Home /News /kolkata /
Kolkata: ভয়ঙ্কর, মল্লিকবাজারের হাসপাতালের আট তলার কার্নিশ থেকে হাত ফসকে নীচে পড়ে গেলেন রোগী

Kolkata: ভয়ঙ্কর, মল্লিকবাজারের হাসপাতালের আট তলার কার্নিশ থেকে হাত ফসকে নীচে পড়ে গেলেন রোগী

হাসপাতালের আট তলায় একটি জানলা দিয়ে কার্নিশে উঠে পড়েন এক রোগী

  • Share this:

    #কলকাতা: শনিবার সকালে মল্লিকবাজারের এক বেসরকারি হাসপাতালের কার্নিশে উঠে পড়েন এক রোগী। হাসপাতাল কর্মীদের দাবি, স্নায়ুরোগে আক্রান্ত ওই ব্যক্তি আত্মহত্যা করবেন বলে হুমকি দিচ্ছিলেন, তাঁকে বোঝানোর চেষ্টা করছিলেন হাসপাতালের কর্মীরা। কিন্তু শেষ রক্ষা হল না। দেড় ঘণ্টা হাসপাতালের কার্নিশে বসে থাকার পর, হাত ফসকে নীচে পড়ে যান ওই রোগী। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    দেড় ঘণ্টা ধরে বহু চেষ্টা করে দমকল, পুলিশ, ডিজাস্টার ম্যানেজমেন্ট-এর দল। হাইড্রলিক ল্যাডার, জাল-এর ব্যবস্থা করা হয়। কিন্তু জাল পাতার আগেই আট তলার কার্নিশ থেকে হাত ফসকে নীচে পড়ে যান রোগী। বর্তমানে গুরুতর আহত অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হাসপাতালের আট তলায় একটি জানলা দিয়ে কার্নিশে উঠে পড়েন এক রোগী। বিষয়টি চোখে পড়তেই তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। হাইড্রলিক ল্যাডার ব্যবহার করে রোগীকে উদ্ধার করার কাজ শুরু করে দমকল। কার্নিশে বিপজ্জনক অবস্থায় বসেছিলেন ওই রোগী।

    সপ্তাহান্তের কলকাতায় এই কাণ্ড দেখতে মল্লিকবাজার মোড়ে ভিড় করেন কাতারে-কাতারে মানুষ, ফলে সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। হাসপাতাল কর্মীদের দাবি, স্নায়ুরোগে আক্রান্ত ওই ব্যক্তি আত্মহত্যা করবেন বলে হুমকি দিচ্ছিলেন, তাঁকে বোঝানোর চেষ্টা করছেন হাসপাতালের কর্মীরা। কার্নিশে পা ঝুলিয়ে বসে রয়েছেন ওই রোগী। তাঁকে খাবার দেওয়ার চেষ্টা করছেন দমকলকর্মীরা। দুপুর ১২টা ৪৫ মিনিট নাগাদ রোগীর এক আত্মীয়কে হাসাপাতালে আনা হয়। দুপুর ১২টা ৫০ মিনিট নাগাদ হাসপাতালের জানলা দিয়ে রোগীকে বোঝাতে যান তাঁর আত্মীয়। সে সময় ঝাঁপ দেওয়ার হুমকি দেন ওই রোগী।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Kolkata

    পরবর্তী খবর