Home /News /kolkata /
Saayoni Ghosh: সকালের আদরে ভরিয়ে দিলেন বন্ধুকে, ভিডিওতে ভালোবাসা বোঝালেন সায়নী ঘোষ

Saayoni Ghosh: সকালের আদরে ভরিয়ে দিলেন বন্ধুকে, ভিডিওতে ভালোবাসা বোঝালেন সায়নী ঘোষ

সায়নী ঘোষ

সায়নী ঘোষ

Saayoni Ghosh: ভিডিও ট্যুইট করে সায়নী ঘোষ লিখেছেন, Morning Aador for four legged dost! অর্থাৎ, চারপেয়ে বন্ধুর জন্য সকালের আদর।

  • Share this:

    #কলকাতা: গোটা দল বিপুল জয় পেলেও গত বিধানসভা নির্বাচনে হেরে গিয়েছেন তিনি নিজে। তবে তিনি মনে করেন, প্রচুর মানুষ তাঁকে ভালবেসেছেন, তাঁর সঙ্গে রয়েছেন হাজার-হাজার মুখ। আর সেই কারণেই ভোটে হারলেও শাসক দল তৃণমূল তাঁকে যুব সংগঠনের শীর্ষে এনে বসিয়েছে। এহেন সায়নী ঘোষ (Saayoni Ghosh) এবার সকালের আদরে ভরিয়ে দিলেন এক পথকুকুরকে। সেই ভিডিও ট্যুইট করে সায়নী লিখেছেন, Morning Aador for four legged dost! অর্থাৎ, চারপেয়ে বন্ধুর জন্য সকালের আদর। এদিন সকালে পোস্ট করা সেই ভিডিও তুমুল গতিতে জনপ্রিয় হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

    দিন কয়েক আগেই সায়নী তুলে ধরেছিলেন তাঁর বাড়ির অন্দরের এক ভিডিও (Video)। সেই মিষ্টি এই ভিডিওতে সায়নী রাত করে বাড়ি ফেরার পর দেখাচ্ছেন তাঁর মা-কে আর তাঁর প্রাণপ্রিয় দুই পোষ্যকে। বাড়িতেও দুটি পোষ্য কুকুর রয়েছে সায়নীর। তাই যুব তৃণমূল নেত্রীর পোষ্যপ্রেম নতুন নয়। এদিন তারই যেন ঝলক দেখা গিয়েছে সায়নীর ট্যুইটার হ্যান্ডেলে।

    প্রসঙ্গত, বিধানসভা ভোটে বিপুলভাবে জিতে তৃতীয় বারের জন্য সরকার গঠন করে তৃণমূল। তারপরই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেই সময়ই তিনি ছেড়ে দেন যুব তৃণমূলের সভাপতির পদ। আর অভিষেকের সেই ছেড়ে দেওয়া পদে দায়িত্ব পান অভিনেত্রী সায়নী ঘোষ। তৃণমূলের যুব সংগঠনের নতুন সভানেত্রী হন তিনি।

    আরও পড়ুন: মুকুল রায়ের বড় স্বস্তি! পিএসি চেয়ারম্যান নিয়ে রায় হাইকোর্টের, উজ্জীবিত তৃণমূলও

    বাম মনোভাবাপন্ন সায়নী ভোটের আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন। এরপর তৃণমূল তাঁকে প্রার্থী করে আসানসোল দক্ষিণ আসনে। কিন্তু ওই আসনে বিজেপির অগ্নিমিত্রা পালের কাছে হেরে যান তিনি। তবে, সায়নীর 'কাজ' চোখে পড়ে গিয়েছিল তৃণমূল নেতৃত্বের। শাসক দল সূত্রে খবর, ২০২৪-এর লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে দলের সংগঠনকে সর্বস্তরে সাজাতে চাইছেন তৃণমূল নেত্রী। আর সেই সূত্রেই পরিকল্পনামাফিক বর্তমান প্রজন্মের প্রতিনিধি হিসেবে সায়নীকে যুব সংগঠনের মতো গুরুদায়িত্ব দেওয়া হয়। ভোটে হারলেও তাঁর লড়াই নজর কেড়েছিল সকলের। লড়াকু মানসিকতার সায়নীকে (Saayoni Ghosh) তাই যুবর দায়িত্বে আনে তৃণমূল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Saayoni Ghosh

    পরবর্তী খবর