Home /News /kolkata /
Arpita Mukherjee Property: বিঘার পর বিঘা জমি, তোলা হচ্ছে পাঁচিল, অর্পিতার নতুন সম্পত্তির কথা জানলে মাথা ঘুরবে!

Arpita Mukherjee Property: বিঘার পর বিঘা জমি, তোলা হচ্ছে পাঁচিল, অর্পিতার নতুন সম্পত্তির কথা জানলে মাথা ঘুরবে!

Arpita Mukherjee Property

Arpita Mukherjee Property

অর্পিতার টালিগঞ্জের বিলাসবহুল ফ্ল্যাট ও গতকাল বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা নগদ উদ্ধার করেছে ইডি। (Arpita Mukherjee Property)

  • Share this:

    #কলকাতা: এ যেন কেঁচো খুঁড়তে কেউটে। কলকাতা-জুড়ে একাধিক ফ্ল্যাট, তাতে কোটি কোটি টাকা, বিদেশি মুদ্রা, সোনায় গয়না উদ্ধার হয়েছে। রাজ্যের শিল্পমন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এসএসসি দুর্নীতিকাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট গ্রেফতারের পরেই নাম উঠে আসে অর্পিতা মুখোপাধ্যায়ের। গত শুক্রবার অর্পিতার টালিগঞ্জের ডায়মন্ড সিটির বিলাসবহুল ফ্ল্যাট ও গতকাল বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা নগদ উদ্ধার করেছে ইডি। (Arpita Mukherjee Property)

    বৃহস্পতিবার সকালে ফের বানতলায় অর্পিতার নামে বিঘার পর বিঘা জমির হদিশ পেলেন ইতি অফিসারেরা। সেগুলির হদিশ মিলতেই শুরু হয়েছে পাঁচিল তোলার কাজ। অর্পিতাকে গ্রেফতারের পর থেকেই দফায় দফায় জেরা করা হচ্ছে তাঁকে। ইডি সূত্রে খবর, প্রথমে তদন্তে সহযোগিতা সেভাবে না করলেও, এবার ধীরে ধীরে মুখ খুলতে শুরু করেছেন অর্পিতা। আর সেখান থেকেই সামনে আসছে তাঁর বিপুল সম্পত্তির কথা।

    আরও পড়ুন: তৈরি হচ্ছে লিস্ট, পার্থ ঘনিষ্ঠ জেলা নেতাদের ডাকবে ইডি! কাঁপন ধরছে তৃণমূলে

    কলকাতায় ৩টে নেল আর্টের পার্লারের মালিক অর্পিতা মুখোপাধ্যায়। এর মধ্যে পাটুলি ও লেক ভিউ রোডের নেল আর্ট পার্লার বন্ধ। বরানগরের বিটি রোডে নেল আর্টের পার্লারের ম্যানেজার জানিয়েছেন, প্রায়ই আসতেন অর্পিতা। রয়েছে টালিগঞ্জ, বেলঘরিয়ায় একাধিক বিলাসি ফ্ল্যাট ও গাড়ি। বেলঘরিয়ার দেওয়ানপাড়ায় আবদুল লতিফ স্ট্রিটে পৈতৃক বাড়িও রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের। তাঁর মা মিনতি মুখোপাধ্যায়ের দাবি, মডেলিং করতেন অর্পিতা। ওড়িশার বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। সিনেমা প্রযোজনার সঙ্গেও যুক্ত ছিলেন।

    আরও পড়ুন: টাকার পাহাড়! কোটি কোটির বান্ডিল দেখে থ বাংলা, নেটপাড়ায় টালিগঞ্জ ভার্সেস বেলঘরিয়া 'যুদ্ধ'

    বেলঘরিয়ার রথতলায় অভিজাত আবাসন ক্লাবটাউন হাইটসে ১১০০ ও ১৬০০ স্কোয়ার ফিটের ২টি ফ্ল্যাট রয়েছে অর্পিতার। এর মধ্যে বিলাসবহুল ফ্ল্যাটের সঙ্গে রয়েছে টেরেস। সেটির একটি থেকেই গতকাল প্রায় ২৮ কোটি নগদ ও ৫ কেজি সোনা উদ্ধার হয়েছে। আরেকটি ফ্ল্যাট আপাতত সিল করেছে ইডি। ইডি সূত্রে খবর, পার্থ ঘনিষ্ঠ অর্পিতার আয়ের উত্স জানতে তাঁর আয়কর সংক্রান্ত নথি খতিয়ে দেখা হচ্ছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee Arrest, SSC Scam

    পরবর্তী খবর