ম্যাকোর অ্যাকাডেমি উদ্বোধনে কাইফের সঙ্গে ক্রিকেট খেললেন সৌরভ

ম্যাকোর অ্যাকাডেমি উদ্বোধনে কাইফের সঙ্গে ক্রিকেট খেললেন সৌরভ

শিবশঙ্কর পালের অ্যাকাডেমি উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: ভিন্ন মুডে মহারাজ। ব্যস্ততা তুলে রেখে কিছুক্ষণ ব্যাট-বল হাতে সময় কাটানো। শিবশঙ্কর পালের অ্যাকাডেমি উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। উদ্বোধনে হাজির প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ থেকে শুরু করে বাংলার প্রাক্তনরাও ৷

কখনও ব্যাট করছেন, কখনও আবার বল করছেন নেটে। উল্টোদিকে তাঁকে সঙ্গ দিচ্ছেন একসময় তাঁর জাতীয় দলের সতীর্থ মহম্মদ কাইফ। রবিবাসরীয় সকালে একটু ভিন্ন মুডেই দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। উপলক্ষ্য, প্রাক্তন ক্রিকেটার শিবশঙ্কর পালের অ্যাকাডেমির উদ্বোধন। হাতের সামনে প্রিয় দাদিকে দেখতে পেয়ে বাঁধন ছাড়া উচ্ছ্বাস বাঘাযতীন তরুণ সংঘরের মাঠে। মানুষের ভালবাসার মাঝে ম্যাকোর অ্যাকাডেমি উদ্বোধনে এসে নস্ট্যালজিক প্রাক্তন ভারত অধিনায়ক। কাইফের সঙ্গে ক্রিকেটীয় আলোচনার পাশাপাশি খেলাধুলোর জন্য উ‍ৎসাহ দিলেন ছোটদের।

খেলা ছেড়েছেন একবছরও হয়নি। তারমধ্যেই ভবিষ্যতের প্রতিভা তৈরি নেমে পড়লেন শিবশঙ্কর পাল। বাঘাযতীনের তরুণ সংঘের মাঠে তৈরি করলেন শিবশঙ্কর পাল ক্রিকেট অ্যাকাডেমি। আধুনিকমানের অ্যাকাডেমির তৈরির জন্য বদ্ধপরিকর ম্যাকো।

শিবশঙ্কর পালের অ্যাকাডেমি উদ্বোধন ঘিরে ছিল চাঁদের হাট। সৌরভ, কাইফ ছাড়াও হাজির অশোক মালহোত্রা থেকে উ‍ৎপল চট্টোপাধ্যায়, সৌরাশিস লাহিড়িরা। ম্যাকোর এই প্রয়াসের প্রশংসা করলেন প্রত্যেকেই।

First published: 09:06:08 AM Mar 06, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर