• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • BJP Bengal: জেলা সভাপতির বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, কলকাতার দিকে-দিকে পোস্টার! বিড়ম্বনায় BJP

BJP Bengal: জেলা সভাপতির বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, কলকাতার দিকে-দিকে পোস্টার! বিড়ম্বনায় BJP

বিস্ফোরক অভিযোগ

বিস্ফোরক অভিযোগ

BJP Bengal: এর আগে বিধানসভার প্রার্থীকে হুমকি দেওয়া থেকে শুরু করে বেশ কিছু অভিযোগ উঠেছিল দক্ষিণ কলকাতা বিজেপি সভাপতি শংকর শিকদারের বিরুদ্ধে। এবার সেটা প্রকাশ্যে চলে এল।

  • Share this:

#কলকাতা:  দক্ষিণ কলকাতা জেলার BJP-র অন্তর্কোন্দল প্রকাশ্য রাস্তায় চলে এল। বহুদিন ধরেই দক্ষিণ কলকাতা জেলায় জেলা সভাপতিকে নিয়ে অসন্তোষ ছিল দলের মধ্যে। এর আগে বিধানসভার প্রার্থীকে হুমকি দেওয়া থেকে শুরু করে বেশ কিছু অভিযোগ উঠেছিল শংকর শিকদারের বিরুদ্ধে। এবার সেটা প্রকাশ্যে চলে এল।

শনিবার ভোরবেলা থেকে বিভিন্ন জায়গায় খবর ছড়িয়ে পড়ে, আলিপুর ন্যাশনাল লাইব্রেরির দেওয়ালে এবং সামনে বড় বড় পোস্টার পড়েছে। সেই পোস্টারে অভিযোগ করা হয়েছে আসন্ন কলকাতা কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থীদের কাছ থেকে আর্থিক তছরুপ করছে দক্ষিণ কলকাতা জেলা সভাপতি শংকর শিকদার। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। গুঞ্জন শুরু হয় রাজনৈতিক মহলে।

আরও পড়ুন:  গোয়া জিততে কৌশল কী, সফরের শেষদিনে এক বক্তব্যেই বুঝিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

শনিবার বিকেলে ন্যাশনাল লাইব্রেরি অডিটোরিয়াম হলে বিজেপির ভোট পরবর্তী সাংগঠনিক আলোচনার কর্মসূচি রয়েছে। সেই আলোচনায় যোগ দিতে আসবেন রাজ্যে নবনিযুক্ত বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সঙ্গে আসবেন সর্বভারতীয় বিজেপির সহ - সভাপতি দিলীপ ঘোষ। আর সেই কারণেই ন্যাশনাল লাইব্রেরিতে ঢোকার মুখে বড় বড় করে ফেস্টুন লাগিয়ে দিয়েছে বিরোধী গোষ্ঠীর লোকজন। শংকর বাবু একবারও অন্য কোন রাজনৈতিক দলের নাম করেননি। তিনি নিজের দলের লোকদের দিকেই আঙ্গুল তুলেছেন সর্বদা। এই বিষয়ে শংকর শিকদারকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ''যারা গত বিধানসভা নির্বাচনে টিকিট চেয়ে পায়নি কিংবা যারা দল ছেড়ে চলে গেছেন, তারাই এই বদনাম করছে।''

আরও পড়ুন:  অভিষেকের সভার আগের দিনই এল পুলিশের চিঠি, নতুন 'যুদ্ধের' অঙ্গীকার নিচ্ছে তৃণমূল

তিনি এও জানান, তাঁর বিরুদ্ধে কোন আর্থিক তছরুপের প্রমাণ নিয়ে আসুক কেউ। তাতে দল যা শাস্তি দেবে তিনি সেটা মেনে নেবেন।  একদিকে রাজ্যে উপনির্বাচন চলছে অন্যদিকে বিজেপির ভিত নড়ছে। এমন সময় এই ধরনের ফেস্টুন ঘিরে রীতিমতো অস্বস্তিতে বিজেপি। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, এই ফেস্টুন যদি দলের কেউ লাগিয়ে থাকে, খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Published by:Suman Biswas
First published: