• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • PRANAB MUKHERJEE S SON ABHIJIT MUKHERJEE MAY JOIN TMC TODAY AKD

Abhijit Mukherjee likely to join TMC| আজ তৃণমূলে প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্য়ায়? তুমুল জল্পনার মধ্যেই প্রহর গোনা শুরু

আজই তৃণমূলে অভিজিৎ মুখোপাধ্যায়?

Abhijit Mukherjee likely to join TMC-মনে করা হচ্ছে আজই অভিজিৎ মুখোপাধ্য়ায়ের আনুষ্ঠানিক যোগদান পর্ব সম্পন্ন হতে পারে পার্থ চট্টোপাধ্যায় এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়দের হাত ধরে।

  • Share this:

    #কলকাতা: আজই তৃণমূলে (TMC) যোগ দিতে পারেন প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় (Abhijit Mukherjee), রাজনৈতিক মহলে জল্পনা এমনটাই । আজ বিকেল চারটের সময় তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করবেন পার্থ চট্টোপাধ্যায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়রা। সেখানে একটি বিশেষ যোগদান পর্বের কথাও চাউর। আর সেই কারণেই দুইয়ে দুইয়ে চার করছে রাজনৈতিক মহল। মনে করা হচ্ছে, আজই অভিজিৎ মুখোপাধ্য়ায়ের আনুষ্ঠানিক যোগদান পর্ব সম্পন্ন হতে পারে পার্থ চট্টোপাধ্যায় এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়দের হাত ধরে।

    কয়েক দিন ধরেই জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে তৃণমূলের ঘনিষ্ঠতা নিয়ে নানা জল্পনা ছড়াচ্ছিল। দিন কয়েক আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রণব পুত্রের ব্যক্তিগত বৈঠক নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। যদিও প্রণব পুত্র বলেছিলেন প্রাক্তন রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণ অনুষ্ঠান প্রসঙ্গে কথা-বার্তা হয়েছিল তাঁদের ওই বৈঠকে।

    গত ১০ জুন তৃণমূলের নেতা মন্ত্রীদের সঙ্গে প্রাক্তন কংগ্রেস সাংসদের ছবি সামনে এলে আরেক প্রস্থ আলোচনা হয়। তৃণমূল সাংসদ খলিলুর রহমান অবশ্য বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এসেছিলেন জেলায়। জাকির হোসেনের সঙ্গে দেখা করার পর প্রণব পুত্র অভিজিতের সঙ্গে তৃণমূলের জেলার নেতৃত্বেরা সে দিন দেখা করেন। নিছকই সৌজন্যমূলক সাক্ষাৎকার ছিল সেটাও। তবে এবার মনে করা হচ্ছে, এই সৌজন্যের আবরণ ঝেড়ে ফেলে সরাসরি তৃণমূলে যোগ দেবেন প্রণব পুত্র।

    এই জল্পনা নেহাতই বায়বীয়ও নয়। কারণ শেষ কয়েক দিন লাগাতার তৃণমূলের পক্ষ নিয়ে মত প্রকাশ করতে দেখা গিয়েছে অভিজিৎ মুখোপাধ্যায়কে। বিধানসভা নির্বাচনে কংগ্রেসের ভরাডুবি নিয়ে প্রশ্ন তুলেছেন প্রণব-পুত্র। উত্তরপ্রদেশে জঙ্গল রাজ চলছে বলেও কটাক্ষ করতে শোনা গিয়েছে তাঁকে। পক্ষান্তরে তিনি তৃণমূলের হয়েই সওয়াল করেছেন। এই  নৈকট্যই আজ আনুষ্ঠানিক মর্যাদা পাচ্ছে বলে মত রাজনৈতিক মহলের।

    প্রসঙ্গত প্রণব পুত্র আসন্ন উপনির্বাচনে জঙ্গিপুর থেকে তৃণমূলের প্রার্থী হতে পারেন এমনটাই খবর চাউর হয়েছে রাজনৈতিক মহলে। আপাতত সব চোখ থাকবে বিকেল চারটেয়। যোগদান সত্যিই হলে, প্রণব পুত্রের নতুন ইনিংস দেখার জন্য মুখিয়ে থাকবে রাজনীতিপ্রেমী বাঙালি।

    Published by:Arka Deb
    First published: