"আমিও হয়ত প্রার্থী হব" ময়নায় ভরা সভায় বললেন শ্রাবন্তী, চাইলেন আশীর্বাদ

"আমিও হয়ত প্রার্থী হব" ময়নায় ভরা সভায় বললেন শ্রাবন্তী, চাইলেন আশীর্বাদ

file photo

সোমবার ময়নায় বিজেপি প্রার্থী প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্দার হয়ে প্রচারে হাজির ছিলেন অভিনেত্রী। এদিনের সভায় অশোক দিন্দাকে একজন ‘মিষ্টি, ভাল মানুষ’ বলেও মন্তব‍্য করেন অভিনেত্রী।

  • Share this:

    #ময়না : তৃণমূলের মঞ্চে, দিদির আশেপাশে তাঁকে বেশ কয়েকবার দেখা গেলেও গেরুয়া পতাকা হাতে তুলে খাতায় কলমে রাজনীতিতে নেমেছেন এখনও এক মাসও হয়নি। রাজনীতির অ-আ-ক-খ শেখার এখনও অনেক বাকি। তবু আত্মবিশ্বাসে ভরপুর বিজেপির তারকাশিবিরে অন্যতম নাম 'শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ইতিমধ্যেই মোদি-শাহ-এর হয়ে সোশ্যাল মিডিয়ায় 'ভার্চুয়াল' গলা শানিয়েছেন বেশ। এবার একুশের বিধানসভা নির্বাচনে তাঁর প্রার্থী হওয়ার জল্পনা উসকে দিয়ে ভরা সভায় বলে বসলেন শীঘ্রই হয়তো প্রার্থী হতে চলেছেন তিনি।

    সোমবার ময়নায় বিজেপি প্রার্থী প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্দার হয়ে প্রচারে হাজির ছিলেন অভিনেত্রী। এদিনের সভায় অশোক দিন্দাকে একজন ‘মিষ্টি, ভাল মানুষ’ বলেও মন্তব‍্য করেন অভিনেত্রী। অশোকের প্রশংসায় এলাকার মানুষকে আস্বস্ত করে শ্রাবন্তী বলেন, এতদিন ক্রিকেটে সকলের মনোরঞ্জন করেছেন অশোক, এবার পথে নেমে সকলের পাশে থাকবেন তিনি।

    এরপরেই প্রকাশ‍্য সভায় জোর গলায় শ্রাবন্তী ঘোষণা করেন, হয়তো খুব শিগগিরই তিনি নিজেও প্রার্থী হতে চলেছেন। সকলের আশীর্বাদ চাই তাঁর। তিনি একইসঙ্গে বলেন, অনেকেই হয়তো ভাবছেন কেন বিজেপিতে যোগ দিলেন তিনি। এরপর নিজেই নিজের স্বপক্ষে বলেন এতদিন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গেই ছিলেন শ্রাবন্তী। যোগ দিয়েছেন সভাতেও। কিন্তু রাজ‍্যের শাসক দল থেকে তাঁর প্রাপ‍্য সম্মান তিনি পাননি আর সেই কারণেই এই সিদ্ধান্ত।

    সম্প্রতি টুইটারে মমতা বন্দ‍্যোপাধ‍্যায় সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন শ্রাবন্তী। পরপর টুইটে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। সেইসব 'পিসি-ভাইপো' নিয়েও বার বার মন্তব্য করতে দেখা যায় শ্রাবন্তীকে। তিনি লেখেন, ‘পিসির স্বার্থপরতার জন‍্য কেন্দ্রের বেশিরভাগ সুবিধাজনক প্রকল্পের লাভই পায় না বাংলা।" এর আগেও তৃণমূল ছেড়ে নেতা মন্ত্রীদের বিজেপিতে যোগদান নিয়ে সবুজ শিবিরকে কটাক্ষ করেন শ্রাবন্তী। তিনি লেখেন, "পিসি ভাইপো রাজনীতির জন‍্যই নেতা, কর্মী, মন্ত্রীরা তৃণমূল ছাড়তে বাধ‍্য হচ্ছেন। এই দুজন সবসময় নিজেদের ক্ষমতার অপব‍্যবহার করে এসেছে।"

    ইতিমধ্যেই ব্যক্তিগত জীবনের সম্পর্ক ঘিরে বেশ গুঞ্জন ছড়িয়েছে এই অভিনেত্রীকে নিয়ে। সেসবে অবশ্য কান দিতে নারাজ শ্রাবন্তী। তাঁর কথায়, মানুষ তাঁকে প্রচুর মানুষ ভালবেসে এসেছে। তাই এসব কিছুতে খুব একটা এসে যায় না। আগামী দিনে বিজেপির প্রার্থী তালিকায় এই অভিনেত্রীর নাম উঠে আসে কিনা সেটাই এখন দেখার।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর