Home /News /kolkata /
Suvendu Adhikari: আল কায়দা জঙ্গি গ্রেফতার, আইন-শৃঙ্খলা ইস্যুতে সরকারকে তুমুল কটাক্ষ শুভেন্দু অধিকারীর

Suvendu Adhikari: আল কায়দা জঙ্গি গ্রেফতার, আইন-শৃঙ্খলা ইস্যুতে সরকারকে তুমুল কটাক্ষ শুভেন্দু অধিকারীর

শুভেন্দু অধিকারী

শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari: বৃহস্পতিবার সন্ধ্যায় উলুবেরিয়ার রাজাপুরে জন্মাষ্টমী উপলক্ষে এক অনুষ্ঠানে এসে শুভেন্দু অধিকারী বলেন, "রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই।"

  • Share this:

    #উলুবেড়িয়া : গতকাল উত্তর ২৪ পরগনা থেকে দুই আল কায়দা জঙ্গি গ্রেফতারির ঘটনায় পুলিশের কঠোর সমালোচনা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার সন্ধ্যায় উলুবেরিয়ার রাজাপুরে জন্মাষ্টমী উপলক্ষে এক অনুষ্ঠানে এসে তিনি বলেন, "রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। পুলিশের কাজ হচ্ছে বিজেপি নেতা কর্মীদের আটকানো এবং পিসি ভাইপোকে নিরাপত্তা দেওয়া।" শুভেন্দু বলেন, "রাজ্যে রাষ্ট্রবাদী সরকার প্রতিষ্ঠা করতে হবে।"

    পেনশন না পেয়ে এক শিক্ষকের আত্মহত্যার ঘটনা নিয়ে তিনি বলেন, "এটা খুবই লজ্জার। তিনি অবসরের পর যেসব সুযোগ সুবিধা পাওয়ার কথা ছিল তা তিনি পাননি। ফলে আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন। তবে এটা আরো লজ্জার যে শিক্ষামন্ত্রী দুঃখ প্রকাশ না করে তিনি বলছেন তার বিরুদ্ধে অভিযোগ ছিল কিনা তা তদন্ত হবে।"

    আরও পড়ুন: 'পাইলট কার' নিয়ে কলকাতায় ঢুকলেই..., মন্ত্রিসভার বৈঠকে মন্ত্রীদের 'কড়া' নির্দেশ মুখ্যমন্ত্রীর

    আরও পড়ুন: মাথায় 'গুরু' এনামুলের হাত, সরকারি চাকরির সুযোগ ছেড়ে গরুপাচারে আব্দুল লতিফ?

    অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল আজ কলকাতা হাইকোর্টে সাময়িক স্বস্তি পান। এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, স্বস্তি পেল কিনা বলা যাচ্ছে না। তবে তিনি টেট ফেল করেও চাকরি পেয়েছেন। এরাজ্যে ঘুষ দিয়ে চাকরি পাওয়া যায়, না হলে ফেল করেও চাকরি পাওয়া যায় যদি কোনও নেতার আত্মীয় পরিজন হয়। হাইকোর্টের শুনানির সময় পার্থ চট্টোপাধ্যায়ের 'কেউ ছাড় পাবে না' মন্তব্য সম্পর্কে শুভেন্দু বলেন, "তিনি নিজেই অভিযুক্ত। তাই এসব বাজারি কথা বলছেন। মাথা খারাপ হয়ে গেছে। এদিন তিনি পাঁচটা মোড়ের কাছে ছ' নম্বর জাতীয় সড়কের কলসি ভর্তি গঙ্গাজল ঢেলে রাস্তা শুদ্ধিকরণ করেন।

    সন্তু মল্লিক
    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Suvendu Adhikari, West Bengal news

    পরবর্তী খবর