বরাহনগরে জালনোট কারবারের পর্দাফাঁস, গ্রেফতার ২

বরাহনগরে জালনোট কারবারের পর্দাফাঁস, গ্রেফতার ২
নিজস্ব চিত্র

বরাহনগরে জালনোট কারবারের পর্দাফাঁস। গ্রেফতার ২। কম্পিউটার-প্রিন্টার কিনে বাড়িতেই ছাপানো হত জালনোট। উদ্ধার ২৬ টি ২০০ টাকার জালনোট ও সরঞ্জাম। ৫০ টাকার জালনোট ছেপে বাজারে চালিয়ে মিলেছে সাফল্য। তারপরেই দু’শো টাকার জালনোট ছাপতে শুরু করে তাঁরা। জেরায় স্বীকারোক্তি দুই ধৃতের।

  • Share this:

#কলকাতা: বরাহনগরে জালনোট কারবারের পর্দাফাঁস। গ্রেফতার ২। কম্পিউটার-প্রিন্টার কিনে বাড়িতেই ছাপানো হত জালনোট। উদ্ধার ২৬ টি ২০০ টাকার জালনোট ও সরঞ্জাম। ৫০ টাকার জালনোট ছেপে বাজারে চালিয়ে মিলেছে সাফল্য। তারপরেই দু’শো টাকার জালনোট ছাপতে শুরু করে তাঁরা। জেরায় স্বীকারোক্তি দুই ধৃতের।

আরও পড়ুন   গুরুকুল শিক্ষা পদ্ধতি এবার থেকে স্কুল শিক্ষার মর্যাদা পাবে, ঘোষণা শিবরাজ সিং চৌহানের

জালনোট কারবারে অন্যতম অপরাধী অর্ঘ্যের পকেট থেকে পাওয়া যায় ২৬টি জাল ২০০ টাকার নোট। খবর দেওয়া হয় বরাহনগর থানায় । পুলিশের জেরায় কৃষ্ণ পোড়ের নাম জানান অর্ঘ্য।

কৃষ্ণের বাড়ি থেকে প্রিন্টার ও স্ক্যানার উদ্ধার করেছে পুলিশ। টেবিল থেকে উদ্ধার হয়েছে প্রচুর জালনোট, যেগুলো তখনও ব্যবহারের জন্য প্রস্তুত হয়নি।

পুলিশি জেরায় ধৃতরা জানিয়েছে ৫০ টাকার জালনোট ছেপে বাজারে চালিয়েছেন তারা। তারপরেই ২০০ টাকার জালনোট ছাপা শুরু। এই কারবারে আরও কেউ জড়িত কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

First published: 09:30:22 AM Apr 29, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर