কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

নতুন করে যাত্রাশুরু || আগামী সপ্তাহেই মিছিল করবেন শোভন-বৈশাখী

নতুন করে যাত্রাশুরু || আগামী সপ্তাহেই মিছিল করবেন শোভন-বৈশাখী
অবশেষে মিছিলে দেখা যেতে পারে শোভন বৈশাখীকে।

গত সোমবার বিজেপির মিছিলে শোভন চট্টোপাধ্যায়ের অনুপস্থিতির পর তাঁর সঙ্গে দলের সম্পর্ক নিয়ে কার্যত টানাপোড়েন চলছিল।

  • Share this:

#কলকাতা: সোমবারের মিছিলে অনুপস্থিত ছিলেন শোভন চট্টোপাধ্যায়।  তবে সব ঠিক থাকলে আগামী সপ্তাহ শেষমেষ মিছিল করতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়ই, শোভন ঘনিষ্ঠ শিবির সূত্রে এমনটাই খবর। মঙ্গলবার রাতে মিছিল নিয়ে এক প্রকার আলোচনা হয়েছে বলেও সূত্র মারফত খবর। যদিও মঙ্গলবার রাতের বৈঠক শেষে বিজেপি নেতা দেবজিৎ সরকার দাবি করেন " আমরা নির্বাচনী রণকৌশল নিয়ে বৈঠক করেছি"।

গত সোমবার বিজেপির মিছিলে শোভন চট্টোপাধ্যায়ের অনুপস্থিতির পর তাঁর সঙ্গে দলের সম্পর্ক নিয়ে কার্যত টানাপোড়েন চলছিল। মিছিল শুরুর কয়েক ঘণ্টা আগেই বিজেপি নেতা বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান " আমাকে আমন্ত্রণ জানানো হয়নি তাই আমি মিছিলে যাচ্ছি না।" তারপর অবশ্য বৈশাখী বন্দ্যোপাধ্যায় দাবি করেন যে তিনি নিজেও অসুস্থ ছিলেন। তাঁর অসুস্থতার কারণেই শোভন চট্টোপাধ্যায় মিছিলে যেতে পারেননি। মঙ্গলবার মিছিলে না যাওয়ার কারণ হিসেবে তাঁর অবস্থান স্পষ্ট করে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন " বিজেপির মিছিলে যেতে পারিনি তার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।"

মঙ্গলবার বিজেপির মিছিলে না যাওয়ার প্রেক্ষিতে অবস্থান স্পষ্ট করার পাশাপাশি তার কয়েক ঘন্টার মধ্যেই বিজেপির সাংগঠনিক বৈঠক করেন শোভন চট্টোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে তৃণমূল কংগ্রেসের একাধিক নেতাকেও দেখা যায়। ডায়মন্ড হারবার এর বিধায়ক দীপক হালদার কেউ দেখা যায় মঙ্গলবার সন্ধ্যা বেলায় শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে। সূত্রের খবর, মঙ্গলবার রাতে বৈঠকে কার্যত কী ভাবে  কাজ পরিচালনা করবেন সে নিয়েই বৈঠক করেন শোভন চট্টোপাধ্যায় বিজেপি নেতৃত্বদের সঙ্গে।

আগামী সপ্তাহ তে কলকাতাতেই মিছিল করে বিজেপির প্রচার কর্মসূচিতে যোগ দিতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় অন্তত তেমনটাই সূত্র মারফত খবর। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে মিছিলে থাকবেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেও জানা গিয়েছে। আগামী সপ্তাহে মিছিল করলেও চলতি সপ্তাহে গোলপার্কের ফ্ল্যাটেই বেশকিছু সাংগঠনিক বৈঠক করে নেবেন শোভন চট্টোপাধ্যায় বলে সূত্রের খবর।দক্ষিণ ২৪ পরগনার একাধিক নেতৃত্বের সঙ্গে আলোচনায় বসবেন। শুধু তাই নয় সম্ভাবনা রয়েছে চলতি সপ্তাহেই তার জন্য বরাদ্দ হওয়া বিজেপি সদরদপ্তরের অফিসে যাওয়ার। ইউ জানা গিয়েছে চলতি সপ্তাহেই বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তীর সঙ্গে আলোচনা হতে পারে শোভন চট্টোপাধ্যায়ের। সব মিলিয়ে মঙ্গলবার থেকে বিজেপির হয়ে সাংগঠনিক বৈঠক শুরু করে দিলো আগামী সপ্তাহ থেকেই জোরকদমে বিজেপির প্রচার সভাতে নামতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় বলেই সূত্রের খবর।

 -সোমরাজ বন্দ্যোপাধ্যায়

Published by: Arka Deb
First published: January 6, 2021, 1:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर