হোম /খবর /কলকাতা /
আদালতে অস্বস্তিতে শুভেন্দু, 'মানহানি' মামলায় ১৯ ডিসেম্বর ফের তলব

আদালতে অস্বস্তিতে শুভেন্দু, 'মানহানি' মামলায় ১৯ ডিসেম্বর ফের তলব

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাবা অমিত বন্দ্যোপাধ্যায়ের করা মানহানি মামলাতেই এদিন সশরীরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল রাজ্যের বিরোধী দলনেতাকে

  • Share this:

#কলকাতা: আলিপুর আদালতে অস্বস্তিতে শুভেন্দু অধিকারী।মানহানি'র মামলায় 'হাজিরা' এড়িয়েও মিটল না সমস্যা। আগামী ১৯ ডিসেম্বর সশরীরে হাজিরার নির্দেশ আদালতের।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাবা অমিত বন্দ্যোপাধ্যায়ের করা মানহানি মামলাতেই এদিন সশরীরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল রাজ্যের বিরোধী দলনেতাকে। কিন্তু ব্যক্তিগত ভাবে হাজিরা না দিয়েই আইনজীবী মারফত আদালতে তাঁর উপস্থিতি মঞ্জুর করার আবেদন জানান শুভেন্দু। কিন্তু, তাঁর সেইআবেদন মঞ্জুর করেনি আলিপুর আদালত। আদালতের নির্দেশ, আগামী ১৯ ডিসেম্বর সশরীরে হাজির হতে হবে শুভেন্দু অধিকারীকে।

আরও পড়ুন: অধিকারীদের 'শান্তিকুঞ্জে' হাইকোর্টের 'সুরক্ষা বর্ম'! কাঁথিতে অভিষেকের সভা নিয়ে 'বড়' নির্দেশ আদালতের!

আরও পড়ুন: কী ভয়াবহ দুর্ঘটনার কবলে SBSTC-র বাস! ভিডিও দেখলে আঁতকে উঠবেন

প্রসঙ্গত, এ বছর জুন মাসে একটি জনসভায় অভিষেকের বাবা অমিত বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছিলেন শুভেন্দু। সভায় তিনি দাবি করেন, ‘দুর্নীতি করে হাজার কোটি টাকার মালিক হয়েছেন’ অভিষেকের বাবা। সেই মন্তব্যের পরেই শুভেন্দুকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করেন অভিষেকের বাবা। আইনজীবী মারফত নোটিসও পাঠান। তার পরেও কাজ না হওয়ায় মানহানির মামলা দায়ের করেন। তাতেই শুভেন্দুকে ১ ডিসেম্বর আদালতে সশরীরে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল আদালত। সূত্রের খবর, সেই সমন গ্রহণও করা হয়েছিল শান্তিকুঞ্জের তরফে। কিন্তু, তার পরেও এদিন আদালতে যাননি শুভেন্দু।

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Abhisekh Banerjee, BJP. Suvendu Adhikari, Subhendu Adhikari, Suvendu Adhikari