• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • SOVAN CHATTERJEES NAME IS GOING TO BE ADDED TO BAISHAKHI BANERJEES FACEBOOK PROFILE SR

EXCLUSIVE: শীঘ্রই আত্মপ্রকাশ! বৈশাখীর ফেসবুকে এ বার যুক্ত হতে চলেছে শোভনের নামও

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ( Baishakhi Banerjee)কে একহাত নিয়ে রত্না (Ratna Chaterjee) কটাক্ষের সুরে বললেন, 'আমি আমার বেডরুমে কিন্তু এখনও অন্য কোনও পুরুষকে প্রবেশ করাইনি। তবে যাঁরা আমার চরিত্র নিয়ে কথা বলছেন, সেই দু'জন চরিত্রহীন একে অপরের বেডরুমে অনেক আগেই প্রবেশ করেছেন'।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ( Baishakhi Banerjee)কে একহাত নিয়ে রত্না (Ratna Chaterjee) কটাক্ষের সুরে বললেন, 'আমি আমার বেডরুমে কিন্তু এখনও অন্য কোনও পুরুষকে প্রবেশ করাইনি। তবে যাঁরা আমার চরিত্র নিয়ে কথা বলছেন, সেই দু'জন চরিত্রহীন একে অপরের বেডরুমে অনেক আগেই প্রবেশ করেছেন'।

  • Share this:

 VENKATESWAR LAHIRI

#কলকাতা: বৈশাখীকে দিয়ে তাঁর স্বামী শোভনকে  honey trap করিয়েছে, রত্না চট্টোপাধ্যায়ের তরফে নাকি এমনই অভিযোগ করা হয়েছে। দু’দিন আগে চুয়ান্ন মিনিটের ফেসবুক সাক্ষাৎকারে রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ সামনে আনেন শোভন চট্টোপাধ্যায় ( Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। সোশ্যাল মিডিয়ার ওই সাক্ষাৎকারে নারদ মামলায় গত ১৭ মে শোভন চট্টোপাধ্যায়কে সিবিআই গ্রেফতার করার খবর পেয়ে সে দিনই  নিজাম প্যালেসে রত্না চট্টোপাধ্যায়ের যাওয়াকে যে তিনি ভাল চোখে দেখেননি তাও স্পষ্ট করে দেন শোভন । শুধু তাই নয়, ফেসবুকে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দেওয়া এক সাক্ষাৎকারে এ নিয়ে  নিজের বিরক্তিও আড়াল করেননি শোভন। এমনকী রত্নাকে বিয়ে করা যে তাঁর চরম ভুল হয়েছিল সে কথাও বলেন।

দু- দিন আগের ওই ফেসবুক সাক্ষাৎকারে রত্নাকে তীব্র আক্রমণ করেন বৈশাখীও। রত্না চট্টোপাধ্যায়কে ব্যভিচারী কার্যত চরিত্রহীন বলেও সাক্ষাৎকারে রত্নার বিরুদ্ধে বোমা ফাটান শোভন। অভিযোগ পাল্টা অভিযোগের রেশ কাটতে না কাটতেই আজ,  মঙ্গলবার ফের ছেচল্লিশ মিনিটের শোভন-বৈশাখীর  নতুন কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শোভনের বান্ধবী বৈশাখী। আজকের সেই কথোপকথনেও বেহালা পূর্বের নবনির্বাচিত তৃণমূল বিধায়ক রত্নার  বিরুদ্ধে  নানান অভিযোগে সোচ্চার শোভন এবং তার বান্ধবী বৈশাখী।

বৈশাখীর স্বামী স্ত্রী’কে দিয়ে শোভনকে honeytrap করিয়েছে বলে দাবি করেছিলেন রত্না। ফেসবুকের ভিডিও সাক্ষাৎকারে রত্নার এই বক্তব্যের কড়া জবাব দিয়েছেন শোভন। সোশ্যাল মিডিয়ায় বৈশাখীদেবী  আজ পোস্ট করলেন শোভন-বৈশাখীর  সাক্ষাৎকারের দীর্ঘ ভিডিও কথোপকথন। রত্নার বিরুদ্ধে  ব্যভিচারের পাশাপাশি আর্থিক কেলেঙ্কারির অভিযোগেও সরব হন শোভন। রত্না চট্টোপাধ্যায় এত তাড়াতাড়ি ভোলবদল, রংবদল করেন যে গিরগিটিও লজ্জা পেয়ে যাবে বলে আজকের পোস্ট করা ভিডিও সাক্ষাৎকারে রত্নাকে নিশানা করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। রত্না কী সিডিউল কাস্ট (SC) পরিচয় অস্বীকার করতে পারে? বিবাহসূত্রে চট্টোপাধ্যায় উপাধি পাওয়া। বান্ধবী বৈশাখীকে দেওয়া সাক্ষাৎকারে ঠিক এই ভাষাতেই রত্নাকে কড়া আক্রমণ করতে দেখা গেল কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভনবাবুকে। ‘ওঁকে ঘৃণার চোখে দেখি’, এমনটাই বললেন শোভনবাবু।

