Home /News /kolkata /
Rajarhat: মাঠের মধ্যে থেকে মহিলার অর্ধনগ্ন, রক্তাক্ত দেহ উদ্ধার, রাজারহাটে চাঞ্চল্য

Rajarhat: মাঠের মধ্যে থেকে মহিলার অর্ধনগ্ন, রক্তাক্ত দেহ উদ্ধার, রাজারহাটে চাঞ্চল্য

মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে মহিলাকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান

  • Share this:

    #নিউটাউন: রাজারহাট থানার গড়াগড়ি এলাকায় মাঠের মধ্যে মহিলার অর্ধনগ্ন রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মৃত মহিলার সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে মহিলাকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে মহিলা মাঠে কাজ করতে গিয়েছিলেন। অনেক্ষণ বাদেও না ফিরতে ছেলে মাঠে খোঁজ করতে যান। খোঁজাখুঁজির পর ছেলে দেখেন, একটি ঝোপের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মায়ের দেহ। রাজারহাট থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মহিলাকে কি ধর্ষণ করে খুন করা হয়েছে? এর উত্তর পেতে ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা। তবে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ, বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

    অন্যদিকে, বাড়ি ভাড়া নিয়ে দেহ ব্যবসার কারবার দম্পতির! নিউ টাউনে পুলিশি হানায় উদ্ধার দুই নাবালিকাও। জানা যায়, একমাস আগে বাড়ি ভাড়া নিয়েছিল দম্পতি৷ আর সেখানেই চলছিল দেহ ব্যবসার রমরমা কারবার৷ খবর পেয়ে নিউ টাউনের একটি বহুতলে হানা দিয়ে অভিযুক্ত দম্পতি সহ বেশ কয়েকজনকে হাতেনাতে গ্রেফতার করল পুলিশ৷ ওই বাড়িটি থেকে অভিযুক্ত দম্পতি ছাড়াও কয়েকজন যুবতীকে গ্রেফতার করে পুলিশ৷ তার মধ্যে রয়েছে দুই নাবালিকাও৷

    Anup Chakraborty
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Rajarhat

    পরবর্তী খবর