Home /News /kolkata /
Sukanta Majumdar: উপনির্বাচন পিছিয়ে দিলে আপত্তি নেই বিজেপির, বাজেট নিয়ে 'উত্তরবঙ্গ' খোঁচা সুকান্তর

Sukanta Majumdar: উপনির্বাচন পিছিয়ে দিলে আপত্তি নেই বিজেপির, বাজেট নিয়ে 'উত্তরবঙ্গ' খোঁচা সুকান্তর

সুকান্ত মজুমদার

সুকান্ত মজুমদার

রাজ্যের দুই কেন্দ্রের উপনির্বাচন পিছিয়ে দেওয়া হলে তাঁদের কোনও আপত্তি নেই বলে জানালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আসানসোল লোকসভা ও বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন পিছিয়ে দেওয়ার দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল।

আরও পড়ুন...
  • Share this:

#নয়াদিল্লি : রাজ্যের দুই কেন্দ্রের উপনির্বাচন পিছিয়ে দেওয়া হলে তাঁদের কোনও আপত্তি নেই বলে জানালেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। আসানসোল লোকসভা ও বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন (Bengal Bye Election 2022) পিছিয়ে দেওয়ার দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল। জোড়াফুল শিবিরের তরফে আর্জি, পরীক্ষার কারণে রাজ্যে ভোট পিছিয়ে দেওয়া হোক। তৃণমূলের(TMC) দাবি, পরীক্ষার কারণে একদিকে প্রচারে সমস্যা অন্যদিকে ভোটের সময় স্কুলে বাহিনী থাকলে সমস্যা হবে পড়ুয়াদের।

আরও পড়ুন : বাড়িতে মারধর না করার স্ত্রী'র আবদার শুনে থ বিচারপতি ! এজলাসে হাসির রোল

অন্যদিকে, রাজ্য সরকারের বিরুদ্ধে উত্তরবঙ্গকে বাজেটে (Bengal Budget) বঞ্চনা করার অভিযোগ করেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বলেন, কলকাতার একটি উড়ালপুল তৈরির জন্য যে বাজেট বরাদ্দ করা হয়, পুরো উত্তরবঙ্গের জন্য সেই বাজেট বরাদ্দ করা হয় না। উত্তরবঙ্গকে পৃথক রাজ্য করার দাবি প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, তাঁরা চান দলের প্রতিষ্ঠাবতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের স্বপ্নের বাংলা। যদিও স্বপ্নের বাংলার রূপ কী, তা স্পষ্ট করেননি বিজেপির রাজ্য সভাপতি।

বিষাক্ত মদ (পান করে রাজ্যে ৩ জনের মৃত্যু নিয়ে সুকান্ত মজুমদার বলেন, "এটা দুয়ারে মদ প্রকল্পের প্রতিফলন।" মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সরকারকে কর্মসংস্থানের প্রশ্নেও সমালোচনা করেছেন তিনি। তাঁর প্রশ্ন, কতদিন চাকরি প্রার্থীদের মুখ বন্ধ করে রাখতে পারবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন : তৃণমূলের দুই তারকার বিরুদ্ধে আসানসোল- বালিগঞ্জে প্রার্থী কারা? নাম ঘোষণা বামফ্রন্টের

আনিসকাণ্ড (Anis Death) নিয়ে সুকান্ত বলেন, নিহতের পরিবার বলেছে মূল অভিযুক্ত পুলিশ। সুকান্তর (Sukanta Majumdar) মতে, পুলিশই আনিসকাণ্ডে কাঠগড়ায়। ফলে পুলিশকে দিয়ে নিরপেক্ষ তদন্ত সম্ভব নয়। আজ দিল্লিতে সাংবাদিক সম্মেলনে বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, জনপ্রতিনিধিদের যেমন দলের লাইন মেনে কথা বলা কর্তব্য, তেমনই এলাকার মানুষের কথা বলা বিধায়কদের কর্তব্য। পুলিশের ভূমিকা এবং কাজকে কটাক্ষ করে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, পুলিশ কোনও দয়া করছে না, তারা তাদের দায়িত্ব পালন করছে মাত্র। শুভেন্দু অধিকারীর সঙ্গে রাজ্যের শাসকদলের প্রথম সারির নেতাদের তলব করা প্রসঙ্গে সুকান্ত মজুমদার নয়াদিল্লিতে সাংবাদিক সম্মেলনে বলেন, নন্দীগ্রামের পরাজয় হজম করতে না পেরে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে তৃণমূল কংগ্রেস।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bengal BJP, Sukanta Majumdar

পরবর্তী খবর