেপি (BJP) নেতা তথাগত রায় (Tathagata Roy)। উপনির্বাচনের ফল প্রকাশ্যে আসার পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন প্রবীণ বিজেপি নেতা। মঙ্গলবার তিনি নিশানা করেছিলেন কৈলাশ বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ (Dilip Ghosh), শিবপ্রকাশ এবং অরবিন্দ মেননকে। তবে বুধবার তিনি এগিয়ে গেলেন আরও এক ধাপ। দিলীপ ঘোষের (Dilip Ghosh) 'বারমুডা' মন্তব্যকে নিয়ে সরব হলেন এবার। তুললেন প্রধানমন্ত্রী নরেদ্র মোদির 'দিদি ও দিদি' প্রসঙ্গও।

    বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy) এদিন ফের সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন দিলীপ ঘোষের বিরুদ্ধে। তিনি লেখেন, 'সুর করে দিদি-দিদি ডাকায় যা ক্ষতি হয়েছে তার চেয়ে অনেক বেশি ক্ষতি হয়েছে মমতাকে বারমুডা পরতে বলায়, কারণ এর মধ্যে অশ্লীল ইঙ্গিত আছে। 'বারমুডা' কথাটা বোধ হয় নতুন শেখা হয়েছিল। নিচু স্তরের মাস্তানির সুরে "পুঁতে দেব", "শবদেহের লাইন লাগিয়ে দেব", এই সব কথাতেও প্রভূত ক্ষতি হয়েছে।' বুঝতে অসুবিধে হয় না যে এই বার্তায় কার্যত দিলীপ ঘোষকেই ইঙ্গিত করেছেন তথাগত রায়।

    অন্যদিকে তাঁর বার্তায় তথাগত রায় সোশ্যাল মিডিয়ায় কার্যত শুভেন্দু অধিকারীর প্রশংসাই করেছেন। তিনি বলেছেন, 'সামান্য কিছু ব্যতিক্রম ছাড়া পশ্চিমবঙ্গের ১৮ জন সাংসদ এবং ৭৭ জন বিধায়ক (যদিও বিধায়ক সংখ্যা করেছে) সমর্থকদের পাশে গিয়ে দাঁড়াননি। এব্যাপারে ব্যতিক্রমীদের মধ্যে শুভেন্দু অধিকারীর নাম উল্লেখ করেন তিনি। এছাড়া অন্য নেতারা জেলায় গিয়েছেন রক্ষী পরিবেষ্টিত হয়ে', এমনটাই বলেছেন তথাগত রায়।

    এর পাশাপাশি উপনির্বাচনের ফল প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়ায় সরব হওয়া নিয়ে অবস্থান স্পষ্ট করেছেন বিজেপি নেতা তথাগত রায়। তিনি বলেছেন, 'আমি প্রকাশ্যে বিজেপি নেতাদের নিন্দা করেছি বলে কেউ কেউ মর্মাহত হয়েছেন। শুনে নিন। নির্বাচনের আগে প্রকাশ্যে একটি কথাও বলি নি।দলের ভিতরে বলেছি।কিন্তু নির্বাচনে ভরাডুবি হবার পরে যখন দেখা গেল কোনো বিশ্লেষণের চেষ্টা নেই, উল্টে "৩ থেকে ৭৭" বলে নিজেদের পিঠ চাপড়ানো হচ্ছে, তখন বলতেই হল।'

    উপনির্বাচনে বিজেপির ভরাডুবিতে এমনিতেই টালমাটাল গেরুয়া শিবির। অন্যদিকে ঘরেই শুরু হয়েছে চূড়ান্ত সমালোচনা। রাখ ঢাক না করেই চরম আক্রমণ শুরু করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়। মঙ্গলবার তিনি বলেছিলেন, রাজনৈতিক কর্মী দুরকমের হয়। একদল আদর্শের অনুগত হয়ে কাজ করে, অন্যদল পয়সার বিনিময়ে করে, যারা পয়সাটা নিয়ে হাওয়া হয়ে যায়। এবার প্রথম দলটি যখন কাজ করতে চাইল তখন KDSA team তাদের বলল, আপনারা এতদিন ধরে কাজ করে কি ...ছেন? আমি এসেই আঠারোটা সিট বার করেছি !যান,ভাগুন !

    অন্য একটি ট্যুইটে তথাগত বলেছেন, ইগোর চাইতেও অনেক, অনেক বড় টাকা ও নারী। উপনির্বাচনে সমূহ ভরাডুবির সঙ্গে সঙ্গে আমার কাছে খবর আসতে আরম্ভ করেছে। খবর যেমন চাঞ্চল্যকর তেমনি ভয়াবহ, তেমনি নৈরাশ্যজনক। যাচাই করতে একটু সময় লাগবে। ইতিমধ্যে আরো খবর আসবে। পরের একটি ট্যুইটে তিনি বলেছিলেন, 'নরেন্দ্র মোদিকে ভারতের পররাষ্ট্র-ঘটিত বিভিন্ন সমস্যা এবং অমিত শাহকে ভারতের সব কোণের সমস্যা সামলাতে হয় তাঁদের উপর পশ্চিমবঙ্গের বিপর্যয়ের দায় চাপানো বাতুলতা। এই দায় পুরোপুরিই চাপবে পশ্চিমবঙ্গে যারা নির্বাচন পরিচালনা করেছিল ও প্রার্থী চয়ন করেছিল তাদের উপরে - অর্থাৎ টিম KDSA।'

    Published by:Sanjukta Sarkar
    First published: