corona virus btn
corona virus btn
Loading

যোধপুর পার্কে বৃদ্ধা খুনের কিনারা, গ্রেফতার আবাসনের মালি ও দারোয়ান

যোধপুর পার্কে বৃদ্ধা খুনের কিনারা, গ্রেফতার আবাসনের মালি ও দারোয়ান
  • Share this:

#কলকাতা: যোধপুর পার্কের অভিজাত আবাসনে বৃদ্ধা খুনের কিনারা। গ্রেফতার আবাসনেরই মালি ও দারোয়ান। পুলিশের দাবি, জেরায় খুনের কথা স্বীকার করেছে ধৃতরা। ঘটনায় আরও কেউ জড়িত কিনা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

যোধপুরপার্কে শ্যামলী ঘোষের খুনের কিনারা করল পুলিশ। ইতিমধ্যেই ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত স্বপন মণ্ডল ওই আবাসনের মালি এবং সঞ্জীব দাস আবাসনের দারোয়ান। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে পুজোর ফুল দেওয়ার নামে ফ্ল‍্যাটে ঢোকে দুই অভিযুক্ত।

ফ্ল‍্যাটে ঢুকেই বৃদ্ধাকে ধাক্কা মেরে রান্নাঘরের দিকে নিয়ে যায় সঞ্জীব। রান্নাঘর থেকে সাঁড়াশি এনে বৃদ্ধার মাথায় আঘাত করে স্বপন। বাথরুমের সামনে পড়ে যান বৃদ্ধা। তাঁর ওড়না দিয়েই গলায় ফাঁস দেওয়া হয়। এরপর

মৃত্যু নিশ্চিত করতে মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে অভিযুক্তরা। খুনের পর কিছুক্ষণ ঘরেই ছিল দুই অভিযুক্ত। পরে দরজা বন্ধ করে বেরিয়ে যায়।

বৃহস্পতিবার যোধপুর পার্কের অভিজাত আবাসন থেকে উদ্ধার হয় বৃদ্ধার পচাগলা দেহ। তদন্ত শুরু করে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। ময়নাতদন্তের রিপোর্ট থেকে খুন বলে নিশ্চিত হয় পুলিশ। ধৃত স্বপন ও সঞ্জীব ছাড়া আর কয়েকজন এই ঘটনায় জড়িত রয়েছে বলে অনুমান তদন্তকারীদের।

First published: April 6, 2019, 6:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर