Home /News /kolkata /
ক্যানসার না হলেও ক্যানসারের চিকিৎসা! গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ শহরের নামী বেসরকারি হাসপাতালে

ক্যানসার না হলেও ক্যানসারের চিকিৎসা! গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ শহরের নামী বেসরকারি হাসপাতালে

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ক্যানসার না হলেও ক্যানসারের চিকিৎসা! গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ। কাঠগড়ায় শহরের নামী বেসরকারি হাসপাতাল। মৃত্যু নিউটাউনের অশোক দিওয়ানের। গত বছর জুলাইয়ে পায়ে চোট পায় বৃদ্ধ।

    হাসপাতালের আউটডোরে চিকিৎসককে দেখান। বৃদ্ধকে এমআরআই-এর করানোর পরামর্শ দেওয়া হয় । এমআরআই রিপোর্ট দেখে ক্যানসারের চিকিৎসা। ব্রেন ক্যান্সারের লাস্ট-স্টেজ, জানান চিকিৎসক।

    আরও পড়ুন: ১ কোটি টাকার ট্রেনের টিকিট সহ গ্রেফতার ২

    বায়োপসি ছাড়া ক্যানসারের চিকিৎসা শুরু করেন চিকিৎসক। অবস্থার অবনতিতে ফের ভর্তি করা হয় হাসপাতালে। চিকিৎসার বিল বেড়ে ৬০ লক্ষ টাকা। ৩৫ লক্ষ টাকা দেয় বৃদ্ধের পরিবার। হঠাৎই রোগীকে ডিসচার্জ করার সিদ্ধান্ত নেওয়া হয় । হাসপাতালের ভূমিকায় সন্দেহ পরিবারের।অন্য হাসপাতালে রিপোর্ট দেখানো হয়। বায়োপসি ছাড়া কীভাবে ক্যানসারের চিকিৎসা? প্রশ্ন একাধিক বিশেষজ্ঞ চিকিৎসকের। ২৬ ডিসেম্বর চেন্নাইয়ের হাসপাতালে মৃত্যু হয় । স্বাস্থ্য কমিশন, মেডিক্যাল কাউন্সিলে অভিযোগ জানানো হয়েছে।

    আরও পড়ুন: India vs New Zealand, 3rd ODI: টস জিতে প্রথমে ব্যাট করছে নিউজিল্যান্ড

    অন্যদিকে অবশ্য হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়, নিয়ম মেনে চিকিৎসা করা হয় । 'অশোক দিওয়ানের ব্রেন ক্যানসার ছিল'। 'স্বাস্থ্য কমিশনে অভিযোগ হয়েছে'। 'এখনই বেশি কিছু বলা যাবে না'।

    First published:

    Tags: Negligence in Treatment, Private Hospital