• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Subrata Mukherjee Passed away: শেষকৃত্যের আগে সুব্রত মুখোপাধ্যায়ের দেহ নিয়ে যাওয়া হবে রবীন্দ্রসদনে

Subrata Mukherjee Passed away: শেষকৃত্যের আগে সুব্রত মুখোপাধ্যায়ের দেহ নিয়ে যাওয়া হবে রবীন্দ্রসদনে

ফাইল ছবি

ফাইল ছবি

Subrata Mukherjee Passed away: রাত ৯.২২মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান মন্ত্রী। জানা যাচ্ছে, আজ রাত সাড়ে এগারোটা নাগাদ তাঁর দেহ নিয়ে যাওয়া হবে প্রিস ওয়ার্ল্ডে।

  • Share this:

    #কলকাতা: প্রয়াত রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee passed away)। আলোর দিনেই অন্ধকার নেমে এসেছে রাজনৈতিক মহলে। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালেই ভর্তি ছিলেন মন্ত্রী। কিন্তু আজ বৃহস্পতিবার শৌচালয়ে যাওয়ার সময়ে পড়ে যান। ফের হার্ট অ্যাটাক হয় তাঁর। রাত ৯.২২মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান মন্ত্রী।

    জানা যাচ্ছে, আজ রাত সাড়ে এগারোটায় তাঁর দেহ নিয়ে যাওয়া হল প্রিস ওয়ার্ল্ডে। আগামীকাল সকাল নটার সময়ে সুব্রত মুখোপাধ্যায় দেহ নিয়ে যাওয়া হবে রবীন্দ্রসদনে। দুপুর দুটো পর্যন্ত তাঁর দেহ থাকবে রবীন্দ্র সদনে। তারপর তাঁর মরদেহ নিয়ে যাওয়া হবে তার বাড়িতে ও ক্লাবে। তারপরেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

    প্রসঙ্গত, ফের হার্ট অ্যাটাক হওয়ার পরে আজ সন্ধে বেলা অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে সুব্রত মুখোপাধ্য়ায়ের (Subrata Mukherjee)। সেই খবর পেয়েই রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দীর্ঘদিনের রাজনৈতিক সহযোগী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) হাসপাতালে পৌঁছে যান। হাসপাতালে বেশ কিছুক্ষণ থাকার পরে বেরিয়েই তিনি সুব্রত মুখোপাধ্য়ায়ের মৃত্যুর খবরটি ঘোষণা করেন।

    আরও পড়ুন- প্রয়াত রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

    মমতা বলেন, "আলোর দিনে এতবড় অন্ধকার, ভাবতেও পারিনি। অনেক দুর্যোগ এসেছে, কিন্তু এটা ভীষণ বড় দুর্যোগ। সুব্রত মুখোপাধ্যায়ের মতো মানুষ, এত প্রাণবন্ত তিনি, পার্টি অন্ত প্রাণ আর হবে কিনা জানি না। সেদিনও দেখা হল, হাসল। বলল আবার জেলায় জেলায় যাব। কিন্তু কী যে হল। বিরাট হার্ট অ্যাটাক হল। ডাক্তাররা চেষ্টা করেছিলেন অনেক। দার্জিলিংয়েও এমন হয়েছিল একবার, অনেক কষ্ট করে আমরা ফিরিয়ে এনেছিলাম। কিন্তু এবার আর হল না।"

    আরও পড়ুন- 'এত বড় দুর্যোগ আসেনি জীবনে', সুব্রত মুখোপাধ্যায়ের প্রয়াণে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

    উল্লেখ্য, গত ২৫ অক্টোবর সকালে সকালে বাড়িতেই অসুস্থ বোধ করেন সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে কার্ডিওলজি বিভাগে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পরেই তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়েছিল। তার পরে অবস্থা কিছুটা স্থিতিশীল হয়। কিন্তু আজ ফের হার্ট অ্যাটাক হওয়ার পরেই যাত্রা শেষ হয় রাজ্যের পঞ্চায়েতমন্ত্রীর।

    Published by:Swaralipi Dasgupta
    First published: