Home /News /kolkata /
Partha Chatterjee: প্রেসিডেন্সি জেলের অন্দরে এবার সিসি ক্যামেরার নজরে পার্থ চট্টোপাধ্যায়

Partha Chatterjee: প্রেসিডেন্সি জেলের অন্দরে এবার সিসি ক্যামেরার নজরে পার্থ চট্টোপাধ্যায়

প্রেসিডেন্সি জেলের অন্দরে এবার সিসি ক্যামেরার নজরে পার্থ চট্টোপাধ্যায়

প্রেসিডেন্সি জেলের অন্দরে এবার সিসি ক্যামেরার নজরে পার্থ চট্টোপাধ্যায়

সেল থেকে খুব একটা বাইরে নয়, সারাদিন ঘুমিয়েই কাটাচ্ছেন প্রাক্তন মন্ত্রী। 

  • Share this:

আবীর ঘোষাল, কলকাতা: প্রেসিডেন্সি জেলের ওয়ার্ড ‘পয়লা বাইশের’ দু’নম্বর সেলের বন্দি এবার সিসিটিভি ক্যামেরার অধীনে। এই সেলেই বন্দি আছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। জেসপ বিল্ডিং সূত্রে খবর, রবিবার পয়লা বাইশ ওয়ার্ডের দু'নম্বর সেলে বসে গিয়েছে সিসিটিভি ক্যামেরা ৷

এই ওয়ার্ডে অপর একটি সেল রয়েছেন আফতাব আনসারি, একটি ওয়ার্ডে আছেন জামালউদ্দিন নাসের। সেখানেও সিসি ক্যামেরার নজর আছে। তবে রবিবাসরীয় নজরে বারবার দেখা গিয়েছে সকাল-বেলা-বিকেল-সন্ধ্যা নিজের সেলে ঘুমিয়েই কাটিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। রবিবার সকালে ঘুম থেকে উঠে তিনি সেলের বাইরে একবার বেরিয়েছিলেন। সূত্রের খবর, সেখানেই বেশ কয়েকজনের সঙ্গে তাঁর দেখা হয়েছে। ব্রেকফাস্টে যেমন ছিল লাল চা ও পাউরুটি তাই খেয়েছেন তিনি৷ সেলের চাতালে এদিন ড্রাম ভর্তি জলে একাই স্নান সারেন তিনি৷ তারপরে ঘুমিয়ে পড়েন পার্থ চট্টোপাধ্যায়। এরপর দুপুরের খাবারের সময়ে তিনি ঘুম থেকে ওঠেন।

আরও পড়ুন-জেলে ঢুকেই ফুলতে শুরু করেছে পার্থর পা! এবার কি তবে হাসপাতাল? ছড়াচ্ছে জল্পনা

সূত্রের খবর, রবিবার ভাত, ডাল, সবজি খান তিনি ৷ এরপর ফের ঘুমিয়ে পড়েন তিনি৷ বিকেলে চা-বিস্কুট নিয়েছেন। রাতের খাবারে রুটি-তরকারি থাকলেও, জেল কর্তৃপক্ষকে তিনি অনুরোধ করেন দুপুরের মতোই ডাল-ভাত-সবজি খাবার দিতে। সূত্রের খবর, কিছুটা হতাশ লেগেছে পার্থ চট্টোপাধ্যায়কে। পরিবারের সদস্য তিন দিন হয়ে গেলেও কেউ দেখা করতে আসেনি। সূত্রের খবর, নিজের ভাই দেখা করতে আসবেন এমন আশার কথা শুনিয়েছেন। যে রবিবারগুলি জনপ্রতিনিধি হিসাবে একাধিক কর্মসূচিতে কাটিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সেই রবিবার জেল বন্দি হয়ে, সিসি ক্যামেরার নজরদারিতেই কাটিয়ে দিলেন প্রাক্তন শিক্ষা ও শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন- বয়ফ্রেন্ড অফ দ্য ইয়ার ! ডেটে গিয়ে বেছে দিলেন গার্লফ্রেন্ডের মাথার উকুন! ভিডিও ভাইরাল

সূত্রের খবর, জেলের চিকিৎসকরা প্রতিদিন তাঁর স্বাস্থ্য পরীক্ষা করছেন। যেহেতু তার স্থূলতা রয়েছে, মাটিতে বসতে পারবেন না তাই তার অনুরোধ ছিল তাকে যেন একটা খাট দেওয়া হয়। জেল কোড মেনে, মানবিক দৃষ্টিভঙ্গির কথা মাথায় রেখে তাকে খাট দেওয়া হয়েছে। আপাতত সেই খাটেই শুয়ে, বসে দিন কাটছে পার্থ চট্টোপাধ্যায়ের।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Partha Chatterjee

পরবর্তী খবর