ভিডিও কথোপকথনে রত্না প্রসঙ্গে শোভন এক প্রশ্নের উত্তরে এও বলেন, ‘বৈশাখীর পায়ের নখের যোগ্য নয় রত্না ।’ কথোপকথনে বৈশাখী শোভনকে তৃণমূল কংগ্রেসের দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক ঘাম ঝরিয়ে লড়াই করার প্রসঙ্গ টেনে রত্নাকে  হালের 'বিধায়ক' বলেও খোঁচা দিয়ে কটাক্ষ করেন। বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আমি কোনও নিরাপত্তাহীনতায় ভুগছি না। আমার বিশ্বাস আছে শোভন আমার নিরাপত্তার জন্য যথেষ্ট। ও যে ভাবে আমাকে সব সময় আগলে রেখেছে তাতে আমি অন্য শক্তি পাই।’

সোশ্যাল মিডিয়ায় দ্বিতীয় সাক্ষাৎকারে রত্নাকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে শোভনের বার্তা, ‘আগুন নিয়ে খেলা বরদাস্ত করা হবে না।’ এ দিন বৈশাখী  সাক্ষাৎকারের একদম শেষ অংশে বলেন, ‘শোভনের অনুমতি নিয়েই শোভন -বৈশাখীর নামে যৌথ প্রোফাইল খোলা হয়েছে । মাঝেমধ্যেই তাঁরা বিভিন্ন ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় জনসমক্ষে হাজির হবেন। বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান, ‘এ বার থেকে আমার নামের ফেসবুক প্রোফাইলে যুক্ত হবে শোভনের নামও। যে হেতু শোভনবাবু সোশ্যাল মিডিয়া পরিচালনার ক্ষেত্রে খুব একটা অভ্যস্ত নন, তাই আমার ফেসবুক প্রোফাইলের নামের সঙ্গেই তাঁর নামটিও যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি ।’

নিউজ এইট্টিন বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে  বৈশাখী বন্দ্যোপাধ্যায়  জানান, ‘আমার নতুন প্রোফাইলের নাম হতে চলেছে 'বৈশাখী শোভন বন্দোপাধ্যায়'। আগে ছিল শুধুই বৈশাখী বন্দ্যোপাধ্যায়।’ তবে শোভন-বৈশাখীর  অভিযোগে নিয়ে হাত গুটিয়ে বসে নেই রত্না চট্টোপাধ্যায়ও। রত্না বলেন, 'আমি কোনও রকম অনৈতিক কাজের সঙ্গে যুক্ত নই। ওঁরা প্রমাণ দিক আমার নিয়ে যে সব অসত্য কথা বলছে। ওই মহিলা শোভনকে এমন কিছু খাইয়েছেন যে,  শোভন পাগল হয়ে গিয়েছেন। তাই ভুলভাল কথা বলছেন'।

নাম না করে বৈশাখীকেও তীব্র আক্রমণ করেছেন রত্না চট্টোপাধ্যায়। বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়ে রত্না কটাক্ষের  সুরে বললেন, 'আমি আমার বেডরুমে কিন্তু এখনও অন্য কোনও পুরুষকে প্রবেশ করাইনি। তবে যাঁরা আমার চরিত্র নিয়ে কথা বলছেন সেই দু'জন চরিত্রহীন একে অপরের বেডরুমে অনেক আগেই প্রবেশ করেছেন'। যদিওএ প্রসঙ্গে  বৈশাখী কিম্বা শোভন  বলেন, ‘ওই মহিলাকে নিয়ে যত  কম বলা যায় ততই ভাল'। প্রসঙ্গত, বিবাহ বিচ্ছেদের মামলা চলাকালীনই শোভন-রত্না নানা সময়ে একে অপরের বিরুদ্ধে তোপ দেগেছেন। এ বার ফের আরও একবার শোভন-বৈশাখী-রত্নাকে নিয়ে নেট দুনিয়া সরগরম।

Published by:Simli Raha
First published: