corona virus btn
corona virus btn
Loading

রাজীব কুমারের খোঁজে হন্যে CBI, উত্তরপ্রদেশের বাড়িতেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

রাজীব কুমারের খোঁজে হন্যে CBI, উত্তরপ্রদেশের বাড়িতেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা
আইপিএস রাজীব কুমার

রাজীব কুমারের স্ত্রীর সঙ্গে কথা বলেন তাঁরা। রাজীব কোথায় আছেন সে বিষয়ে জানতে চান।

  • Share this:

#কলকাতা: সিবিআই-রাজীব কুমার চাপানউতোর তুঙ্গে। রাজীব কুমারকে হন্যে হয়ে খুঁজছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। লেকটাউন-সহ একাধিক জায়গায় রাতভর চলে তল্লাশি। দক্ষিণ ২৪ পরগনা আর সম্ভাব্য আস্তানাগুলিতে হানা দিল সিবিআই। এবার রাজ্যের গোয়েন্দাপ্রধানের উত্তরপ্রদেশের বাড়িতেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

শুক্রবারও কলকাতা-বিষ্ণুপুরের ৪ হোটেল-রিসর্ট, আলিপুর ও টালিগঞ্জের সিআইডি গেস্ট হাউসে হানা দিল সিবিআই। এদিন ৩৪ নম্বর পার্ক স্ট্রীটের বাড়িতেও যান সিবিআই আধিকারিকরা। রাজীব কুমারের স্ত্রীর সঙ্গে কথা বলেন তাঁরা। রাজীব কোথায় আছেন সে বিষয়ে জানতে চান।

তবে খোঁজ না মিললেও আড়ালে থেকেই গ্রেফতারি এড়ানোর চেষ্টা করে চলেছেন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার। শুক্রবার আলিপুর আদালতে আগাম জামিনের আবেদন জানান রাজীবের আইনজীবী। সিজিও কমপ্লেক্সে গিয়ে সেকথা জানিয়েও আসেন।

বৃহস্পতিবারই আলিপুর আদালত জানিয়ে দেয় রাজীবকে গ্রেফতার করতে কোনও পরোয়ানার প্রয়োজন নেই। সরকারি কর্মী হিসাবে তাঁকে গ্রেফতার করতে রাজ্যের অনুমতি নেওয়ার আরজি জানিয়ে যে আবেদন করেছিলেন রাজীবের সেই আবেদনও খারিজ করে দেয় আদালত।

অর্থাৎ যে কোনও মুহূর্তেই রাজীব কুমারকে গ্রেফতার করতে পারে সিবিআই।

কিন্তু তাঁকে খুঁজেই পাওয়া যায়নি। সূত্রের খবর, কল বাউন্স করে রাখার কারণে মোবাইল লোকেশনও ট্র্যাক করতে পারেনি সিবিআই। তবে হাল ছাড়ছে না সিবিআইয়ের বিশেষ দল। রাজীবের খোঁজে তল্লাশি চলছে...

First published: September 21, 2019, 11:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर