• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • PRIYANKA TIBREWALS REACTION ON BABUL SUPRIYOS PRESENCE IN BHOWANIPORE BY POLL SB

Priyanka Tibrewal | Babul Supriyo: সশরীরে নেই, 'বড়দার ছায়া' সঙ্গী করেই ভবানীপুরের যুদ্ধে প্রিয়াঙ্কা টিবরেওয়াল!

সশরীরে নেই, শুভেচ্ছা আছে বাবুলের (ফাইল ছবি)

Priyanka Tibrewal | Babul Supriyo: শুভেচ্ছা জানালেও প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচারে আসতে রাজি হননি বাবুল সুপ্রিয়। সোশ্যাল মিডিয়াতেও প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানান বাবুল।

  • Share this:

    #কলকাতা: তাঁর আইনজীবী হিসেবেই গেরুয়া শিবিরের সান্নিধ্যে এসেছিলেন ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। প্রিয়াঙ্কার উত্থানে খুশি তিনি, ফোনে শুভেচ্ছাও জানিয়েছেন, কিন্তু রাজনীতির আঙিনায় ফের ফিরতে চান না বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। জানা গিয়েছে, ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হতেই প্রিয়াঙ্কা ফোন করেছিলেন বাবুলকে। আসতে অনুরোধ করেছিলেন প্রচারেও। কিন্তু সূত্রের খবর, শুভেচ্ছা জানালেও প্রচারে আসতে রাজি হননি বাবুল। সোশ্যাল মিডিয়াতেও প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানান বাবুল।

    প্রসঙ্গত, ২০১৪ সাল থেকে বাবুল সুপ্রিয়র আইনি উপদেষ্টা ছিলেন পেশায় আইনজীবী প্রিয়াঙ্কা৷ ব্যক্তিগত পরিচয়ের সূত্রেই এবার বাবুলকে ভবানীপুরে প্রচারে আসতে অনুরোধ করেছিলেন প্রিয়াঙ্কা৷ যদিও সেই অনুরোধও ফিরিয়ে দেন আসানসোলের সাংসদ৷ বাবুল স্পষ্ট জানিয়ে দেন, যেহেতু তিনি কোনও দলীয় রাজনীতির সঙ্গে এখন আর যুক্ত নন, তাই ভবানীপুরে প্রচারে থাকতে পারবেন না৷

    এ বিষয়ে অবশ্য কৌশলী অবস্থান নিয়েছেন প্রিয়াঙ্কা। রবিবার সকাল থেকেই প্রচার শুরু করেছেন প্রিয়াঙ্কা। সেই ফাঁকেই প্রিয়াঙ্কাকে বাবুল নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'বাবুল দা আমার বড় দা। তিনি সবসময় আমার সঙ্গেই আছেন। আমি যেখানেই যাচ্ছি, আমি নিশ্চিত তিনি আমার পিছনে পিছনে সঙ্গ দিয়ে চলেছেন।' অর্থাৎ, বাবুলের 'অভাব'কে তিনি যে বিশেষ আমোল দিচ্ছেন না, তা স্পষ্ট করে দিয়েছেন প্রিয়াঙ্কা।

    আরও পড়ুন: প্রচারে 'না' বাবুলের, দিলীপের মন্তব্যে ফের সাংসদের রাজনীতিতে ফেরা নিয়ে তীব্র জল্পনা

    এদিন প্রিয়াঙ্কার সঙ্গে প্রচারে যোগ দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। দুজনে মিলে দেওয়ালে লিখনেও হাত মেলান। এদিন অবশ্য ভবানীপুরে আসার আগে ইকো পার্কে বাবুল সুপ্রিয়কে নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য করেন দিলীপ। বাবুলের প্রচারে না আসার প্রসঙ্গ উঠতেই তিনি বলেন, 'উনি (বাবুল) আপনাদেরকে এসব জানিয়েছেন, আমাদের তো জানাননি। আমাদের পার্টি একটা সিস্টেমে চলে। পার্টি সবার সঙ্গে কথা বলবে সুবিধা অসুবিধা অনুযায়ী। সবাইকে কাজও দেবে।' যদিও কেন্দ্রীয় নেতৃত্ব যে ভবানীপুরের উপনির্বাচনে আসবেন না, তা একপ্রকার স্পষ্ট করে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, 'বাই ইলেকশনে কেন্দ্রীয় নেতৃত্ব আসে না।'

    অবশ্য বাবুলের ঘনিষ্ঠ মহলের দাবি, নিজের অবস্থান থেকে সরে আসবেন না আসানসোলের সাংসদ। এমনকী অনুমতি না নিয়েই তাঁর নাম তারকা প্রচারকদের তালিকায় ছাপিয়ে দেওয়া হয়েছে৷ বিষয়টি নিয়ে ঘনিষ্ঠ মহলে ক্ষোভও প্রকাশ করেছেন বাবুল সুপ্রিয়৷ প্রসঙ্গত, ভবানীপুরের জন্য বিজেপি-র তারকা প্রচারকদের তালিকায় আট নম্বরে ছিল বাবুল সুপ্রিয়র নাম৷ কিন্তু নিজের অবস্থান থেকে তাঁকে টলানো যাচ্ছে না, এমনকী প্রিয়াঙ্কার ডাকেও সাড়া দিতে নারাজ তিনি।

    Published by:Suman Biswas
    First published: