নবান্ন দখলে তুরুপের তাস তারকারাই, বিজেপির প্রার্থী যশ-পায়েল-তনুশ্রী-অঞ্জনা

নবান্ন দখলে তুরুপের তাস তারকারাই, বিজেপির প্রার্থী যশ-পায়েল-তনুশ্রী-অঞ্জনা

বিজেপির প্রার্থী তালিকায় তারকা চমক।

টলিপাড়া থেকে সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া প্রায় বেশিরভাগই তৃতীয় ও চতুর্থ দফার ভোটে প্রার্থী হিসেবে জায়গা পেয়েছেন। অভিনেত্রী পায়েল সরকারকে বেহালা পূর্ব থেকে দাঁড় করিয়েছে বিজেপি।

  • Share this:

    #নয়াদিল্লি: বিধানসভা ভোটের তৃতীয় ও চতুর্থ পর্যায়ের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। বিজেপির সদর দফতর থেকে এদিন প্রার্থী তালিকা ঘোষণা করা হয়। আর প্রত্যাশা মতোই এবারের বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকায় বিরাট চমক দিয়েছে বিজেপি। সংসদভবন থেকে যেমন বিধানসভা নির্বাচনে নামানো হয়েছে একাধিক সাংসদকে তেমনই প্রার্থী তালিকায় রয়েছে একঝাঁক তারকা মুখ। বাবুল সুপ্রিয় প্রার্থী হচ্ছেন টালিগঞ্জে। চুঁচুড়ায় প্রার্থী হচ্ছেন লকেট চট্টোপাধ্যায়।

    এছাড়া টলিপাড়া থেকে সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া প্রায় বেশিরভাগই তৃতীয় ও চতুর্থ দফার ভোটে প্রার্থী হিসেবে জায়গা পেয়েছেন। অভিনেত্রী পায়েল সরকারকে বেহালা পূর্ব থেকে দাঁড় করিয়েছে বিজেপি। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বেহালা পূর্বে দাঁড়াতে চান বলে ইচ্ছাপ্রকাশ করেছিলেন শোভন চট্টোপাধ্যায়। ওই কেন্দ্রে তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে দাঁড় করিয়েছে তৃণমূল। কিন্তু বেহালা পূর্বের আসনে শোভনকে প্রার্থী না করে সেই জায়গায় অভিনেত্রী পায়েল সরকারকে দাঁড় করাল বিজেপি। অন্যদিকে, চণ্ডীতলার বিজেপি প্রার্থী অভিনেতা যশ দাশগুপ্ত। শ্যামপুর থেকে বিজেপি প্রার্থী হয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। সোনারপুর দক্ষিণে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী অঞ্জনা বসু।

    বিধানসভা ভোটের আগে টালিগঞ্জ এখন কার্যত আড়াআড়ি বিভক্ত। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকারের মতো টলিউডের তারকারা। বিজেপি সূত্রে খবর, এবারের তালিকায় এখনও নাম না থাকাদের পরের দফার ভোটের তালিকায় থাকার প্রবল সম্ভাবনা রয়েছে। সেই তালিকায় থাকতে পারেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষরা, বনি সেনগুপ্তরা।

    বিধানসভা ভোটের প্রার্থীতালিকাতে তারকাদের নামের নিরিখে তৃণমূলও পিছিয়ে নেই। ইতিমধ্যে ঘাসফুলের পতাকা হাতে নিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, কৌশানী মুখোপাধ্যায়রা। সায়নী ঘোষ আসানসোল দক্ষিণে, রাজ চক্রবর্তী ব্যারাকপুরে, কাঞ্চন মল্লিক উত্তরপাড়ায়, জুন মালিয়া মেদিনীপুরে, কৌশানি কৃষ্ণনগর উত্তরে, সায়ন্তিকা বাঁকুড়ায় এবং বিজেপির অঞ্জনা বসুর বিরুদ্ধে সোনারপুর দক্ষিণে তৃণমূলের প্রার্থী টেলি নায়িকা লাভলি মৈত্র।

    Published by:Raima Chakraborty
    First published: