WB Election Phase 8: ফের শীতলকুচি 'হুমকি' বাহিনীর? মহিলা TMC নেত্রীর গলা টেপায় অভিযুক্ত বিজেপি প্রার্থী

WB Election Phase 8: ফের শীতলকুচি 'হুমকি' বাহিনীর? মহিলা TMC নেত্রীর গলা টেপায় অভিযুক্ত বিজেপি প্রার্থী

কল্যাণের বিরুদ্ধে অভিযোগ

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আরও অভিযোগ, ভোটারদের উদ্দেশে তাঁরা হুমকি দিতে থাকেন, 'শীতলকুচি (Sitalkuchi) করব!' যদিও এ নিয়ে এখনও মুখ খোলেনি নির্বাচন কমিশন।

  • Share this:

    #কলকাতা: এবার উত্তর কলকাতার ভোটেও (Vote in Kolkata) কাঠগড়ায় কেন্দ্রীয় বাহিনী (Central Force)। অভিযোগ, মানিকতলার কাদাপাড়া শীতলামন্দির এলাকায় ভোটারদের হুমকি দিচ্ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আর সেখানেই এক বৃদ্ধা ভোটারকে মারধরও করা হয় বলে অভিযোগ উঠেছে। অসুস্থ হয়ে পড়েছেন ওই বৃদ্ধা। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আরও অভিযোগ, ভোটারদের উদ্দেশে তাঁরা হুমকি দিতে থাকেন, 'শীতলকুচি করব' (Sitalkuchi) যদিও এ নিয়ে এখনও মুখ খোলেনি নির্বাচন কমিশন।

    অপরদিকে, সেই মানিকতলাতেই বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সামনেই ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন প্রাক্তন ফুটবলার। বিজেপি প্রার্থীর অভিযোগ, তাঁকে মারধর করা হয়েছে। একই সঙ্গে তাঁকে গো ব্যাক স্লোগানও দেওয়া হয়। শাসক দল তৃণমূলের অবশ্য দাবি, এলাকায় গোলমাল পাকাতে এসেছিলেন বিজেপি প্রার্থী। যদিও কল্য়াণের পাল্টা অভিযোগ, ইচ্ছে করে মানিকতলায় ভোটগ্রহণ প্রক্রিয়া মন্থর করে দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন মানিকতলার তৃণমূল প্রার্থী সাধন পাণ্ডে। তাঁর অভিযোগ, 'এখানকার মানুষ আমার পরিবার। কল্যাণ চৌবে এখানে এসে মহিলা কাউন্সিলরের গলা টিপে ধরেছেন। এত অসভ্য প্রার্থী আমি আগে কখনও দেখিনি।'

    অপরদিকে, চৌরঙ্গি বিধানসভার রানি রাসমণি হাইস্কুলের সামনে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি প্রার্থী দেবদত্ত মাঝি। তাঁর অভিযোগ, পুলিশের সামনেই স্থানীয় তৃণমূল নেতা ভোটারদের প্রভাবিত করছেন। তৃণমূলের তরফে অবশ্য অভিযোগ অস্বীকার করা হয়েছে।

    এদিকে, চৌরঙ্গী বিধানসভার অন্তর্গত বিবাদী বাগের প্রিন্সিপ্যাল অ্যাকাউন্ট্যান্ট জেনারেলের বিল্ডিংয়ে গিয়ে ভোট দেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনকড়। ভোট দিয়ে তিনি বলেন, 'দুর্দান্ত কাজ করেছে নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় বাহিনী। গোটা ব্যবস্থাপনায় আমি খুশি।'

    Published by:Suman Biswas
    First published: